লুইস আরেজ প্যাড্রেসকে ধাক্কা দেওয়ার পরে মার্লিনস বিক্রি করা যাবে না
খেলা

লুইস আরেজ প্যাড্রেসকে ধাক্কা দেওয়ার পরে মার্লিনস বিক্রি করা যাবে না

লুইস আরেজ বাণিজ্য মিয়ামির জন্য কেবল শুরু হতে পারে।

একজন প্রতিদ্বন্দ্বী এক্সিকিউটিভ বলেছেন, “পুরো টিম দখলের জন্য প্রস্তুত।”

বাঁ-হাতি টেকার জেসুস লুজার্ডো এবং তারকা ঘনিষ্ঠ ট্যানার স্কট এই শীতে বেশ কয়েকটি হিট নিয়েছেন এবং মার্লিনদের সবচেয়ে লোভনীয় বুলপেন হতে পারেন। লুজার্ডো (কনুই) তার প্রথম পুনর্বাসনে ভাল লাগছিল এবং এখনও আরও দুই বছরের নিয়ন্ত্রণ বাকি আছে। শাবক এবং অন্যরা স্কটকে ব্যবহার করতে পারে, যিনি গত বছর দুর্দান্ত ছিলেন।

জোশ বেল এবং জ্যাক বার্গার, আগের শাসনামলের অ্যারেসের অধিগ্রহণের মতো,ও যেতে পারে।

জেসুস লুজার্ডো আরও দুই বছরের নিয়ন্ত্রণ নিয়ে অন্য দলে আসবেন। গেটি ইমেজ

ট্যানার স্কট বাণিজ্য সময়সীমার আগে অন্য দলকে সাহায্য করতে পারে।ট্যানার স্কট বাণিজ্য সময়সীমার আগে অন্য দলকে সাহায্য করতে পারে। গেটি ইমেজ

আররাজ চুক্তিটি কেবল তার সময়েই নয়, আর্থিক অবস্থার দিক থেকেও বিস্ময়কর ছিল — পূর্বে অকৃত্রিম প্যাডরেস শুধুমাত্র $4.5 মিলিয়ন উ-সুক গো চুক্তিটি গ্রহণ করার জন্য নয় বরং অ্যারেজের $10.6 মিলিয়ন বেতনকে সীমায় ঠেলে দিয়েছে সর্বনিম্ন

ডিলন হেড, যিনি কেনি লোফটনকে উল্টোদিকে তার কোম্পানি হিসাবে গণ্য করেন, তিনি গুরুত্বপূর্ণ। আউটফিল্ডার জ্যাকব মার্সি এবং ইনফিল্ডার/আউটফিল্ডার নাথান মার্টোরেলা বড় খেলোয়াড় হবে বলে আশা করা হচ্ছে যখন গো এবং কয়েকজন স্কাউট বলেছেন যে তিনি ভয়ানক (তারা নোনতা ভাষা ব্যবহার করেছেন)।

দলটি তার 2025 টিমের বিকল্প বাদ দেওয়ার পরে মার্লিনস তাদের ব্লু-চিপ ম্যানেজার স্কিপ শুমাকারকে হারাতে পারে বলে আশা করা হচ্ছে, তিনি এই বছর চালিয়ে যাবেন কিনা তা একটি প্রশ্ন, তবে কাউকে তাকে নিয়োগ করতে হবে (পুরানো কার্ডিনাল দল?)।

কার্ডিনাল ম্যানেজার অলি মারমল এবং ব্লু জেস ক্যাপ্টেন জন স্নাইডার দুর্বল দেখাচ্ছে, কিন্তু কেউ কি সেই ফ্রন্ট অফিসগুলির দিকে তাকিয়ে থাকা উচিত নয়?

বোস্টনে Tyler O’Neal অভিনীত, এটি সম্পূর্ণ ক্ষেত্র এবং কার্ডগুলি ছেড়ে দেওয়া হয়েছে (Randy Arozarena, Adulis Garcia, Tommy Pham)। শোহেই ওহতানির জন্য জেসের ব্যাকআপ প্ল্যানটি দুটি ইউটিলিটি প্লেয়ার বলে মনে হচ্ছে, যা একটি অদ্ভুত পরিকল্পনা।

Source link

Related posts

জোশ হার্ট নিক্সের সর্বশেষ চোট উদ্বেগ হয়ে উঠেছে

News Desk

লন্ডন সিরিজের পশুচিকিত্সক জেডি মার্টিনেজ যুক্তরাজ্যে গেমসের জন্য মেট প্রস্তুত করছেন

News Desk

পোলার্ডকে খুঁজে পেতে হারানো বিজ্ঞপ্তি!

News Desk

Leave a Comment