লুইসভিলের স্থানীয় জাস্টিন থমাস তার হোম টার্ফে পিজিএ শিরোপা জেতার বাইরের শট করেছেন
খেলা

লুইসভিলের স্থানীয় জাস্টিন থমাস তার হোম টার্ফে পিজিএ শিরোপা জেতার বাইরের শট করেছেন

লুইসভিল, কাই। – একজন স্থানীয় নায়ক সমস্যামুক্ত নয়।

জাস্টিন থমাস, লুইসভিলের স্থানীয় বাসিন্দা যিনি রূপকভাবে বাড়ির ভিড়ের গর্জনে ভালহাল্লার চারপাশে বাহিত, রবিবারের ফাইনাল রাউন্ডে প্রবেশ করার সময় 10-এর নীচে, শনিবার একটি 67 গুলি করার পরে লিড থেকে পাঁচটি শট।

থমাস বাড়ির সমর্থকদের সামনে খেলার বিষয়ে বলেছিলেন, “আমি যা ভাবতে বা কল্পনা করতে পারি তার চেয়ে এটি আরও মজাদার ছিল।” “আমি বলতে চাচ্ছি যে আমি (রবিবার) জন্য খুব উত্তেজিত, এটি অনেক মজার হওয়া উচিত। কিন্তু আমি খুব বিরক্ত কারণ সপ্তাহ প্রায় শেষ। আমি যতটা পারি (রবিবার) উপভোগ করি এবং দেখুন কী হয়।”

কেনটাকির লুইসভিলে শনিবার পিজিএ চ্যাম্পিয়নশিপের তৃতীয় রাউন্ডের পর জাস্টিন থমাস তার নিজ শহরের ভিড়ের দিকে দোলা দিচ্ছেন। এপি

“আমি মনে করি আমি অন্তত নিজেকে স্ট্রাইকিং দূরত্বের মধ্যে রাখার সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশটি করেছি, এবং সেই মিশ্রণে কাজ করার জন্য আমার সত্যিই একজন ভাল স্ট্রাইকার দরকার আমি যেভাবে খেলি সেভাবে কাজ করা এবং ডিফেন্স নাইন পজিশনে সুযোগ পাওয়াটা ভালো হবে।

থমাস সাউদার্ন হিলস-এ 2022 PGA-এর চূড়ান্ত রাউন্ডে সাতটি শট থেকে ফিরে এসে তার দ্বিতীয় ওয়ানামেকার কাপ জিতেছেন, প্লে অফে উইল জালাটোরিসকে পরাজিত করেছেন।

তাই সে জানে এটা সম্ভব।

এক বছর আগে, মাইকেল ব্লক একজন পেশাদার ক্লাব খেলোয়াড় হিসাবে গলফ বিশ্বে ঝড় তুলেছিল, PGA চ্যাম্পিয়নশিপে একটি উত্তেজনা তৈরি করেছিল।

ব্লক তার জাদুকরী সপ্তাহটি 15 তম স্থানের জন্য টাই শেষ করেছে, যা তাকে এই বছর বিতর্কের মধ্যে ফেলেছে।

শুক্রবার 36-হোল কাট মিস করেন তিনি।

যাইহোক, টুর্নামেন্ট শুরু করা 21 জন খেলোয়াড়ের মধ্যে দুইজন ক্লাব পেশাদার উইকএন্ডে খেলতে পেরেছিলেন – ব্র্যাডেন শ্যাটক এবং জেরেমি ওয়েলস।

গত 15 বছরে এটি তৃতীয়বার যে একাধিক ক্লাব পেশাদার নির্বাচন করেছে।

ব্র্যাডেন শ্যাটক এই বছরের পিজিএ চ্যাম্পিয়নশিপে জায়গা করে নেওয়া দুই ক্লাব পেশাদারদের একজন। গেটি ইমেজ

2019 সালে বেথপেজ ব্ল্যাক-এ গ্লেন আর্বার, মিশিগানের রব ল্যাব্রিৎজ, মার্টি গের্টসন এবং রায়ান ভার্মিয়ার ঠিক তাই করেছিলেন।

বেন কুক এবং ব্র্যাড মারেক কিয়াওয়াহ দ্বীপে 2021 সালে এটি করেছিলেন।

পেনসিলভানিয়ার স্প্রিংফিল্ডে রোলিং গ্রিন গল্ফ ক্লাবের নির্দেশনা পরিচালক শ্যাটক গত বছর তার প্রথম পিজিএ চ্যাম্পিয়নশিপের উপস্থিতি অনুপস্থিত হওয়ার পরে এই সীমাবদ্ধতা তৈরি করেছিলেন।

এটি একটি আশ্চর্যজনক গল্প, কারণ 2019 সালে একটি গাড়ি দুর্ঘটনার কারণে তাকে তার সুইং পুনর্নির্মাণ করতে হয়েছিল, যার ফলস্বরূপ তিনি তার পিছনে দুটি ডিস্ক হার্নিয়েট করেছিলেন এবং দুই বছর ধরে একটি গল্ফ ক্লাবে দোল দিতে অক্ষম ছিলেন।

Shattuck ওক হিলে খেলতে 2023 PGA পেশাদার চ্যাম্পিয়নশিপ জিতেছে, হারিয়ে গেছে।

“এটি খুব গর্ব করার মতো কিছু,” শ্যাটক তার পিজিএ আত্মপ্রকাশ সম্পর্কে বলেছিলেন। “এখানে আমেরিকার পিজিএ প্রতিনিধিত্ব করতে পেরে ভালো লাগছে।”

তিনি এসএইচ কিম এবং স্টেফান জেগারের সাথে তার তৃতীয় সফরে খেলেছিলেন।

ওয়েলস, যিনি দিনটি শুরু করতে দুই বছরের কম বয়সী ছিলেন, তিনি ফ্লোরিডার ফোর্ট মায়ার্সের সাইপ্রেস লেক গল্ফ ক্লাবের খেলোয়াড় উন্নয়নের পরিচালক।

শুক্রবার অন্ধকারের কারণে খেলা বন্ধ থাকার পর শনিবার সকালে দ্বিতীয় রাউন্ড শেষ করেন তিনি।

“আমরা আমাদের বাচ্চাদের 4:30 এ গলফ কোর্সে যাওয়ার জন্য জাগিয়েছিলাম,” ওয়েলস বলেছিলেন। “আমরা ক্লাবহাউসে কম্বল পরে ছিলাম। হ্যাঁ, আমি ভাল ঘুমাতে পারিনি তবে প্রথমবার আমি এইভাবে অনুভব করিনি। সৌভাগ্যবশত, আমাকে আজ সকালে অষ্টম এবং নবম খেলতে হয়েছিল, যা এখানে স্বাভাবিক খেলা। কিন্তু এমনকি তাই, আমি ছিলাম আমি জানি আমাকে তিন ফুট দূরে দাঁড়াতে হবে।

শনিবার প্রবেশ করে, Scottie Scheffler PGA ট্যুরে তার অতীতের 42 টি অফিসিয়াল রাউন্ডের প্রতিটিতে সমান বা তার চেয়ে ভালো স্কোর করেছিলেন।

এটি টাইগার উডসের 52 রেকর্ডের 10 রাউন্ড লাজুক, যা 2000 এবং 2001 মৌসুমের কিছু অংশ বিস্তৃত ছিল।

ইংল্যান্ডের জাস্টিন রোজ, যিনি শনিবার একটি শক্তিশালী সূচনা করে লিডারবোর্ডের শীর্ষে ছিলেন, এটি না জিতলেও পিজিএ-তে দুর্দান্ত সাফল্য উপভোগ করেছেন।

43-বছর বয়সী রোজ গত বছর ওক হিলে নবম হয়েছিলেন, 2022 সালে সাউদার্ন হিলে 13তম হয়েছিলেন, কিয়াওয়াহ দ্বীপে 2021 সালে অষ্টম হয়েছিলেন এবং হার্ডিং পার্কে 2020 সালে নবম হয়েছিলেন।

শনিবার PGA চ্যাম্পিয়নশিপের তৃতীয় রাউন্ডের সময় জাস্টিন রোজ 12 তম গর্তে একটি দ্বিতীয় শট খেলেন। গেটি ইমেজ

গত 40 বছরে, পিজিএ চ্যাম্পিয়নশিপে মাত্র দুইজন খেলোয়াড় টানা পাঁচটি শীর্ষ-15 শেষ করেছে: ব্রুকস কোয়েপকা (পরপর ছয়টি, 2014-19) এবং জেসন ডে (পাঁচটি, 2013-17)।

তার 40 তম জন্মদিনের পরে PGA চ্যাম্পিয়নশিপে টানা পাঁচটি শীর্ষ-15 ফিনিশ করা একমাত্র খেলোয়াড় ছিলেন স্যাম স্নেড (1956 থেকে 1960 পর্যন্ত পাঁচটি টানা)।

Source link

Related posts

এবার আইপিএলের দিকে ‘সাহায্যের হাত’ বাড়িয়ে দিলো শ্রীলঙ্কা

News Desk

বক্সিং এর প্রত্যাবর্তনে হেভিওয়েট শিরোনামের জন্য ভেনেসা লেপেজ-জোয়ানেসকে চ্যালেঞ্জ জানাতে ক্ল্যারেসা শিল্ডস

News Desk

PointsBet প্রচার কোড | মার্চ 2024

News Desk

Leave a Comment