লুই গেলের নিছক উজ্জ্বলতা এই ইয়াঙ্কিদের সম্পর্কে জাদুর অংশ মাত্র
খেলা

লুই গেলের নিছক উজ্জ্বলতা এই ইয়াঙ্কিদের সম্পর্কে জাদুর অংশ মাত্র

ইয়াঙ্কিরা গেমটিতে অনেক ভালো জিনিস করে থাকে।

যদি আমার কাছে সীমাহীন স্থান থাকত তবে আমি আপনার জন্য এটি সমস্ত প্যাক করে দিতাম। মঙ্গলবার রাতে গ্লেবার টরেস একটি হোমার ডেলিভারি করার কারণে গ্লেবার টরেস ক্রমাগতভাবে আরও বেশি করে আঘাত করছে।

ব্যাটে অ্যান্টনি ভলপের পরিপক্কতা আবারও উজ্জ্বল হয়ে ওঠে যখন তিনি 0-2 থেকে 2-2-এ গিয়েছিলেন এবং তারপরে ডান থেকে সিঙ্গেল আঘাত করার আগে বিলি ওব্রের চমৎকার স্লাইডারকে ফাউল করেছিলেন। এর আগে তৃতীয় ইনিংসে অ্যারন বিচারক ডবল করেছিলেন, যার অর্থ হল ভলপে এবং বিচারক হলেন প্রথম সতীর্থ যারা 2003 ব্রেভসে রাফায়েল ফারকাল এবং অ্যান্ড্রু জোন্সের পর থেকে বেসে 30টি একযোগে গেম খেলেন।

জিয়ানকার্লো স্ট্যান্টন তার প্রথম তিনটি হিট ফেয়ার বা ফাউলের ​​প্রতিটিতে প্রায় হোমার হয়েছিলেন, তারপর অষ্টমটিতে দুই রানের হোমারকে বেল্ট করেছিলেন। তিনি মূলত এই ক্লাবে একটি আফটার থট – 15 জন খেলোয়াড়ের সাথে একটি আফটার থট৷

মঙ্গলবার ইয়াঙ্কিজদের জন্য লুইস গিল আবার ব্যতিক্রমী ছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

রক্ষণাত্মক সেভে তৃতীয় স্থানে থাকা ডিফেন্সটি পরিচিতভাবে পরিষ্কার ছিল। ইয়ান হ্যামিল্টন এবং লুক ওয়েভার প্রভাবশালী 1-2-3 রিলিফ ইনিংস পিচ. ইয়াঙ্কিরা তাদের টানা ষষ্ঠবার জিতেছে, জমজদের বিরুদ্ধে 5-1। তাদের বয়স 43 থেকে 19 এবং আমি এই সমস্ত এবং আরও অনেক কিছু ব্যাখ্যা করতে পারি।

কিন্তু আপনি কীভাবে উপেক্ষা করতে পারেন যে লুই গেল এখন ক্রিস্টি ম্যাথিউসনের সাথে একটি বাক্যে নিজেকে খুঁজে পেয়েছেন? এটি আপনাকে ভাবতে বাধ্য করে যে ম্যাজিকাল পিচিং ঋতুগুলির ক্ষেত্রে গাইড্রি এবং গুডেনের সাথে তৃতীয় “জি” থাকবে কিনা?

প্লেব্যাকের অনুমতি দিতে ভুলে গেছি। গিল মূলত হিটের অনুমতি দেওয়া বন্ধ করে দিয়েছে। মিনেসোটা ইয়াঙ্কি রাইটির বিরুদ্ধে ছয় ইনিংসের মধ্যে একটি পরিচালনা করতে পেরেছিল কারণ জুয়ান সোটো মাইনর লিগে 165-হিট করে নবম স্থানে থাকা ক্রিশ্চিয়ান ভাজকেজের বিরুদ্ধে পিচ করছিল এবং বল তার মাথার উপর পড়েছিল। স্বাভাবিকভাবেই, ভাজকুয়েজ গোল করেননি। গিল আরেকটি জিনিস করে তা হল যখন বেসে রানার থাকে তখন ইস্পাত পর্দাটি পুরোটা উঁচু করে।

অ্যারন বুন বলেন, “তার থেকে হিট বের করা কঠিন।” “তার জিনিস সত্যিই খেলে।”

গিল বসন্তে সতীর্থ এবং স্কাউটদের কাছ থেকে প্রথমবারের মতো ইতিবাচক পর্যালোচনা তৈরি করেছিলেন, কিন্তু আসুন, কে তা আসতে দেখেছে? গিল 12টি সূচনা করেছিলেন এবং 10টিতে তিনটি বা তার কম হিটের অনুমতি দিয়েছিলেন। গিল অন্তত ছয় ইনিংসে কাজ করেছেন এবং টানা সাতটি শুরুতে এক বা কোনো রান দেননি। আপনি কি জানতে চান ইয়াঙ্কির ইতিহাসে এটি কতবার করা হয়েছে? এই উত্তর কিছুই না. 2020 সালে ইউ দারভিশের দ্বারা শেষবারের মতো কেউ এটি পরপর সাতটি করেছিলেন। এটি এখন মাত্র চারবার করেছেন একজন নবজাতক যেমন গ্রেট সারাহ ল্যাঞ্জ উল্লেখ করেছেন – প্রথম এবং রেকর্ডটি পরপর আটটি ম্যাথুসন… 1901 সালে।

গিল 1.82 এ ERA-এ AL-কে নেতৃত্ব দিচ্ছেন। এমএলবির বিপক্ষে তার ব্যাটিং গড় .129। প্লে অফের জন্য পরবর্তী সেরা নম্বরটি হল ফিলাডেলফিয়ার রেঞ্জার সুয়ারেজের 0.167৷ মিনেসোটার বিরুদ্ধে “আমি মনে করি না এটা অপ্রতিরোধ্য ছিল”, বুন উল্লেখ করেছেন। কিন্তু আশ্চর্যজনকভাবে, এখন এক প্রজন্মের কাছে একদল প্রবীণ সৈনিক রয়েছে। তিনি এই সব দ্বারা সম্পূর্ণরূপে অপ্রস্তুত মনে হয়. একটা রুটিন আছে যেটা দখল করে নিয়েছে। অভিজাত সরঞ্জাম ছাড়া বা কঠিন মুহুর্তেও তিনি যে প্রশান্তি খুঁজে পান। জমজরা ছয়টি অ্যাট-ব্যাটে হিটলেস ছিল এবং বেস উপর রানার্স ছিল এবং প্রতিপক্ষ এখন 7-এর জন্য-76 (.092) সেই পরিস্থিতিতে। তারা স্কোরিং পজিশনে পুরুষদের সাথে উভয় প্রচেষ্টাতেই ব্যর্থ হয়, গেলের বিপক্ষে বছরে স্কোর ২-এর জন্য-৩৪ (.০৫৯) করে।

মঙ্গলবার ইয়াঙ্কিসের হয়ে দুই রানে হোমারকে গুঁড়িয়ে দেন জিয়ানকার্লো স্ট্যানটন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

মনে রাখবেন, টমি জন অস্ত্রোপচারের পর গিল প্রায় শেষ দুই মৌসুম মিস করেছেন। তিনি গেরিট কোলের বদলি ছিলেন। এবং যদি এই ইয়াঙ্কি মরসুমে আরও ইতিবাচক লক্ষণের প্রয়োজন হয়, কোল তার কনুই নার্ভের আঘাত থেকে তার প্রথম পুনর্বাসন শুরু করেন এবং ডাবল-এ-তে মঙ্গলবার 3¹/₃ শাটআউট ইনিংস এবং 45টি পিচ টস করেন। কোল সম্প্রতি আমাকে ব্যাখ্যা করেছেন যে তিনি আশা করছেন উপরে এবং নিচে থাকবেন এবং 45টি পিচে তার প্রথমবার আউট হবে, এবং এটি তার প্রয়োজনীয় পুনর্বাসন পিচের সংখ্যা কমিয়ে দিতে সক্ষম হবে, যদি সে তার 60 এবং তারপরে 75 করতে পারে। কর্মজীবন পরের দুই রাউন্ডে তিনি হয়তো চতুর্থ সফরে ফিরতে পারবেন।

তাতে কি? বিচারক এবং সোটোর একটি ইয়াঙ্কি দল কি কোল এবং গিলকে ঘূর্ণনে রেখে প্রতিপক্ষকে লাইনআপের বাইরে পরাজিত করতে পারে? পুরো চক্রের ERA এখন 2.73 এবং কোল গত বছর 2.63 এ সাই ইয়ং জিতেছে তা বিবেচনা করে গ্রুপটি আরও ভাল করতে পারে এমনটা নয়।

মঙ্গলবার যমজদের বিরুদ্ধে ইয়াঙ্কিসের জয়ের সময় অ্যান্থনি ভলপে একক গান করেছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

এছাড়াও, আপনি ভাবছেন যে গিলের জন্য মাঝরাত্রি এসেছে, যিনি 69¹/₃ ইনিংস। যদি তিনি কোল ফিরে না আসা পর্যন্ত দক্ষতার সাথে ব্রিজ ছাড়া আর কিছুই না করেন তবে তিনি পুরো সিজনে তার কাজটি করতে পারতেন। পরিবর্তে, এটি কোল ছিল. নিঃসন্দেহে তিনি খেলার সেরা পিচার ছিলেন। তাকে ক্লান্ত মনে হচ্ছে না। এটা ভালো হচ্ছে বলে মনে হচ্ছে.

এই ইয়াঙ্কি মরসুমে এখনও পর্যন্ত অনেক কিছু সঠিক এবং জাদুকরী চলছে। আপনি লিখতে এবং কথা বলতে পারেন অনেক কিছু আছে. কিন্তু যে উপহারটি আসতে দেখা অসম্ভব ছিল তা দিয়ে কীভাবে শুরু করবেন না? যে লোকটি তার সম্পর্কে কিছু গেরিট, গুইড্রি এবং গডিন ছিল, ম্যাথিউসনের সাথে একটি বাক্যে প্রবেশ করে এবং একটি প্রজন্মের রাজা হয়ে ওঠে।

Source link

Related posts

পল বিসোনেট ভাবছেন যে বিতর্কিত স্টারস-অ্যাভাল্যাঞ্চ কলের পরে রেফ বাজি ধরছিল কিনা

News Desk

কার্লোস মেন্ডোজা পতনশীল দলের সাথে সাক্ষাতে মেটসকে আশ্বস্ত করেছেন: ‘অবস্থায় থাকুন’

News Desk

স্লো পিচে নিজের কার্যকরিতার প্রমাণ দিলেন নাসুম

News Desk

Leave a Comment