লিবার্টি ইন্ডিয়ানা ভ্রমণের সময় ক্যাটলিন ক্লার্কের শোতে তার প্রথম চেহারা দেওয়ার জন্য প্রস্তুত
খেলা

লিবার্টি ইন্ডিয়ানা ভ্রমণের সময় ক্যাটলিন ক্লার্কের শোতে তার প্রথম চেহারা দেওয়ার জন্য প্রস্তুত

ইন্ডিয়ানাপোলিস — এই সময়ে গত মরসুমে, WNBA প্রচারণার প্রথম সপ্তাহে, তাদের দ্বিতীয় খেলায় লিবার্টির জন্য বাজি ছিল বেশি — বা ক্যালেন্ডারের সেই সন্ধিক্ষণে যতটা তারা হতে পারে।

তারা একটি দুর্দান্ত দল তৈরি করে এবং তারপরে রাস্তায় 16 পয়েন্টে তাদের ওপেনারকে হারিয়েছিল।

ভুল হতে পারে এমন প্রায় সবকিছুই এলোমেলো হয়ে গেছে।

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক, 22, কানেকটিকাটের আনকাসভিলে, মঙ্গলবার, 14 মে, 2024-এ WNBA বাস্কেটবল খেলার চতুর্থ ত্রৈমাসিকের সময় কানেকটিকাট সূর্যের বিরুদ্ধে তিন-পয়েন্ট শট মিস করার পরে প্রতিক্রিয়া দেখায়। এপি

এটা একটা দূর্যোগ ছিল.

একটি 40-মিনিটের স্পেল যা তাদের পরবর্তী খেলাটি তৈরি করেছিল, বার্কলেস সেন্টারে জ্বরের বিরুদ্ধে দুই দিন পরে, আরও গুরুত্বপূর্ণ।

সুতরাং, যখন ইন্ডিয়ানার বিরুদ্ধে তাদের 17-পয়েন্টের জয় তাদের সেরা নিয়মিত মরসুম শেষ হওয়ার পরে চিন্তায় পরিণত হয়েছিল, 21 মে একটি তারকা খচিত লিবার্টি যুগের প্রথম জয় হিসাবে চিহ্নিত করেছিল এবং তাদের ছাদের প্রথম কংক্রিট আভাস প্রদান করেছিল।

প্রায় এক বছর পরে, বৃহস্পতিবার জ্বর এবং লিবার্টির মধ্যে মৌসুমের প্রথম খেলায় সবকিছু ঘুরে গেল।

ইন্ডিয়ানা ডাব্লুএনবিএ ড্রাফ্টে সামগ্রিকভাবে ক্যাটলিন ক্লার্ক নং 1 নির্বাচন করে তার সংস্থাকে ঘুরে দাঁড়ায়, কিন্তু মঙ্গলবার কানেকটিকাট সান-এ উদ্বোধনী ম্যাচে 19 জনের কাছে পরাজিত হয়।

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক (22) মোহেগান সান এরেনায় প্রথম কোয়ার্টারে কানেকটিকাট সান ফরোয়ার্ড দেওয়ানা বোনার (24) এর বিরুদ্ধে বল চালাচ্ছেন। দ্বিতীয় ডেভিড বাটলার – ইউএসএ টুডে স্পোর্টস

ক্লার্ক ১০ বার বল ঘুরিয়েছেন।

তার পুরানো শুটিং এবং লিগ পরিবর্তনের সম্ভাবনার ঝলক সেই ভুলগুলির সাথে ছিল।

ক্লার্ক এবং ফিভার গেইনব্রিজ ফিল্ডহাউসে তাদের হোম ওপেনারে লিবার্টি হোস্ট করার সময় বৃহস্পতিবারের জন্য ইতিমধ্যেই বাজি রয়েছে।

এই ক্লার্ক সম্পর্কে

এটি WNBA এর ভবিষ্যত সম্পর্কে।

সিজন শুরু করার জন্য লিবার্টির দুই-গেমের রোড ট্রিপটি লিগের 2024 স্লেটে সবচেয়ে প্রত্যাশিত রাতগুলির একটির সাথে মিলে যায়।

এখন এটি একটি বিরল রাত যেখানে ক্লার্ককে তার প্রাক্তন খেলার লড়াইকে পুনরুত্থিত হতে বাধা দেওয়ার দায়িত্ব দেওয়া হবে।

ক্লার্ক বলেন, “আমি মনে করি যে কোনো সময় আপনি একজন হোম ওপেনার থাকতে পারেন এবং আমাদের সমর্থন পেতে পারেন, যেমন আমাদের প্রিসিজন গেমটি দুর্দান্ত ছিল এবং এখন আমরা এটি বাস্তবে করতে পারি, আমি মনে করি এটি অনেক মজাদার হবে,” ক্লার্ক বলেছেন। মঙ্গলবার। “এটি উচ্চস্বরে হতে চলেছে। আমাদের আমাদের সুবিধার জন্য পরিবেশ ব্যবহার করতে হবে, এবং আমি মনে করি শুধু শিখুন এবং এগিয়ে যান এবং খেলতে এবং এটিকে আলিঙ্গন করতে এবং উপভোগ করতে প্রস্তুত হন, কারণ এটিও বিশেষ।”

জ্বর একটি প্রিসিজন হোম গেমের সময় পরিবেশ কেমন হতে পারে তার স্বাদ পেয়েছিল, যখন 13,028 জন ভক্ত উপস্থিত হয়েছিল এবং সংস্থার আগের রেকর্ডটি ভেঙে দিয়েছে।

একই বৃদ্ধি ঘটে যখন ক্লার্ক এবং আইওয়া কার্ভার-হকিয়ে অ্যারেনায় খেলে এবং রোড গেমগুলিতে ভ্রমণ করে।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

যখন জ্বর আনকাসভিলে চলে আসে এবং সূর্যের মুখোমুখি হয়, দলটি 2003 সাল থেকে তাদের প্রথম হোম ওপেনারের জন্য 8,910 টি টিকিট বিক্রি করে।

যদিও ক্লার্ক 20 পয়েন্ট নিয়ে ইন্ডিয়ানা স্টেটকে নেতৃত্ব দিয়েছিলেন, তার টার্নওভার – যার মধ্যে 10টি তিনি কলেজে মাত্র তিনবার করেছিলেন – একটি প্রাথমিক বাধা হিসাবে আবির্ভূত হয়েছিল।

সম্প্রচারটি 2023 সালে জ্বরের 1 নম্বর সামগ্রিক বাছাই আলিয়া বোস্টনকে ধরে নিয়েছিল, ক্লার্ককে নির্দেশ দিয়েছিল যখন সে হাফ টাইমে কোর্ট থেকে চলে গিয়েছিল।

ইন্ডিয়ানা ফিভার 14 মে, 2024 তারিখে কানেকটিকাটের আনকাসভিলে মোহেগান সান এরেনায় খেলায় কানেকটিকাট সূর্যের বিরুদ্ধে প্রথম ত্রৈমাসিকের সময় প্রতিক্রিয়া দেখায়। গেটি ইমেজ

এটি সব বৃহস্পতিবার আরেকটি স্তর যোগ করেছে।

এবার ওপেনারে জয় নিয়ে বাঁচলেন লিবার্টি।

এইবার, তাদের সুপারটিম রোস্টার যা বেশিরভাগই একই রয়ে গেছে জ্বরের বিরুদ্ধে কেবল একটি পাদটীকা হবে।

লিবার্টি প্রতিপক্ষ না হলেও এটি WNBA-এর জন্য একটি বিশাল খেলা ছিল।

লিবার্টি ফরোয়ার্ড ব্রায়ানা স্টুয়ার্ট মঙ্গলবার বলেছেন, “আমাদের এমন একটি দল আছে যাদের কিছু খেলোয়াড় আছে যারা এই লিগে নতুন কিন্তু আমাদের অনেক অভিজ্ঞতার সাথে অনেক ভেট রয়েছে।” “আমি মনে করি এটি একটি বড় খেলা হতে চলেছে। এটি তাদের হোম ওপেনার হতে চলেছে এবং আমরা এটিকে সেভাবেই এগিয়ে নিয়ে যাচ্ছি, তবে আমরা নিজেদের উপর ফোকাস করতে যাচ্ছি।”

নিউইয়র্ক লিবার্টির ব্রায়ানা স্টুয়ার্ট বার্কলেস সেন্টারে 2024 মৌসুমের আগে একটি প্রশিক্ষণ এবং মিডিয়া ওপেন ডে আয়োজন করছেন। মিশেল ফারসি / নিউইয়র্ক পোস্ট

সুতরাং এটি WNBA ঘটনার বিরুদ্ধে সুপার দল হবে।

এটি জ্বর হবে, একটি নতুন যুগের প্রতিটি শুরুতে সেই মৌলিক জয়ের সন্ধান করা, আরও কিছু ঝুঁকির মধ্যে রয়েছে৷

ক্লার্ক তার সেল-আউট অভিষেককে একটি অসঙ্গতিতে পরিণত করতে দেখবেন।

একবারের জন্য, লিবার্টি এবং অধরা প্রথম শিরোনামের জন্য এর অনুসন্ধান লাইমলাইট ছেড়ে দেবে।

মঙ্গলবার লিবার্টি গোলরক্ষক সাবরিনা আইওনেস্কু বলেন, “সত্যি বলতে এটা আমাদের জন্য আরেকটি খেলা। “প্রতিটি মাঠের মতো আমরা এই বছর যাচ্ছি, আমাদের স্টেডিয়ামে আসা প্রতিটি দল রেকর্ড জনতার মুখোমুখি হবে, তাই এটি আমাদের জন্য সত্যিই নতুন কিছু নয়।”

– ব্রিজেট রিলি এই প্রতিবেদনে অবদান রেখেছেন

Source link

Related posts

ওমর নারভেজের প্রস্থান মেটসকে নবম রাউন্ডে বাছাই করে জায়ান্টদের বিরুদ্ধে অত্যন্ত প্রয়োজনীয় জয়ে নিয়ে যায়

News Desk

ইউরো 2024 ভবিষ্যদ্বাণী, মতভেদ: এই দুটি দীর্ঘ শট বিবেচনা করুন

News Desk

মাসিরার যুদ্ধে নীরব আইসিসি

News Desk

Leave a Comment