লেকার্সের কাছে তাদের গেম 4 হারার আগে নাগেট খেলোয়াড়দের ওয়ার্মআপের সময় ফ্লিপ-ফ্লপ পরতে দেখা গেছে
খেলা

লেকার্সের কাছে তাদের গেম 4 হারার আগে নাগেট খেলোয়াড়দের ওয়ার্মআপের সময় ফ্লিপ-ফ্লপ পরতে দেখা গেছে

লস অ্যাঞ্জেলেস লেকার্সের কাছে গেম 4 হারের পরে ডেনভার নাগেটস কোচ মাইকেল ম্যালোন যখন তার পোস্টগেম প্রেস কনফারেন্সে গিয়েছিলেন, তখন তিনি সম্ভবত ভাবছিলেন না যে তিনি ফ্লিপ-ফ্লপ সম্পর্কে কথা বলবেন।

কিন্তু বেশ কিছু নাগেটস খেলোয়াড়কে খেলার আগে শুধুমাত্র ফ্লিপ-ফ্লপ এবং মোজা পরে ওয়ার্ম আপ করতে দেখা গেছে, ঠিক তাই ঘটেছে।

লস অ্যাঞ্জেলেসের বিপক্ষে সিরিজে নুগেটস ৩-০ তে এগিয়ে থাকায়, খেলোয়াড়দের ফ্লিপ-ফ্লপ পরা ওয়ার্ম আপ করার সাধারণ ধারণা দেখে মনে হয়েছিল যে ডেনভার একটি সম্ভাব্য সুইপ পরিস্থিতির দিকে উদাসীন ছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডেনভার নাগেটস-এর মাইকেল পোর্টার জুনিয়র 27 এপ্রিল, 2024-এ লস অ্যাঞ্জেলেসে লেকারদের বিপক্ষে হাফটাইমের আগে উষ্ণ হয়ে উঠছেন। (অ্যারন অন্টিভেরস/দ্য ডেনভার পোস্ট)

যাইহোক, নাগেটসের একজন মুখপাত্র ইএসপিএনকে বলেছেন যে কিছু খেলোয়াড়ের অ্যারেনা যাওয়ার প্রথম দিকের বাসে তাদের জুতার ইনসোলগুলির সাথে একটি ত্রুটি ছিল, যার ফলে তারা তাদের নিয়মিত বাস্কেটবল জুতা না পরেই কোর্টে যেতে হয়েছিল।

“আমি মনে করি যে বাসে জুতা লোড করা হয়েছিল সেটিই শেষ বাস,” নাগেটস ফরোয়ার্ড মাইকেল পোর্টার জুনিয়র ইএসপিএনকে বলেছেন। “কিছু বিভ্রান্তি ছিল। তাই, আমার কাছে স্লাইড ছিল। তারা বলেছিল যে আমরা হয় ওয়ার্ম-আপ এড়িয়ে যেতে পারি বা স্লাইডে যেতে পারি। আমি তখন জানতাম যে লোকেরা সম্ভবত এটি থেকে অনেক বেশি ব্যবহার করবে, কিন্তু এটি শুধুমাত্র এই কারণে যে কেউ তার জুতো ঠিক বাসে রাখতে ভুলে গেছে।

চার্লস বার্কলে প্লে-অফ হারের পরে পেলিকানদের ছিঁড়ে ফেলে এবং টেক্সাস সিটিতে আঘাত করে

“এটা হতাশাজনক। প্রাক-খেলার রুটিন খুবই গুরুত্বপূর্ণ, কিন্তু সবাই ভুল করে। সবাই মানুষ, এবং আমি খুব একটা পাগল নই।”

ডেনভার এই প্রথম রাউন্ড সিরিজে ধীরে ধীরে শুরু করেছিল, কিন্তু ঘাটতি কাটিয়ে উঠতে এবং জয় তুলে নিতে সক্ষম হয়েছিল।

পেটন ওয়াটসন গুলি করে

ডেনভার নাগেটসের পেটন ওয়াটসন 27 এপ্রিল, 2024-এ লস অ্যাঞ্জেলেসে লেকারদের বিপক্ষে হাফটাইমের আগে স্ট্রিপগুলিতে উষ্ণ হয়ে উঠছেন। (অ্যারন অন্টিভেরস/দ্য ডেনভার পোস্ট)

যাইহোক, এনবিএ চ্যাম্পিয়নরা এই সময়ে কাছাকাছি ছিল না কারণ লেব্রন জেমস অ্যান্ড কোং তাদের মরসুমকে 119-108 জয় দিয়ে বাঁচিয়ে রেখেছে।

“আপনি যদি জিনিসগুলি খনন করতে চান এবং বলতে চান, ঠিক আছে, আমরা হেরেছি কারণ, কিছু অদ্ভুত কারণে, আমাদের খেলোয়াড়রা যখন তাদের স্বাভাবিক অনুশীলনের জন্য এখানে এসেছিল তখন তাদের জুতা পরেনি, এবং আমাদের খেলোয়াড়রা বাইরে খেলছিল।” “এটা কি আদর্শ? না,” ম্যালোন বলল। “তবে আমি অজুহাত দেওয়ার লোক নই। এবং আমরা পেইন্টে লাথি মারার কারণটি আমি উল্লেখ করতে যাচ্ছি না কারণ জুতা এখানে ছিল না। আমি মনে করি ব্যক্তিগতভাবে এটি কিছুটা দূরের বিষয়।”

সোমবার সন্ধ্যায় ডেনভারে ঘরের মাঠে লেকার্সকে হারিয়ে প্লে-অফে এগিয়ে যাওয়ার আরেকটি সুযোগ রয়েছে নুগেটসের কাছে। হোম গেমের জন্য, ম্যালোন আশাবাদী যে কোনও সরঞ্জামের দুর্ঘটনা ঘটবে না।

মাইকেল পোর্টার জুনিয়র চপ্পল পরে গরম করছেন

ডেনভার নাগেটস-এর মাইকেল পোর্টার জুনিয়র 27 এপ্রিল, 2024-এ লস অ্যাঞ্জেলেসে লেকারদের বিপক্ষে হাফটাইমের আগে উষ্ণ হয়ে উঠছেন। (অ্যারন অন্টিভেরস/দ্য ডেনভার পোস্ট)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি আশা করি আমরা এটি খুঁজে বের করতে পারি এবং নিশ্চিত করতে পারি যে এটি আর না ঘটবে,” তিনি যোগ করেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

পর্দার আড়ালে রেঞ্জার্সদের বরফের উপর উঠার অদ্ভুত আচার

News Desk

নিক্সের মরসুম মূল্যায়ন করার জন্য অনেক অভ্যন্তরীণ প্রশ্ন নিয়ে আসে

News Desk

2 সেন্ট জন’স খেলোয়াড়রা এনসিএএ-এর কাছে অতিরিক্ত বছরের যোগ্যতার জন্য মামলা করেছে

News Desk

Leave a Comment