লুকা ডনসিক এনবিএ ফাইনালে ম্যাভেরিক্সের টিকিট কেটে নেওয়ায় তার ভক্তদের কাছ থেকে কটূক্তি প্রকাশ করেছেন
খেলা

লুকা ডনসিক এনবিএ ফাইনালে ম্যাভেরিক্সের টিকিট কেটে নেওয়ায় তার ভক্তদের কাছ থেকে কটূক্তি প্রকাশ করেছেন

টার্গেট সেন্টারে টিম্বারওলভসের বিরুদ্ধে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 5 চলাকালীন একজন ভক্ত যখন তাকে ট্রোল করা শুরু করেছিলেন তখন লুকা ডনসিক এটি পেয়েছিলেন না।

এবং ম্যাভেরিক্স তারকা এটিকে মিনেসোটা ফ্যানের কাছে ফেরত দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন যখন তিনি এটি ঘষার সুযোগ পেয়েছিলেন।

তদুপরি, আগামী সপ্তাহের এনবিএ ফাইনালে সেল্টিকসের মুখোমুখি হওয়ার জন্য তাদের টিকিট বুক করতে বৃহস্পতিবার রাতে ম্যাভেরিক্স 124-103 ব্যবধানে জিতেছে, ডনসিক 36 পয়েন্ট নিয়ে কিরি আরভিংয়ের সাথে টাই করেছে।

টিএনটি ক্যামেরায় ডনসিক একজন ভক্তকে কটূক্তি করছেন, যিনি তাকে কটূক্তি করছেন, একটি বালতি ফেলে এবং তৃতীয় কোয়ার্টারে প্রায় 40 পয়েন্টে এগিয়ে থাকা ম্যাভেরিক্সের সাথে ফাউল করার পরে ধরা পড়ে।

“হ্যাঁ কে কাঁদছে মা!” ডনসিক ঝুড়ির পিছনে বসে থাকা একজন ভক্তের দিকে চিৎকার করে বলল।

যদিও মুহূর্তটি যথেষ্ট স্মরণীয় ছিল, অনেক মিডিয়া আউটলেট – সম্প্রচার সহ – ভেবেছিল ডনসিক র্যাপ কিংবদন্তি স্নুপ ডগকে চিৎকার করছিল, যিনি কাকতালীয়ভাবে, ঝুড়ির পিছনে বসেছিলেন।

“এবং দেখুন তিনি এখন স্নুপের সাথে কথা বলছেন,” রেগি মিলার টিএনটি-তে বলেছিলেন। “স্নুপ যে কাজটি করা হচ্ছে তার প্রশংসা করে। তিনি এটি পছন্দ করেন।”

লুকা ডনসিক মাভেরিক্সের 124-103 ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের চতুর্থ কোয়ার্টারে টিম্বারওলভসের বিরুদ্ধে জয়ের উদযাপন করছেন। গেটি ইমেজ

প্লে-বাই-প্লে ঘোষক ইয়ান ঈগল নাটকের হাইলাইট হিসাবে কিছুক্ষণ পরে আবার স্নুপকে উল্লেখ করেছেন।

“লুকা ডনসিক স্নুপ ডগকে একটি সুন্দর বার্তা পাঠান,” ঈগল বলেছেন। “আমি বলব যে আমি খুশি যে আপনি এখানে আছেন এবং সেই আসনগুলির জন্য অর্থ প্রদান করেছেন।”

যাইহোক, ওয়াশিংটন পোস্টের বেন গালিভারের একটি ভিডিওতে ডনসিক কার সাথে আলাপচারিতা করছেন তার একটি পরিষ্কার ছবি আঁকা হয়েছে।

ভিডিওটি, যা গেমের শুরুর বলে মনে হচ্ছে, একটি নীল জ্যাকেট পরা একজন ভক্তকে নেটের পিছনে ডনসিক যে দিকে তাকাচ্ছে সেদিকে কাঁদছে।

ডালাস ম্যাভেরিক্সের খেলোয়াড় লুকা ডনসিক (77) ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনাল জয়ের পর উদযাপন করছেন।ম্যাভেরিক্স তারকা লুকা ডনসিক পশ্চিমে জয়ের পর উদযাপন করছেন
সম্মেলন ফাইনাল। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

গালিভার এক্স-এ আরও লিখেছেন যে “প্রথম ত্রৈমাসিকের শুরুতে একজন ভক্ত লুকা ডনসিকের রুমাল নেড়েছিল, স্পষ্টতই তাকে ফাউলের ​​জন্য কান্নার উল্লেখ করে।”

গালিভারের মতে ডনসিক পরে ফ্যানের দিকে তাকাতে থাকেন।

6 জুন বোস্টনে ফাইনাল শুরু হলে সুপারস্টার নিশ্চিত যে তার ভবিষ্যতে আরও বেশি উল্লাসিত ভক্ত দেখতে পাবেন।

Source link

Related posts

পেসাররা নিক্সকে পরাজিত করার সাথে সাথে টাইরেস হ্যালিবার্টন ইতিহাস তৈরি করেছিলেন

News Desk

পারডুর জ্যাক এডি মার্চ ম্যাডনেস চ্যাম্পিয়নশিপ খেলায় প্রবেশের জন্য NC রাজ্যের মধ্য দিয়ে ছিঁড়েছে

News Desk

এনএফএল তারকা জাভিয়েন হাওয়ার্ড শিকারের নাবালক ছেলের সাথে ‘প্রতিশোধ পর্ন’ ছবি এবং ভিডিও শেয়ার করেছেন: মামলা

News Desk

Leave a Comment