লেকার্স দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ৫ খেলোয়াড়ের তালিকায় জ্বলে উঠেছেন জিনি বাস
খেলা

লেকার্স দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ৫ খেলোয়াড়ের তালিকায় জ্বলে উঠেছেন জিনি বাস

“অল দ্য স্মোক” পডকাস্টে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, লেকার্সের মালিক জিনি বাস ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে তার প্রিয় কিছু স্মৃতির কথা বলেছেন। পডকাস্ট হোস্ট ম্যাট বার্নস এবং স্টিফেন জ্যাকসন বসকে তার সর্বকালের সেরা পাঁচটি লেকারের তালিকা করতে বলেছিলেন।

প্রশ্নটি নিঃসন্দেহে একটি কঠিন ছিল এবং শুরু থেকেই বাসকে স্পষ্টভাবে চাপ দেওয়া হয়েছিল যখন তিনি করিম আবদুল-জব্বার, কোবে ব্রায়ান্ট এবং লেব্রন জেমসকে প্রশ্ন করার আগে “গুরুত্বপূর্ণ” শব্দের ব্যাখ্যা চেয়েছিলেন, যার ফ্র্যাঞ্চাইজির মেয়াদ ছিল সবচেয়ে ছোট। সংগ্রহটি কিন্তু ফ্র্যাঞ্চাইজির 17তম চ্যাম্পিয়নশিপ এবং স্টেপলস সেন্টারকে গত শরতে ভোটিং হাব করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা অন্তর্ভুক্ত করে।

“আমি বলব যে সে একজন সুপারহিরোর সবচেয়ে কাছের জিনিস যার সাথে আমি কখনও দেখা করেছি, খুব শক্তিশালী এবং শক্তিশালী এবং স্মার্ট, কিন্তু সে ভালোর জন্য কিছু করে,” বস জেমসের সাথে আগের একটি সাক্ষাত্কারে বলেছিলেন৷

বার্নসের প্রম্পটের পরে তিনি ম্যাজিক জনসনকে রোস্টারে যুক্ত করেন।

“অবশ্যই, জাদু,” বস বললেন। “এটি ম্যাজিক নং 1 হতে পারে,” তিনি আবার দ্বিগুণ করার আগে বলেছিলেন। “না, করিম। “আমি জানি না, এটা খুব কঠিন।”

তার পঞ্চম বাছাইয়ের বিষয়ে কিছু সময় ব্যয় করার পরে, বার্নস কোচ ফিল জ্যাকসনকে পরামর্শ দেন, যিনি লেকারদের সাথে পাঁচটি চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন এবং একবার বাসের সাথে জড়িত ছিলেন।

“ফিল কি গণনা করে?” বস স্বীকার করার আগে জিজ্ঞাসা করে যে সে তার পছন্দ করবে।

সাক্ষাত্কারটি বৃহস্পতিবার প্রকাশিত হয়েছিল, কিন্তু একদিন পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যখন একটি টুইটার অ্যাকাউন্ট বসের রোস্টারের একটি গ্রাফ শেয়ার করেছিল, ভুল করে বলেছিল যে তাকে শুধুমাত্র খেলোয়াড় বাছাই করতে বলা হয়েছিল।

জেনি বাস লেকার্সের ইতিহাসে পাঁচটি সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় বেছে নিয়েছেন:

কপি প্রিন্ট
করিম আব্দুল জব্বার
লেব্রন জেমস
ম্যাজিক জনসন
ফিল জ্যাকসন pic.twitter.com/tYyInkymzu

— লেকার্স ডেইলি (@LakersDailyCom) 23 এপ্রিল, 2021

লোকেরা অবাক হয়েছিল যে কেন তিনি শাকিল ও’নিল, এলগিন বেলর এবং জেরি ওয়েস্টের মতো অন্যান্য তারকাদের বাদ দিয়েছিলেন। পশ্চিমের বাদ দেওয়া, বিশেষ করে, টুইটারকে ইন্ধন যোগায় (একটি বড় অভ্যুত্থান, আমরা জানি)। লেকারদের সাথে সম্পূর্ণভাবে কাটানো একটি কর্মজীবন ছাড়াও, যার মধ্যে 14টি অল-স্টার উপস্থিতি এবং এনবিএর লোগো হিসাবে কাল্ট স্ট্যাটাস অন্তর্ভুক্ত ছিল, পশ্চিম প্রায় দুই দশক ধরে একজন নির্বাহী হিসাবে আধুনিক লেকার্স রাজবংশকে গড়ে তুলেছিল।

জেরি ওয়েস্ট কেন তালিকায় নেই?
জেরি ওয়েস্ট লেকার্সের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হওয়ার জন্য আপনি একটি মামলা করতে পারেন
8টি ফাইনাল
কোবেকে ম্যাজিক দ্বারা খসড়া করা হয়েছিল, শাক স্বাক্ষরিত
টিম এক্সিকিউটিভ হিসেবে ৬টি পর্ব

— কাস্ত্রো (@Castro54559800) 24 এপ্রিল, 2021

আমি লেকারস ফ্যান নই, তবে এলগিন বেলরের সাথে জেরি ওয়েস্টের সেই তালিকায় থাকা উচিত। আর মিনিয়াপোলিস লেকারদের অন্তর্ভুক্ত হলে জর্জ মিকানেরও অবস্থা গুরুতর। এটি ভাঙ্গা একটি কঠিন তালিকা, কিন্তু এখনও…

– মার্ক শিহান (@MarcSheehan006) 24 এপ্রিল, 2021

কোন অসম্মান নেই কিন্তু লেব্রন এই তালিকায় একেবারেই অন্তর্ভুক্ত নয়….শাক, ওয়েস্ট, ওয়ার্থি, বেইলর, কুপার, রিলি, লেকার্সের ইতিহাসের মাত্র কয়েকটি স্টেপল সম্পর্কে কি…হয়তো সে অনুভব করেছিল যে সে ছিল লেব্রন নামকরণের জন্য নয়তো তিনি একটি বাণিজ্য দাবি করতেন…

– কার্ল অলিভার🇺🇸🇲🇽 (@cptsolo824) 24 এপ্রিল, 2021

জেনি বাস কেভিন ডুরান্ট কৌশলটি করেছিলেন এবং সেই তালিকায় জেরি ওয়েস্টের কথা ভুলে গিয়েছিলেন। আশা করি লেকার এবং জেরির মধ্যে কোন খারাপ রক্ত ​​নেই। এটি অনেক কিছুর প্রধান কারণ: লেকার্স লোর। কিউবান। শাক. গ্যাসোল। ইত্যাদি

– 📱⌚️🤦🏾‍♂️🤘🏾 (@TimmyTheButcher) 24 এপ্রিল, 2021

Source link

Related posts

টাইগার উডস তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ স্কোর দিয়ে একটি দুঃখজনক মাস্টার্স টুর্নামেন্ট শেষ করেছেন

News Desk

করোনায় আক্রান্ত অশ্বিন

News Desk

সিরিজ জয়ে বাংলাদেশের টাইগারদের দরকার ২৪১ রান

News Desk

Leave a Comment