লেকার্সের জল্পনা-কল্পনার মধ্যে টাইরন লু বলেছেন ‘চাওয়া পাওয়াটা দারুণ’;  তিনি ক্লিপারদের কোচিংয়ে মনোনিবেশ করেছেন
খেলা

লেকার্সের জল্পনা-কল্পনার মধ্যে টাইরন লু বলেছেন ‘চাওয়া পাওয়াটা দারুণ’; তিনি ক্লিপারদের কোচিংয়ে মনোনিবেশ করেছেন

এই কন্টেন্ট অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এনবিএ চ্যাম্পিয়ন কোচ টাইরন লুই এখনও লস অ্যাঞ্জেলেস লেকার্স নয়, লস অ্যাঞ্জেলেস ক্লিপারদের সাথে তার ভবিষ্যতের দিকে মনোনিবেশ করছেন।

3 মে ডালাস ম্যাভেরিক্সের কাছে 114-101 হেরে ক্লিপাররা NBA কোয়ালিফায়ার থেকে বাদ পড়েছিল।

দ্য অ্যাথলেটিকের মতে, ক্লিপাররা এই মৌসুমে লুয়ের চুক্তির মেয়াদ বাড়ানোর পরিকল্পনা করেছে। শুক্রবারের হারের পরে, লুকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি ক্লিপারদের সাথে থাকবেন কিনা।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লস অ্যাঞ্জেলেস ক্লিপার্সের প্রধান কোচ টাইরন লুই 21 এপ্রিল, 2024-এ লস অ্যাঞ্জেলেসের Crypto.com এরিনায় ডালাস ম্যাভেরিক্সের বিরুদ্ধে 2024 NBA প্লেঅফের প্রথম রাউন্ডের গেম 1-এর পরে মিডিয়ার সাথে কথা বলছেন। (গেটি ইমেজের মাধ্যমে অ্যাডাম প্যান্টোজি/এনবিএই)

“আমি তাই আশা করি, আপনি জানেন, আমি তাই আশা করি,” ল বলেছেন, যিনি শুক্রবার 47 বছর বয়সী হয়েছিলেন “আমি এখানে ঘুরে বেড়াতে আসিনি।”

ব্লেক গ্রিফিন দীর্ঘ কর্মজীবনের পর এনবিএ থেকে অবসর ঘোষণা করেছেন

কোচ ক্লিপারস মালিকানা এবং ফ্রন্ট অফিসের সাথে তার দৃঢ় সম্পর্কের কথাও বলেছেন।

“মিস্টার পামার, লরেন্স (ফ্রাঙ্ক, বাস্কেটবল অপারেশনের প্রেসিডেন্ট), মার্ক হিউজ (অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার), ট্রেন্ট (রেডডেন, জেনারেল ম্যানেজার), জিলিয়ান (জুকার, বিজনেস অপারেশনের প্রেসিডেন্ট)… তারা সবাই আমার কাছে দারুণ। এটি হল “আমি যেখানে থাকতে চাই, এবং আমি আশা করি তারাও একই রকম অনুভব করবে। আমি এখানে আসার পর থেকে এর চেয়ে ভালো অভিজ্ঞতা পাইনি। মিঃ পামার আমাকে অনেক ভিন্ন জিনিস দেখিয়েছেন যা আমি করব আমি যদি এখানে না থাকতাম তা গোপনীয় ছিল না।”

X এ মুহূর্ত দেখান

ডারভিন হ্যামকে বরখাস্ত করার পর লেকাররা তাদের অনুসন্ধানে তাকে লক্ষ্যবস্তু করবে এমন জল্পনাকে সরাসরি সম্বোধন করতে লুই প্রত্যাখ্যান করেছিলেন।

লেকারস অনুসন্ধানে তার নাম দেখানোর বিষয়ে জিজ্ঞাসা করা হলে লু বলেন, “এতে আমার কোনো মন্তব্য নেই।” “চাওয়া পাওয়াটা দারুণ ব্যাপার। এটা সত্যিই ভালো লাগছে। যেমনটা আমি বলেছিলাম, আমি এখানে থাকতে চাই। এবং আমি আশা করি আমরা সেটাকে দৃঢ় করতে পারব।”

টাই লু বনাম পেসার

31 ডিসেম্বর, 2022-এ ইন্ডিয়ানাপোলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে ইন্ডিয়ানা পেসারদের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে লস অ্যাঞ্জেলেস ক্লিপারস কোচ টাই লুই। (Trevor Ruszkowski/USA Today Sports)

লু তার চুক্তিতে দুই বছর বাকি আছে।

ডান হাঁটুতে প্রদাহের কারণে ম্যাভেরিক্সের বিরুদ্ধে ছয়টি খেলার মধ্যে চারটিতে ক্লিপাররা তারকা কাওহি লিওনার্ড ছাড়াই ছিলেন। গত বছর ফিনিক্সের কাছে প্রথম রাউন্ডে হেরে যাওয়া পাঁচটির মধ্যে তিনটি ম্যাচ তিনি মিস করেন।

“আমি আমাদের ছেলেদের সমস্ত উত্থান-পতন এবং সমস্ত নেতিবাচক পরীক্ষা-নিরীক্ষা এবং এই মরসুমে তারা যে সমস্ত জিনিস দিয়ে এসেছে তার সাথে লেগে থাকার জন্য কৃতিত্ব দিই,” লু বলেছেন। “আবার শর্ট-হ্যান্ডে চেইনের মধ্য দিয়ে যেতে হচ্ছে।”

টাইরন লুই ক্লিপারস গেমের প্রশিক্ষক

23 এপ্রিল, 2024 তারিখে লস অ্যাঞ্জেলেসের Crypto.com এরিনায় ডালাস ম্যাভেরিক্সের বিরুদ্ধে 2024 NBA প্লেঅফের প্রথম রাউন্ডের গেম 2 চলাকালীন লস অ্যাঞ্জেলেস ক্লিপারদের টাইরন লু। (অ্যান্ড্রু ডি. বার্নস্টেইন/NBAE গেটি ইমেজের মাধ্যমে)

Lou LeBron James এর সাথে 2016 NBA খেতাব পেতে ক্লিভল্যান্ডকে প্রশিক্ষক দিয়েছিলেন, যিনি দুই বছর পর ফ্রি এজেন্সিতে লেকার্সে চলে যান। ক্যাভালিয়ার্স থেকে জেমসের বিদায়ের পর সিজনে লুই মাত্র ছয়টি ম্যাচ মিস করেন – সব হারে।

2019-20 মৌসুমের পরে রিভারস এবং ক্লাব আলাদা হয়ে যাওয়ার আগে লুই ক্লিপারদের সাথে ডক রিভারের কর্মীদের একজন সহকারী ছিলেন। নদীগুলি ফিলাডেলফিয়ায় শেষ হয়েছে।

ক্লিপারস লুয়ের প্রথম সিজনে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছেছিল এবং তার অধীনে 184-134 নিয়মিত সিজন রেকর্ড অর্জন করেছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“এটি একটি ভাল বছর ছিল,” লো বলেন. “সামগ্রিকভাবে, আমি তাকে কোনো কিছুর জন্য ট্রেড করব না, প্রথম দিকে শেষ করার বাইরে। আমি লকার রুমের ছেলেদের পছন্দ করি। তারা আমাকে সম্মান করে। আমি তাদের সম্মান করে। আমি পরের মৌসুমে যেতে এবং আরও ভালো হওয়ার জন্য প্রস্তুত।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

আঙুল ভেঙে আইপিএল খেলা নিয়া সংশয় বেন স্টোকসের

News Desk

করোনায় মৃত্যু নেই, শনাক্তের হার ২–এর নিচে

News Desk

লুইস সেভেরিনো প্রায় নো-হিটার মিস করেন কারণ মেটস শাবকদের কাছে একটি বিধ্বংসী হারে ভেঙে পড়ে

News Desk

Leave a Comment