লেকার্স বাক্সের বিরুদ্ধে ডাবল ওভারটাইম জয়ের সাথে ছয় গেমের রোড ট্রিপ শুরু করে
খেলা

লেকার্স বাক্সের বিরুদ্ধে ডাবল ওভারটাইম জয়ের সাথে ছয় গেমের রোড ট্রিপ শুরু করে

লেকার্সের কোচ ডারভিন হ্যাম খেলার আগে বলেছিলেন যে লেকার্সের জন্য মূল চাবিকাঠি হল ভুল থেকে এগিয়ে যাওয়া, ভুলগুলিকে জমা হতে না দেওয়া এবং এনবিএ-র প্রতিটি কোচ যাকে “পরবর্তী খেলার মানসিকতা” বলে তা ব্যবহার করা।

আমরা মঙ্গলবার মিলওয়াকিতে একটি ছয়-গেমের রোড ট্রিপ খুলি এবং পরের খেলাটি ভুলে যাই। লেকার্স, এমনকি খেলার আগে, পরের দিন ফোকাস করা একটি দলের মত দেখায়.

তাদের সবচেয়ে বড় তারকা, লেব্রন জেমস, রবিবার লেকার্সের জয়ের পর বাম পায়ের গোড়ালিতে ব্যথার কারণে খেলেননি। এবং বুধবার রাতে মেমফিসে লেকারদের জন্য অপেক্ষা করা আরেকটি খেলার সাথে, কৌশলগত বিশ্রামও একটি গুরুত্বপূর্ণ কারণ হিসাবে উপস্থিত হয়েছিল।

কিন্তু পরের নাটক আসতে থাকে। লেকাররা শেষ পর্যন্ত কিছু শট করতে শুরু করে।

তারা একটি বিপর্যয়কর শুরু থেকে এবং চতুর্থ ত্রৈমাসিকের 19-পয়েন্টের ঘাটতি থেকে খেলাকে প্রসারিত করার জন্য প্রতিস্থাপিত হয়েছিল – পরবর্তী নাটকগুলি উইসকনসিনের রাতে আরও দীর্ঘায়িত হবে।

খেলা শেষ হওয়ার তিন ঘণ্টারও বেশি সময় এবং দুই ওভারটাইম পরে, অস্টিন রিভস রাতের শটটি মারেন – একটি খোলা 3-পয়েন্টার – লেকার্সকে এগিয়ে নিয়ে যেতে এবং শেষ পর্যন্ত ডাবল ওভারটাইমে 128-124 জয় চুরি করে।

রেগুলেশনের শেষে সম্ভাব্য গেম-বিজয়ী রিভস তার ক্যারিয়ারের দ্বিতীয় ট্রিপল-ডাবলের সাথে শেষ করেন, 29 পয়েন্ট স্কোর করেন, 14টি রিবাউন্ড দখল করেন এবং 10টি অ্যাসিস্ট করেন। অ্যান্টনি ডেভিস, যিনি দ্বিতীয়ার্ধের পুরোটা সময় ঠেকেছিলেন, 34 পয়েন্ট এবং 23 রিবাউন্ড নিয়ে শেষ করেছিলেন এবং রুই হাচিমুরা (16 পয়েন্ট, 14 রিবাউন্ড) এবং ডি’অ্যাঞ্জেলো রাসেল (29 পয়েন্ট, 12 অ্যাসিস্ট) উভয়েরই ডাবল-ডাবল ছিল।

Giannis Antetokounmpo 29 পয়েন্ট স্কোর করেন, 21টি রিবাউন্ড করেন এবং 11টি অ্যাসিস্ট করেন, কিন্তু তিনি দ্বিতীয় ওভারটাইমে দুটি নির্ণায়ক ফ্রি থ্রো মিস করেন যাতে লেকার্স গোল লাইনে স্কোর সেট করতে পারে। ডেভিস একটি জোড়া আঘাত করেন, লাইন থেকে লেকারদের 30-এর জন্য-32-এর খেলা শেষ করেন।

টরিয়ান প্রিন্সের থেকে দুটি ফ্রি থ্রো 101-101-এ স্কোর টাই করে — 0-0-এর পর প্রথম টাই — কিন্তু রাসেল একটি সম্ভাব্য গেম-জয়ী দখলে বক্সের জন্য মঞ্চ তৈরি করে। যাইহোক, মিলওয়াকি রূপান্তর করতে পারেনি, এবং রিভস গভীর থেকে বুজারটির দিকে একটি স্পষ্ট দৃষ্টিপাত করেছিল, কিন্তু এটি ভিতরে এবং বাইরে কেঁপে ওঠে।

লেকার্স গার্ড অস্টিন রিভস, ডানদিকে, মঙ্গলবার লেনে গাড়ি চালানোর সময় বাকস গার্ড মালিক বিসলে ফাউল করেছিলেন।

(মৌরি গ্যাশ/অ্যাসোসিয়েটেড প্রেস)

প্রথম ওভারটাইমে তিন সেকেন্ড বাকি থাকতে রাসেলের দুটি ফ্রি থ্রো ডেভিস ড্যামিয়ান লিলার্ডের একটি শটে গেম-সেভিং ব্লক তৈরি করে।

Source link

Related posts

লেব্রন জেমস তার ফ্রি এজেন্ট অনিশ্চয়তাকে দ্বিগুণ করছে

News Desk

এনএফএল কিংবদন্তি ডিমার্কাস ওয়্যার হল অফ ফেম গেমের আগে জাতীয় সঙ্গীত গ্রহণ করেন

News Desk

আইল্যান্ডাররা তাদের প্লে অফের জায়গা ধরে রাখতে রেঞ্জার্সকে আটকে রেখেছে

News Desk

Leave a Comment