লিভভি ডান, জলদস্যু হিসাবে পরিহিত, পল স্কিনসের আত্মপ্রকাশের জন্য প্রস্তুত: “কিছুই এর উপরে থাকতে পারে না”
খেলা

লিভভি ডান, জলদস্যু হিসাবে পরিহিত, পল স্কিনসের আত্মপ্রকাশের জন্য প্রস্তুত: “কিছুই এর উপরে থাকতে পারে না”

লিভভি ডান তার বয়ফ্রেন্ড পল স্কিনসের তরুণ ক্যারিয়ারে যে সমস্ত মুহুর্তের সাক্ষী ছিলেন, তার এএফএল অভিষেক “সম্ভবত তার পছন্দের একটি”।

Skenes, 2023 MLB খসড়ার শীর্ষ সামগ্রিক বাছাই, শনিবার বিকেলে পাইরেটসের হয়ে তার প্রথম সূচনা করেছিল, এবং Dunne গর্বিত হতে পারে না।

তিনি চারটি ইনিংসে পিচ করেছিলেন, সাতটি স্ট্রাইকআউট সহ ছয়টি আঘাতে তিন রানের অনুমতি দিয়েছিলেন।

ডানহাতি 27 বার 100 মাইল প্রতি ঘণ্টায় পৌঁছেছেন, প্রথম ইনিংসে 102 রান করেছেন।

স্পোর্টসনেট পিটসবার্গের সাথে একটি সাক্ষাত্কারে ডান বলেছেন, “প্রথমে আমার কিছুটা নার্ভাসনেস ছিল কিন্তু আমি এটিকে উত্তেজনায় পরিণত করেছি।” “আমি তার উপর সবচেয়ে বেশি আস্থা রেখেছি।”

“গম্ভীরভাবে, কিছুই এর উপরে উঠতে পারে না।”

লিভভি ডান বলেছেন পল স্কিনসকে তার প্রধান লিগে অভিষেক দেখা তার প্রিয় মুহূর্তগুলির মধ্যে একটি। 💛 pic.twitter.com/2USkhHjZYp

— ফাউল টেরিটরি (@FoulTerritoryTV) মে 11, 2024 লুইসিয়ানা স্টেট ইউনিভার্সিটির জিমন্যাস্ট অলিভিয়া ডান (মাঝখানে) তার প্রেমিককে পিটসবার্গ পাইরেটসের সাথে পরিচয় করিয়ে দেওয়ার আগে অনুরাগীদের উদ্দেশে ঢেউ ঢেলে দিচ্ছেন পিটসবার্গ পাইরেটসের পিচার পল স্কিনেস (ছবিতে নয়) চিকাগোর বিরুদ্ধে তার প্রধান লিগ ডেব্যুতে। পার্ক চার্লস লেক্লেয়ার – ইউএসএ টুডে স্পোর্টস

ডান বলেছিলেন যে তিনি স্কিনস নিয়ে গর্বিত।

পিএনসি পার্কের একটি বুথ থেকে ডন বলেন, “তার সাথে আমার অনেক দুর্দান্ত স্মৃতি আছে কিন্তু আমি জানি এই মুহূর্তে তিনি কতটা পরিশ্রম করেছেন।” “গম্ভীরভাবে, কিছুই এর উপরে থাকতে পারে না, আমি খুব গর্বিত।”

মেজার্সে ডাকা হওয়ার আগে এই মৌসুমে ট্রিপল-এ ইন্ডিয়ানাপোলিস ইন্ডিয়ানদের সাথে পাইরেটসের মাইনর লিগ সিস্টেমে সাতটি শুরুতে 27 1/3 ইনিংস জুড়ে 45 স্ট্রাইকআউটে স্কিনস 0.99 ইআরএ তৈরি করেছে।

পল স্কিনস তার এমএলবি অভিষেকে সাতটি আউট করেছিলেন। গেটি ইমেজ

এটি একটি কল যা দৃশ্যত এসেছিল যখন তিনি এবং ডন ঘুমাচ্ছিলেন।

“আমি যা বলতে পারি তা হল এটি আমার জীবনের সবচেয়ে দ্রুততম যা প্যাক করেছি,” ড্যান হাসতে হাসতে বলেছিলেন। “তার কিছু মিস কল ছিল এবং তাকে ডাকা হয়েছিল, ‘আসুন প্যাক আপ করি!’ এবং আমরা রাস্তায় নেমে পড়ি।”

এলএসইউ জিমন্যাস্ট এবং সোশ্যাল মিডিয়া তারকা পাইরেটস গিয়ার পোশাকে স্কেনের আত্মপ্রকাশের জন্য তার সমর্থন দেখিয়েছিলেন, যা তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখিয়েছিলেন।

Dunne তার পোশাকের একটি ফটো শেয়ার করেছেন – একটি কাস্টম-মেড পাইরেটস জ্যাকেট যার বাহুতে Skenes এর নাম এবং একটি Yinz ট্যাঙ্ক টপ।

Dunne তার আইজি গল্পে তার নতুন ফিটনেস দেখিয়েছে। লাইভডন/ইনস্টাগ্রাম

অন্যান্য জলদস্যু গিয়ার @TinyTurnip দ্বারা উপহার দেওয়া হয়েছিল। লাইভডন/ইনস্টাগ্রাম

টুকরোগুলি, অন্যান্য পিটসবার্গ গিয়ারের সাথে, @TinyTurnip দ্বারা উপহার দেওয়া হয়েছিল, তিনি তার ইনস্টাগ্রামে লিখেছেন।

স্কিনস শুক্রবার রাতে ভাগ করেছে যে ডান তার প্রধান লিগ ক্যারিয়ারের শুরুতে খুব সহায়ক ছিল।

“এটি দুর্দান্ত হয়েছে, আমার ধারণা সমস্ত হাইপ পরিচালনা করার ক্ষেত্রে তিনি আমাকে অনেক উপায়ে সাহায্য করেছেন, তাই বলতে গেলে, এবং কীভাবে একজন পেশাদার অ্যাথলেট হওয়ার চারপাশে যা কিছু যায় তা পরিচালনা করতে হবে কারণ তিনি এটি জীবনযাপন করেছেন৷ এটি অনেক কিছু হয়েছে৷ মজার,” স্কিনেস তার অভিষেকের একদিন আগে বলেছিলেন। “বিস্ময়কর।”



Source link

Related posts

প্যাড্রেস ম্যানেজার মাইক শিল্ড্ট ফার্নান্দো টাটিস জুনিয়রের মাথায় কলস নিক্ষেপ চালিয়ে যাওয়ার সাথে সাথে ধোঁয়া উঠছে

News Desk

হোম রানে কিকার ভ্লাদিমির গুয়েরো জুনিয়রকে পিছনে ফেলে জয়ের জন্য হোয়াইট সোক্স থেকে ব্লু জেস প্রান্ত

News Desk

ব্রঙ্কসে ইয়াঙ্কিস-ব্লু জেস হোম ওপেনারের জন্য টিকিটের দাম কত?

News Desk

Leave a Comment