লেকারস এবং নেটের কাছে একটি আকর্ষণীয় অফসিজন সামনে রেখে ক্যাভালিয়ারদের কাছ থেকে ডোনোভান মিচেলের জন্য “বাণিজ্য অফার প্রস্তুত” রয়েছে
খেলা

লেকারস এবং নেটের কাছে একটি আকর্ষণীয় অফসিজন সামনে রেখে ক্যাভালিয়ারদের কাছ থেকে ডোনোভান মিচেলের জন্য “বাণিজ্য অফার প্রস্তুত” রয়েছে

সেল্টিকসের সাথে তাদের দ্বিতীয় রাউন্ডের সিরিজে ক্যাভালিয়াররা ৩-১ ব্যবধানে হেরে যাওয়ায়, দলের মৌসুম শেষ হওয়ার আগেই ডোনোভান মিচেলকে নিয়ে বাণিজ্য জল্পনা শুরু হয়।

“এখানে বেশ কয়েকটি দল রয়েছে যাদের অফার প্রস্তুত রয়েছে,” ইএসপিএন অভ্যন্তরীণ ব্রায়ান উইন্ডহর্স্ট বুধবার সকালে “গেট আপ”-এ বলেছেন, ক্যাভালিয়াররা কেল্টিকসের বিরুদ্ধে বুধবার রাতে তাদের মরসুম বাঁচিয়ে রাখতে খেলে।

কথোপকথনের সময়, শো কন্ট্রিবিউটর চিনি ওগউমাইক উইন্ডহর্স্টকে জিজ্ঞাসা করেছিলেন যে লেকাররা মিচেলের জন্য অপেক্ষা করছে তাদের মধ্যে কিনা।

“অবশ্যই,” উইন্ডহর্স্ট উত্তর দিল।

সহ-হোস্ট মাইক গ্রিনবার্গ অবাক হয়েছিলেন যে নিক্স এখনও মিচেলের পরিষেবাগুলিতে আগ্রহী কিনা, যিনি উইন্ডহর্স্ট থেকে কিছু ঠান্ডা জল পেয়েছিলেন।

ক্যাভালিয়াররা যদি সেল্টিকসের বিরুদ্ধে প্লে-অফ থেকে ছিটকে যায়, দলগুলি একটি ট্রেড অফার নিয়ে ক্লিভল্যান্ডের সাথে যোগাযোগ করবে বলে আশা করে। গেটি ইমেজ

“আমি মনে করি না… নিক্স ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালে জয়ের চেষ্টা করছে, যদিও তারা অবশ্যই ব্রুকলিনে নদীর ওপারে আছে,” উইন্ডহর্স্ট বলেছেন।

2022 মৌসুমের আগে উটাহ জ্যাজ থেকে ক্যাভালিয়ার্সে বাণিজ্য করার আগে মিচেলকে নিউইয়র্কে দেশে ফিরিয়ে আনার জন্য নিক্স বাণিজ্য আলোচনায় ব্যাপকভাবে জড়িত ছিল।

কিন্তু সেই আলোচনাগুলি ভুল হয়ে গেছে, এবং এটি স্পষ্ট নয় যে নিক্স তারকা জালেন ব্রুনসনের পাশাপাশি আরেকটি বল-প্রধান গার্ড অর্জন করতে আগ্রহী হবে কিনা।

2024 সালের NBA ড্রাফ্টে 3 নং সামগ্রিক বাছাই সহ জেমস হার্ডেনের জন্য তাদের খসড়া মূলধনের বেশিরভাগ লেনদেন করে নেটগুলি দল-নির্মাণের দৃষ্টিকোণ থেকে একটি কঠিন পরিস্থিতিতে রয়েছে।

মিচেল উপলব্ধ হওয়ার আগে, ক্যাভালিয়াররা অবশ্যই এই অফসিজনে একটি উল্লেখযোগ্য চুক্তির এক্সটেনশনে সই করার চেষ্টা করবে।

2024-25 মৌসুমের পরে মিচেল তার চুক্তি থেকে বেরিয়ে আসতে পারেন এবং একটি অবাধ মুক্ত এজেন্ট হতে পারেন।

“আমি মনে করি না ডোনোভান মিচেল বলবেন, ‘আমি ক্লিভল্যান্ডে থাকতে চাই না,'” উইন্ডহর্স্ট বলেছিলেন। “সুতরাং প্রশ্নটি হল মালিকানার জন্য, যা লেব্রন (জেমস) এর মতো খেলোয়াড়দের হারিয়েছে, যদি ডোনোভান সহজভাবে বলে, ‘আমি এটি এখানে পছন্দ করি এবং আমি এটিকে বাড়িয়ে দেব না,’ তারা কী করবে?” তারা কি আবার এই দলের সাথে পাশা পাকাবে? নাকি তারা বলে, আমাদের ব্যবস্থা নিতে হবে? জুন এবং জুলাই মাসে এটি একটি বড় সম্ভাব্য প্রশ্ন আসছে।

ব্রায়ান উইন্ডহর্স্ট বলেছেন দলগুলো ডোনোভান মিচেলের জন্য বিড করতে প্রস্তুত। X, GetUpESPN

দীর্ঘমেয়াদী অনিশ্চয়তা সত্ত্বেও, ক্যাভালিয়ার্স গভর্নর ড্যান গিলবার্ট দারুণ আশাবাদ ব্যক্ত করেছেন যে দলটি মিচেলকে রাখবে।

গিলবার্ট এপিকে বলেন, “আমরা অবশ্যই গত কয়েক বছর ধরে এই চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে তার সাথে কথা বলেছি।” “আমরা মনে করি তিনি এটি বাড়িয়ে দেবেন। আমি মনে করি আপনি যদি তার কথা শোনেন তবে তিনি শহরটিকে ভালবাসেন।”

মিচেলকে গিলবার্টের মন্তব্যের ব্যাপারে অপ্রতিরোধ্য মনে হয়েছিল।

মিচেল বলেন, “এটা যখন আসবে তখন আমি সেটা মোকাবেলা করব। আমি বুঝতে পারছি যে আপনাকে এই প্রশ্নটি করতে হবে। এবং আমি আপনাকে একই উত্তর দেব,” মিচেল বলেছিলেন।

নেট জেনারেল ম্যানেজার শন মার্কসের সামনে একটি গুরুত্বপূর্ণ অফসিজন রয়েছে। Getty Images এর মাধ্যমে NBAE

নেটগুলির খসড়া সম্পদের অবস্থার পরিপ্রেক্ষিতে, যেহেতু তারা 2028 সাল পর্যন্ত তাদের নিজস্ব একটি বাছাই নিয়ন্ত্রণ করে না, তাই মনে হচ্ছে নেটগুলি প্রয়োজনীয় যে কোনও উপায়ে তাদের তালিকা উন্নত করার চেষ্টা করবে, যদিও এটি তাদের কাছে আছে কিনা তা স্পষ্ট নয়। একটি শীর্ষ-স্তরের প্যাকেজ একসাথে রাখার জন্য প্রয়োজনীয় বাণিজ্য সম্পদ।

নেটগুলির সাথে একটি বাণিজ্য ডোরিয়ান ফিনি-স্মিথ, সানস পিকস এবং সম্ভবত আরও অনেক কিছু অন্তর্ভুক্ত করতে পারে।

লস অ্যাঞ্জেলেস, যা একটি প্রধান কোচের অনুসন্ধান পরিচালনা করছে, মনে হচ্ছে অস্টিন রিভস এবং ডি’অ্যাঞ্জেলো রাসেলের মধ্যে অন্তত একজনকে 2024 সালের একটি সহ তাদের ট্রেড করতে হবে এমন বাকি তিনটি বাছাইয়ের সাথে স্থানান্তর করতে চাইছে।

মিচেল বুধবার বোস্টনে ক্যাভালিয়ার্সের প্লে অফ খেলাটি মিস করবেন বলে আশা করা হচ্ছে।

Source link

Related posts

দর্শক হিসেবে সারাজীবন বার্সেলোনাকে সমর্থন করবেন জাভি

News Desk

জেটসের জর্ডান ট্র্যাভিস নিজেকে অ্যারন রজার্সের উত্তরসূরি হিসাবে দেখেন, তবে ‘একজন দুর্দান্ত সতীর্থ হওয়ার’ দিকে মনোনিবেশ করেন

News Desk

মেরিনার্সের কাছে টানা দ্বিতীয় হারে অপরাধটি ভেঙ্গে যাওয়ার সময় ইয়াঙ্কিজরা লং বলটি আঘাত করে

News Desk

Leave a Comment