লেকার্সের ভবিষ্যত নিয়ে প্রশ্ন নিয়ে লেব্রন জেমস কেল্টিকস এবং ক্যাভালিয়ারদের মধ্যে গেম 4 এর মুখোমুখি
খেলা

লেকার্সের ভবিষ্যত নিয়ে প্রশ্ন নিয়ে লেব্রন জেমস কেল্টিকস এবং ক্যাভালিয়ারদের মধ্যে গেম 4 এর মুখোমুখি

ক্লিভল্যান্ড — লেব্রন জেমস সোমবার রাতে বোস্টন সেল্টিকসের বিরুদ্ধে ক্লিভল্যান্ডের প্লে-অফ খেলায় অংশ নিয়েছিলেন, এমন একটি উপস্থিতি যা নিশ্চিতভাবে তারকার ভবিষ্যত সম্পর্কে কথোপকথন শুরু করবে।

জেমস, যিনি লস অ্যাঞ্জেলেস লেকার্সের সাথে তার কলটি অপ্ট আউট করতে পারেন এবং এই গ্রীষ্মে একজন ফ্রি এজেন্ট হতে পারেন, ক্লিভল্যান্ডে দুটি স্টিন্ট খেলেছেন। তিনি ক্যাভালিয়ার্সকে তাদের একমাত্র এনবিএ চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিয়েছিলেন 2016 সালে দুই বছর পরে চলে যাওয়ার আগে।

লিগের স্কোরিং লিডার জেমস তার নিজের শহর আকরনের কাছে একটি বাড়ি বজায় রাখে। তিনি 2018 সালে চলে যাওয়ার পর থেকে বেশ কয়েকবার ক্লিভল্যান্ডে ফিরে এসেছেন, কিন্তু কোনো ক্যাভালিয়ার্স গেমসে অংশ নেননি।

গেম 4 এর প্রথমার্ধে লেব্রন জেমস হাসছেন এপি

খেলা শুরু হওয়ার পরপরই জেমস এসেছিলেন এবং তার স্ত্রী সাভানা এবং এজেন্ট রিচ পলের সাথে কোর্টে বসেছিলেন।

সময় শেষ হওয়ার সময় তিনি যখন রকেট মর্টগেজ ফিল্ডহাউস স্কোরবোর্ডে উপস্থিত হন তখন তিনি বজ্রের সাধুবাদ পান। জেমস ভিড়কে স্বীকার করলেন এবং রাজা জেমস তখন তার মাথায় মুকুট রাখার অনুকরণ করলেন।

39 বছর বয়সী এই বছরের একটি সংক্ষিপ্ত মরসুম ছিল কারণ লেকার্স প্রথম রাউন্ডে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেনভার নাগেটসের কাছে বাদ পড়েছিল। জেমস সিরিজের পরে ব্যাখ্যা করেছিলেন যে তিনি তার বিকল্পগুলি খোলা রেখেছিলেন এবং তার পরবর্তী পদক্ষেপ সম্পর্কে কোনও সিদ্ধান্ত নেননি।

লেব্রন জেমস, বাম, সোমবার রাতে প্রথমার্ধে ভক্তদের স্বীকার করে।লেব্রন জেমস, বাম, সোমবার রাতে প্রথমার্ধে ভক্তদের স্বীকার করে। এপি

জেমস অতীতে তার বড় ছেলে ব্রনির সাথে খেলার বিষয়ে কথা বলেছেন, যিনি গত মৌসুমে ইউএসসিতে খেলেছিলেন এবং সম্প্রতি এই বছরের খসড়ায় তার অংশগ্রহণের ঘোষণা দিয়েছেন।

সোমবার, গত গ্রীষ্মে কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হওয়ার পরে লিগের ডাক্তাররা শিকাগোতে একটি প্রি-ড্রাফ্ট গ্রুপে অংশ নেওয়ার জন্য ছোট জেমসকে সাফ করেছেন।

জেমস একজন 20-বারের অল-স্টার, চার-বারের MVP এবং চ্যাম্পিয়ন। তিনি ক্লিভল্যান্ডের দ্বারা সামগ্রিকভাবে 1 নম্বরে ছিলেন এবং 2010 সালে মিয়ামির সাথে ফ্রি এজেন্ট হিসাবে স্বাক্ষর করার আগে ক্যাভালিয়ারদের সাথে সাতটি মৌসুম কাটিয়েছিলেন।

তিনি 2014 সালে ক্যাভালিয়ার্সে ফিরে আসেন এবং এনবিএ ফাইনালে তাদের চারটি সরাসরি উপস্থিতিতে নেতৃত্ব দেন – সবগুলোই গোল্ডেন স্টেটের বিরুদ্ধে।

Source link

Related posts

লাভার বল পিন ছেলেদের আঘাতের জন্য “মল ব্যায়াম” এবং “রুক্ষ জুতা”কে দায়ী করে

News Desk

বিস্তৃত রিসিভার বাজারের বিস্ফোরণ এনএফএল দলগুলির জন্য দুটি স্বতন্ত্র পথ তৈরি করেছে

News Desk

ভিডিওতে ধরা রিক ফ্লেয়ার বারে উত্তপ্ত সংঘর্ষ: ‘এটি আপনার জন্য খারাপ’

News Desk

Leave a Comment