লুইসভিল পুলিশ স্কটি শেফলারের গ্রেপ্তারের সময় প্রোটোকল অনুসরণ করা হয়েছিল কিনা তা তদন্ত করছে
খেলা

লুইসভিল পুলিশ স্কটি শেফলারের গ্রেপ্তারের সময় প্রোটোকল অনুসরণ করা হয়েছিল কিনা তা তদন্ত করছে

মেয়র ক্রেগ গ্রিনবার্গ ঘোষণা করেছেন যে লুইসভিল পুলিশ বিভাগ শুক্রবার গল্ফ তারকা স্কটি শেফলারের গ্রেপ্তারের পরে তার প্রোটোকলগুলি খতিয়ে দেখছে।

গ্রীনবার্গ লুইসভিল কুরিয়ার-জার্নালে বলেছেন, “আমি মনে করি এটা খুবই গুরুত্বপূর্ণ যে আমরা এটা করি, শুধুমাত্র শুক্রবারের মতো হাই-প্রোফাইল ইভেন্টগুলিতে নয়, নিয়মিতভাবে। নীতিমালা না মানলে সে বিষয়ে স্বচ্ছতা থাকবে। ব্যবস্থা নেওয়া হবে।”

গ্রিনবার্গ, যিনি মঙ্গলবার এই ঘটনার সম্বোধন করে একটি সংবাদ সম্মেলনের সময় বক্তৃতা করেছিলেন, তিনি বলেছিলেন যে তার আগে সেই দৃশ্যের কোনও ক্যামেরা ফুটেজ ছিল না যা বিশ্বের এক নম্বর গলফার শেফলারকে গ্রেপ্তার করেছিল। ভালহাল্লা গলফ ক্লাবে পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ড থেকে।

শুক্রবার গ্রেপ্তারের পর স্কটি শেফলারের একটি বুকিং ছবি। লুইসভিল মেট্রোপলিটন ডিপার্টমেন্ট অফ কারেকশনস

লুইসভিলের মেয়র ক্রেগ গ্রিনবার্গ জেফ ফোজেন্ডার/কুরিয়ার জার্নাল/ইউএসএ টুডে নেটওয়ার্ক

“আমার দৃষ্টিকোণ থেকে, আমি এখন যে তথ্যগুলি জানি তার উপর ভিত্তি করে, আমি বুঝতে পারি কেন অফিসার (ব্রায়ান) গিলিস এবং মিস্টার শেফলারের মধ্যে প্রাথমিক যোগাযোগের সময় বডি ক্যামেরা সক্রিয় করা হয়নি,” তিনি বলেছিলেন। “মিস্টার শেফলারের গ্রেপ্তারের সময় কেন তিনি উপস্থিত হননি সে সম্পর্কে আমার এখনও প্রশ্ন রয়েছে।”

গল্ফ কোর্সের বাইরে ট্রাফিক আইন মেনে চলতে অস্বীকার করার পরে গোয়েন্দা ব্রায়ান গিলিস শুক্রবার ভোরে শেফলারকে গ্রেপ্তার করেছিল, যেখানে সেদিনের শুরুতে একটি মারাত্মক গাড়ি দুর্ঘটনা ঘটেছিল।

কেনটাকির লুইসভিলে 18 মে, 2024-এ ভালহাল্লা গল্ফ ক্লাবে 2024 পিজিএ চ্যাম্পিয়নশিপের তৃতীয় রাউন্ডের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার 18 তম সবুজ থেকে দেখছেন। গেটি ইমেজ

তাকে একজন পুলিশ অফিসারের উপর সেকেন্ড-ডিগ্রি হামলা, থার্ড-ডিগ্রি অপরাধী দুষ্টুমি, বেপরোয়া গাড়ি চালানো এবং ট্রাফিক সিগন্যাল উপেক্ষা করার অভিযোগ আনা হয়েছিল এবং অবশেষে সকাল 10 টার পরে একটি টি টাইমের জন্য সময়মতো মুক্তি দেওয়া হয়েছিল।

শেফলার শুক্রবার 5-অন্ডার 66 শট করেছিলেন, তাকে লিড থেকে মাত্র তিনটি শট রেখেছিলেন। শনিবার সংগ্রাম করার পর, শ্যাফলার রবিবার অষ্টম স্থানে টাই শেষ করতে বাউন্স করে, একটি গ্র্যান্ড স্ল্যামে তার শট শেষ করে।

“প্রথমত, আমার সহানুভূতি মিস্টার মিলসের পরিবারের প্রতি,” শুক্রবার সফরোত্তর প্রেস কনফারেন্সের সময় শ্যাফলার বলেছিলেন। “আমি কল্পনা করতে পারি না যে তারা আজ সকালে কী করছে। আমি তাদের জন্য দুঃখিত।

2024 সালের 17 মে স্কটি শেফলারকে পুলিশ গ্রেপ্তার করে। এপি

“আমার পরিস্থিতি মোকাবেলা করা হবে “এটি শুধুমাত্র একটি বড় ভুল বোঝাবুঝি ছিল এবং আমি মনে করি এটি খুব দ্রুত সমাধান করা হবে,” শেফলার যোগ করেছেন “আমি আজ সকালে আমার গাড়ি চালাচ্ছিলাম, ওয়ার্ম-আপের জন্য প্রস্তুত হওয়ার চেষ্টা করছিলাম৷ গলফ একটি রাউন্ড। “আমি আসলেই বুঝতে পারিনি যে কী ঘটেছে (মারাত্মক দুর্ঘটনার সাথে)।”

শেফলারের সাজা মঙ্গলবার থেকে 3 জুন পর্যন্ত স্থগিত করা হয়েছে, তার অ্যাটর্নি স্টিভ রোমাইনস ইএসপিএনকে জানিয়েছেন।

লেইং আপ বলেননি যে চার্জ বাদ দেওয়া হবে বলে আশা করা হয়েছিল।

Source link

Related posts

দ্রুত ফেরা হচ্ছে না পগবার

News Desk

গোল করে নায়ক মেসি

News Desk

স্টেফন ডিগস এনএফএল ব্লকবাস্টার মুভিতে বিল থেকে টেক্সানদের কাছে লেনদেন করা হয়েছিল

News Desk

Leave a Comment