লুলুর স্থান হবে লস অ্যাঞ্জেলেস যুব ক্রীড়া এবং শিক্ষার সর্বশেষ বিনিয়োগ
খেলা

লুলুর স্থান হবে লস অ্যাঞ্জেলেস যুব ক্রীড়া এবং শিক্ষার সর্বশেষ বিনিয়োগ

8 মে, লস এঞ্জেলেসের যুবকদের জন্য সবচেয়ে বড় জনহিতকর বিনিয়োগের মধ্যে একটি LAX এর ঠিক উত্তরে চালু করা হয়েছিল $150 মিলিয়ন ক্রীড়া এবং শিক্ষা কমপ্লেক্সটি ক্যারল রিচার্ডসন কিমেলম্যানের স্মরণে “লুলু প্লেস” নামে পরিচিত হবে, যিনি টেনিসের প্রতি অনুরাগী ছিলেন, শিক্ষাদান এবং দক্ষিণ ক্যালিফোর্নিয়া।

লুলু’স প্লেস সেন্ট জন’স স্কুলের পাশে 92nd Street এবং Falmouth Avenue এর সংযোগস্থলে অবস্থিত। বার্নার্ড হাই, এবং 31 একর দীর্ঘ খালি জমিতে টেনিস, বাস্কেটবল এবং বালির ভলিবল কোর্ট সহ পাবলিক অ্যাথলেটিক এবং বিনোদনমূলক সুবিধা সহ নির্মিত হবে, যা পুরো দৈর্ঘ্যে চলবে। ফুটবল মাঠ, খেলার মাঠ, হাঁটার পথ এবং একটি কুকুর পার্ক। নির্মাণ কাজ দুই বছর অব্যাহত থাকবে বলে আশা করা হচ্ছে।

“আমার চার সন্তান এবং আমি লুলুর উত্তরাধিকার এবং টেনিস এবং অন্যান্য খেলাধুলার শক্তিতে তার গভীর বিশ্বাসকে মূল্যবান জীবন দক্ষতা প্রদানের জন্য গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ যা ব্যক্তিগত বৃদ্ধি এবং একাডেমিক সাফল্যের জন্য অপরিহার্য,” বলেছেন লুলুর স্বামী এবং প্রধান দাতা ডগ কিমেলম্যান৷ গ্রাউন্ডব্রেকিংয়ে তিনি যোগ দিয়েছিলেন তার তিন বড় সন্তান, অ্যানি, রবার্ট এবং টমি, যারা সবাই ফ্লোরিডায় থাকেন। “এটি প্রজন্মগত পরিবর্তন তৈরি করার জন্য একটি প্রজন্মের বিনিয়োগ আমাদের লক্ষ্য হল যুবদের জন্য খেলাধুলা এবং শিক্ষাকে আরও ন্যায়সঙ্গত করার জন্য একটি জাতীয় মডেলে পরিণত করা৷

একটি খালি 31-একর জমিতে একটি চিহ্ন লুলুর স্থান উন্নয়নের বিজ্ঞাপন দেয়।

(স্টিভ গ্যালুজ্জো/ টাইমসের জন্য)

ক্যারল কিমেলম্যান, পরিবার এবং বন্ধুদের কাছে “লুলু” নামে পরিচিত ছিলেন একজন রিভারসাইডের স্থানীয় যিনি ইউএসসি টেনিস দলে যোগদানের আগে পলিটেকনিক হাই স্কুল থেকে স্নাতক হন এবং 1983 সালে ট্রোজানদের জাতীয় চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেন। তিনি রেমন্ড স্কুলে লস অ্যাঞ্জেলেস স্কুলের শিক্ষক হয়েছিলেন। এভিনিউ প্রাথমিক দক্ষিণ. লস এঞ্জেলেস এবং যুব ক্রীড়া এবং শিক্ষাগত সুযোগগুলিতে ইক্যুইটির জন্য একটি শক্তিশালী উকিল ছিলেন।

তিনি প্রতিযোগীতামূলক টেনিস খেলা চালিয়ে যাচ্ছেন, নিউ জার্সিতে তার ক্লাবের সাথে এবং সম্প্রতি লা জোলায়। USTA পরিচালনা পর্ষদের একজন সক্রিয় সদস্য, তিনি 2009 সালে নিউ জার্সি স্টেট মিক্সড টেনিস চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন এবং ডিম্বাশয়ের ক্যান্সারের চিকিৎসা চলাকালীন, POE (পিস অন আর্থ) নামে তার নিজস্ব স্পিন স্টুডিও প্রতিষ্ঠা করেন। তিনি 2017 সালে 53 বছর বয়সে মারা যান।

“তিনি লস এঞ্জেলেসকে ভালোবাসতেন, তিনি যে ছাত্রদের শিখিয়েছিলেন তাদের তিনি ভালোবাসতেন এবং তিনি একটি সক্রিয়, স্বাস্থ্যকর জীবনধারা পছন্দ করতেন,” ডগ বলেছেন, একজন বিনিয়োগ ব্যাংকার যিনি 1989 সালে তার ভবিষ্যত স্ত্রীর সাথে দেখা করেছিলেন। আমাদের অনেক দাতব্য অংশীদারদের সমর্থনের জন্য ধন্যবাদ, এই উচ্চাভিলাষী দৃষ্টি অর্জন করা হয়েছে। আমাদের পরিবার বছরের পর বছর ধরে যা স্বপ্ন দেখেছিল তা এখন বাস্তবে পরিণত হয়েছে।

কিমেলম্যান ফ্যামিলি ফাউন্ডেশন ছাড়াও, দাতাদের মধ্যে রয়েছে জার্সি মাইকস, ইউএসএ টেনিস ফাউন্ডেশন, কার্শ ফ্যামিলি ফাউন্ডেশন, সিডারস-সিনাই, প্রভিডেন্স, টিজিআর ফাউন্ডেশন, বালমার গ্রুপ, আলফ্রেড ই. মান চ্যারিটিজ, রোজ হিলস ফাউন্ডেশন, হির্শ ফ্যামিলি ফাউন্ডেশন এবং জোসেফ ড্রোন। LA84 ফাউন্ডেশন এবং ওয়াল্ট ডিজনি কোম্পানি। লস অ্যাঞ্জেলেস ওয়ার্ল্ড এয়ারপোর্টস সেই সম্পত্তিটি লিজ দিয়েছে যেখানে 50 বছরের জন্য লুলুর প্লেসে ক্রীড়া সুবিধা তৈরি করা হচ্ছে।

“সমস্ত তরুণ-তরুণীরা সমৃদ্ধ অ্যাথলেটিক প্রোগ্রাম এবং শিক্ষাগত সুযোগের অ্যাক্সেসের যোগ্য,” বলেছেন লস এঞ্জেলেস মেয়র কারেন বাস, যিনি সিটি কাউন্সিলওয়ান ট্রেসি পার্ক, কাউন্টি সুপারভাইজার হলি মিচেল (রিভারসাইড পলিতে লুলুর সহপাঠী) এবং LAUSD বোর্ডের সাথে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেছিলেন৷ পরিচালকদের “। সদস্য নিক মেলভয়েন, লস এঞ্জেলেস ওয়ার্ল্ড এয়ারপোর্টের সিইও জন অ্যাকারম্যান, বোর্ড অফ এয়ারপোর্ট কমিশনারস চেয়ারম্যান করিম ওয়েব, ইউএসটিএ সিইও লউ শিয়ার এবং টাইগার উডস ফাউন্ডেশনের সিইও সিন্ডি কোর্ট। “লুলু’স প্লেসের উন্নয়নে সহায়তা করার অংশীদার হতে পেরে সিটিটি গর্বিত। আমাদের সহযোগিতা এমন একটি সাইটে নতুন প্রাণের শ্বাস দেয় যা কয়েক দশক ধরে অ্যাঞ্জেলেনোসকে পরিবেশন করবে।”

মেয়র কারেন বাস 8 মে লুলুর স্থানের গ্রাউন্ডব্রেকিং অনুষ্ঠানে ভিড়কে ভাষণ দিচ্ছেন।

মেয়র কারেন বাস 8 মে লুলুর স্থানের গ্রাউন্ডব্রেকিং অনুষ্ঠানে ভিড়কে ভাষণ দিচ্ছেন।

(স্টিভ গ্যালুজ্জো/ টাইমসের জন্য)

লস অ্যাঞ্জেলেসের আর্চডিওসিসের সাথে অংশীদারিত্বের জন্য ধন্যবাদ, লুলুস প্লেস টিজিআর শিক্ষা ল্যাবকে সংলগ্ন সেন্ট বার্নার্ড ক্যাম্পাসে একীভূত করার পরিকল্পনা করেছে।

“এটি আমাদের সম্প্রদায়ের শিক্ষার্থীদের জন্য একটি বিশাল বিজয় এবং ইতিবাচক পরিবর্তনের জন্য একটি অনুঘটক হবে,” বলেছেন পল এসকালা, লস অ্যাঞ্জেলেসের আর্চডিওসিসের সুপারিনটেনডেন্ট এবং ক্যাথলিক স্কুলগুলির সুপারিনটেনডেন্ট৷ “আমরা ভাগ্যবান যে সম্প্রদায় এবং শিশুদের জন্য এই আশ্চর্যজনক সুযোগটি আনতে একটি প্রধান ভূমিকা পালন করতে পেরেছি।”

ডঃ জেনিফার উইনওয়ার্ড, উইনওয়ার্ড একাডেমির প্রতিষ্ঠাতা এবং প্রধান প্রশিক্ষক, সান দিয়েগো ভিত্তিক একটি পুরস্কার বিজয়ী অনলাইন লার্নিং প্ল্যাটফর্ম, লুলুকে একজন পরামর্শদাতা এবং বন্ধু বলে মনে করেন।

“যে মুহুর্ত থেকে ডগ এবং তার বাচ্চারা এই প্রকল্প সম্পর্কে আমাকে বলেছিল, আমি এই দৃষ্টিভঙ্গিটি গ্রহণ করতে পেরে, আমার হাতা গুটিয়ে নিতে এবং লুলুস প্লেসের জন্য বিশেষ প্রোগ্রামগুলির বিকাশে কাজ করতে পেরে গর্বিত ছিলাম যা ছাত্রদের কলেজ এবং কর্মজীবনের সুযোগ দেয় যা তারা আগে কখনও জানে না৷ এটা সেখানে ছিল,” তিনি বলেন.

নিকটবর্তী লোয়োলা ফাইন অ্যান্ড পারফর্মিং আর্টস ভিলেজের ছাত্ররা পশ্চিম আফ্রিকান ড্রাম বাজিয়ে ছাত্র পারকাশনবাদকদের সাথে জাতীয় সঙ্গীত গেয়ে গ্রাউন্ডব্রেকিং অনুষ্ঠানের সূচনা করে।

“এটি হল সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রকল্প যা USA সমগ্র পশ্চিম উপকূলে উচ্চ-মানের টেনিস প্রোগ্রাম এবং একাডেমিক প্রোগ্রামগুলিকে একত্রিত করার জন্য গ্রহণ করেছে,” শিয়ার বলেছেন। “এই প্রকল্পটি শুধুমাত্র একটি নতুন প্রজন্মকে একটি টেনিস র্যাকেট বাছাই করতে অনুপ্রাণিত করবে না, তবে এটি শিশুদের জন্য একটি কমিউনিটি হাব হবে যাতে তারা জীবনে সফল হওয়ার জন্য প্রয়োজনীয় সংস্থানগুলি অ্যাক্সেস করতে পারে।”

Source link

Related posts

একটি মারাত্মক শাটল বাস দুর্ঘটনার পর পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ড বিলম্বিত হয়েছে

News Desk

নেট রকেট থেকে একটি খসড়া বাছাই থেকে প্রতারণা করার প্রচেষ্টা প্রত্যাখ্যান করেছে

News Desk

এনবিএ অল-স্টার কেম্বা ওয়াকার ইউরোলিগ বাস্কেটবল দলের সাথে এক বছরের চুক্তি স্বাক্ষর করেছেন

News Desk

Leave a Comment