লেকার্সের সাম্প্রতিক প্রসারিত মাথাব্যথা, বমি বমি ভাব এবং আশা হ্রাসে ভরা
খেলা

লেকার্সের সাম্প্রতিক প্রসারিত মাথাব্যথা, বমি বমি ভাব এবং আশা হ্রাসে ভরা

মাথাব্যথা বমি বমি ভাব

উভয় শব্দই মঙ্গলবার রাতে একটি লেকারের অবস্থা বর্ণনা করার জন্য উচ্চারিত হয়েছিল।

দুটি শব্দ তাদের ভক্তদের প্রতিক্রিয়াও বর্ণনা করতে পারে।

মাথাব্যথা বমি বমি ভাব

Crypto.com এরিনায় মঙ্গলবার রাতে গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের বিরুদ্ধে তাদের খেলার শেষ ঘন্টায়, লেকার্স ঘোষণা করেছে যে অ্যান্টনি ডেভিস মাথাব্যথা এবং বমি বমি ভাবের কারণে খেলাটি মিস করবেন।

ডেভিস তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়। এটাই হবে তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ।

এটা ছিল বিশাল অনুপাতের অনুপস্থিতি। পরাজয় ভয়াবহ পরিণতি হয়েছে।

এইভাবে, যোদ্ধাদের 134-120 জয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে লক্ষণগুলি মিশনটিকে নষ্ট করেছিল।

দুটি শব্দ ঋতুকে শক্ত করে ফেলেছে।

মাথাব্যথা বমি বমি ভাব

লেকাররা এখন তাদের চূড়ান্ত দুটি গেমে প্রবেশ করেছে দুর্যোগের উপরে অনিশ্চিতভাবে, মেমফিস এবং নিউ অরলিন্সের বিরুদ্ধে জয়ের প্রয়োজন যখন 10 তম স্থানে শেষ হওয়া এড়াতে সাহায্যের আশায়।

দশম বীজ হল মৃত্যুর বীজ। লেকাররা সেখানে শেষ হয়ে গেছে, এবং তারা সম্ভবত আছে, কারণ এর অর্থ হল প্লে-অফের প্রথম রাউন্ডে যেতে তাদের প্লে-ইন টুর্নামেন্টে দুটি রোড গেম জিততে হবে।

কেউ কি মনে করেন যে তারা আসলে এটি করতে পারে?

আপনি কি এমন একটি দলের জন্য কয়েকটি ডু-অর-ডাই গেম জিতবেন যেটি হঠাৎ মনে হয় যে এটি ইতিমধ্যেই অর্ধ-মৃত? একটি দলের জন্য দুটি অবশ্যই জিততে হবে যেটি মাত্র দুটি ম্যাচ জিততে হেরেছে কারণ তার দুটি ভঙ্গুর তারকা মাঠে নামতে পারেনি?

রবিবার, তারা মিনেসোটার কাছে হেরে যায় যখন লেব্রন জেমস ফ্লুর মতো উপসর্গ নিয়ে খেলাটি মিস করে এবং ডেভিস তার বাম চোখে আঘাতের পরে প্রথম ত্রৈমাসিক থেকে বেরিয়ে যায়।

মঙ্গলবার, জেমস 33 পয়েন্ট স্কোর করে ফিরে আসেন, কিন্তু এবার ডেভিস খেলেননি যিনি ফ্লু-এর মতো লক্ষণগুলির আরেকটি সেটে ভুগছিলেন।

কারণ তিনি রবিবার তার চোখকে আহত করেছিলেন, এটা ভাবা স্বাভাবিক যে মাথাব্যথা এবং বমি বমি ভাব একটি আঘাতের কারণে হয়েছিল, কিন্তু লেকার্স জোর দিয়েছিলেন যে তিনি কনকশন প্রোটোকলে ছিলেন না।

সুতরাং, দৃশ্যত, তিনি অসুস্থ ছিল.

হ্যাঁ, সবাই জানে যে সবাই কী ভাবছে, তবে আসুন সংক্ষেপে ব্যঙ্গাত্মকভাবে থামি।

আরও বিশদ তথ্য ছাড়া, অবিলম্বে এই কেসটিকে “খারাপ বিজ্ঞাপন” এর আরেকটি কেস হিসাবে নির্ণয় করা অনুচিত। এটি ছিল, সর্বোপরি, যে মৌসুমে ডেভিস আঘাতের কলঙ্ক কাটিয়ে উঠেছিলেন, সেই মৌসুমে তিনি শেষ পর্যন্ত যথেষ্ট শক্তিশালী হয়েছিলেন।

মঙ্গলবারের আগে, ডেভিস 79টি গেমের মধ্যে 74টিতে খেলেছিলেন, লেকারদের সাথে তার সবচেয়ে বেশি এবং গতিতে এটি সবচেয়ে বেশি (তিনি নিউ অরলিন্সের সাথে ব্যাক-টু-ব্যাক সিজনে 75টি গেম খেলেছিলেন)। বিরক্তিকর নিতম্ব নিয়ে খেলেছে। তিনি সব ধরনের ধাক্কা এবং ক্ষত সঙ্গে খেলেন। তিনি কঠিন খেলেছেন এবং আঘাত পেয়েছেন।

আর তাছাড়া, জেমসকে কেউ প্রশ্ন করেনি যখন তিনি অসুস্থ ছিলেন রবিবারে একই ফ্লু ভাইরাস কী হতে পারে, তাই না?

কিন্তু এখনো…

মঙ্গলবার ওয়ারিয়র্সের বিরুদ্ধে খেলা চলাকালীন লেকার্স গার্ড স্পেন্সার ডিনউইডি বেসলাইন বরাবর একটি পাস দিতে লাফিয়েছেন।

মঙ্গলবার ওয়ারিয়র্সের বিরুদ্ধে খেলা চলাকালীন লেকার্স গার্ড স্পেন্সার ডিনউইডি বেসলাইন বরাবর একটি পাস দিতে লাফিয়েছেন।

(ওয়ালি স্কালিগ/লস এঞ্জেলেস টাইমস)

ডেভিস তার অতীতকে এড়াতে পারে না, এবং যদিও এটি ন্যায্য নাও হতে পারে, তিনি সম্ভবত সেই উপলব্ধি থেকে বাঁচতে পারবেন না যে তার খেলার চেষ্টা করা উচিত ছিল।

একটা জিনিস নিশ্চিত: ডেভিস যখন খেলবে না, তখন লেকাররা সম্পূর্ণ ভিন্ন দল… একটি উল্লেখযোগ্যভাবে খারাপ দল… একটি হেরে যাওয়া দল।

জেমস বলেন, “সে আমাদের ক্লাবে আক্রমণাত্মক এবং রক্ষণাত্মকভাবে যা নিয়ে আসে তা প্রতিস্থাপন করা প্রায় অসম্ভব।”

মঙ্গলবার, লেকারদের কাজ প্রায় অসম্ভব ছিল।

আক্রমণাত্মকভাবে, রুই হাচিমুরা এবং ডি’অ্যাঞ্জেলো রাসেলের বড় খেলার প্রয়োজন ছিল, এবং তারা তা করেনি, 32-এর জন্য 10-এ যেতে।

যাইহোক, রক্ষণাত্মকভাবে, এখানেই ডেভিসের ক্ষতি সত্যিই অনুভূত হয়েছিল, কারণ লেকার্সকে তার উল্লেখযোগ্য অনুপস্থিতি পূরণের জন্য মাঝখানে ফিরে যেতে হয়েছিল, এইভাবে ওয়ারিয়র্সদের প্রাথমিকভাবে তিন-পয়েন্ট লাইন থেকে খেলার জন্য মুক্ত রেখেছিল।

ভাল জিনিস হল যে তারা 26টি তিন-পয়েন্টার তৈরি করেছে, লেকাররা সবচেয়ে বেশি অনুমতি দিয়েছে। ওয়ারিয়র্স 41টি প্রচেষ্টায় তাদের ছিটকে দেয়, 63.4%, এনবিএ ইতিহাসে 26টির মতো তিন-পয়েন্ট প্রচেষ্টা সহ একটি গেমের সর্বোচ্চ শুটিং শতাংশ।

আপনি কখনই অনুমান করতে পারবেন না কে একা প্রথমার্ধে তিন-পয়েন্ট প্রচেষ্টায় পাঁচের জন্য পাঁচ গুলি করেছে। হ্যাঁ, একজন ড্রিমন্ড গ্রিন।

লেকার্স কোচ ডারভিন হ্যাম বলেন, “তারা আগুনে পুড়েছে।” “আগুন লেগেছে, আগুন ধরেছে।”

গ্রিন সাংবাদিকদের বলেন, এটা শুধু তাপের উপস্থিতি নয়। ডেভিস অনুপস্থিত ছিলেন।

“একটি ঘোষণা আছে এটা ভিন্ন,” তিনি বলেন. “তিনি অনেক ভুল ঢেকে রাখতে সক্ষম। যখন তিনি সেখানে থাকেন তখন তাদের জন্য এটি একটি সম্পূর্ণ ভিন্ন চেহারা।”

ডেভিস কি ইনজুরিতে জর্জরিত মেমফিস গ্রিজলিসের বিপক্ষে শুক্রবারের খেলার জন্য সময়মতো ফিরে আসবে? যদি তার সত্যিই ফ্লু থাকে এবং রবিবারের শিরোনাম থেকে পার্শ্ব প্রতিক্রিয়া অনুভব না করে, তাহলে কেউ ধরে নিতে পারে সে ফিরে আসবে।

তবে মেমফিসকে হারাতে পারলেও, ষষ্ঠ বাছাইয়ের জন্য লড়াই করা পেলিকান দলের বিপক্ষে নিউ অরলিন্সে রবিবারের সিজন ফাইনালে তাদের আবার জিততে হবে।

ধরা যাক লেকাররা দুটি গেমই জিতেছে। তারা এখনও নিশ্চিত নয় যে তারা বেসমেন্টে খেলা এড়াবে, কারণ গোল্ডেন স্টেটের উত্থান তাদের পোর্টল্যান্ড, নিউ অরলিন্স এবং উটাহের জয়ের সাথে বেঁধে রাখবে।

লেকারদের বিপক্ষে তাদের 3-1 হেড টু হেড রেকর্ডের জন্য ধন্যবাদ, ওয়ারিয়র্স টাইব্রেকারের মালিক।

প্রকৃতপক্ষে, চূড়ান্তভাবে হতাশ জনতার সামনে, অ্যান্টনি ডেভিস মঙ্গলবার রাতে একটি খুব বড় মিস করেছেন।

“আমাদের নিজেদের জন্য দুঃখিত হওয়ার সময় নেই,” হ্যাম বলেছিলেন। “আমাদের একসাথে অভিনয় করতে হবে এবং ড্রয়িং বোর্ডে ফিরে যেতে হবে এবং ফিল্মটি দেখতে হবে এবং এই শেষ দুটি গেমের সর্বাধিক ব্যবহার করার চেষ্টা করতে হবে।”

লেকার্স গার্ড অস্টিন রিভস, ডানদিকে, এবং ওয়ারিয়র্স গার্ড ক্রিস পল মঙ্গলবার রাতে বল নিয়ন্ত্রণের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে।

মঙ্গলবার রাতে লেকার্স অস্টিন রিভসকে পাহারা দিচ্ছে, ডানদিকে, এবং ওয়ারিয়র্স পাহারা দিচ্ছে ক্রিস পলকে মঙ্গলবার রাতে বল নিয়ন্ত্রণের জন্য।

(ওয়ালি স্কালিগ/লস এঞ্জেলেস টাইমস)

এবং ভাবতে গেলে, গত সপ্তাহান্তে, তারা প্লে-অফ-বাউন্ড ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সকে মারধর করে এবং প্লে-ইন টুর্নামেন্ট থেকে বেরিয়ে যায়।

দুটি খেলার পরে, তাদের আসল আত্মা আবার প্রদর্শিত হয়, এটি এমন একটি দল যার মধ্যে দুটি তারকা রয়েছে যারা শারীরিকভাবে অবিশ্বস্ত। এই দলটি বিপাকে পড়েছে।

“এটি একটি কঠিন পরিস্থিতি, কিন্তু এটি অসম্ভব নয়,” হ্যাম বলেছিলেন, পরে যোগ করেছেন: “আপনি একজন সত্যিকারের প্রতিযোগী, এবং তারপরে আপনি একটি কঠিন পরিস্থিতির সেরাটি তৈরি করবেন। তাই আমি আশা করি আমরা এটি করব।”

মাথাব্যথা বমি বমি ভাব

সর্বত্র

Source link

Related posts

গ্রীন বে এর ডগ গটলিব বিশ্বাস করেন যে তিনি তার জাতীয় রেডিও শোয়ের সাথে তার নতুন কোচিং কাজের ভারসাম্য রাখতে পারেন

News Desk

ইয়াঙ্কিস বনাম অ্যাস্ট্রোস ভবিষ্যদ্বাণী, মতভেদ: মার্কাস স্ট্রোম্যান চূড়ান্ত সিরিজে বিবর্ণ হয়ে যায়

News Desk

টম ব্র্যাডি রায়ান ম্যালেটের মৃত্যুর প্রতিক্রিয়া জানিয়েছেন: ‘আমরা একজন মহান ব্যক্তিকে হারিয়েছি’

News Desk

Leave a Comment