লেব্রন জেমসের ছেলে, ব্রনি, স্কাউটদের কাছ থেকে ভালবাসা পাচ্ছেন না: ‘তিনি কোনও এনবিএ সম্ভাবনা নন’
খেলা

লেব্রন জেমসের ছেলে, ব্রনি, স্কাউটদের কাছ থেকে ভালবাসা পাচ্ছেন না: ‘তিনি কোনও এনবিএ সম্ভাবনা নন’

ব্রনি জেমসের জন্য ইউএসসিতে তার নতুন মরসুমে এটি একটি কঠিন অভিজ্ঞতা ছিল, এবং তিনি এনবিএ খসড়ার জন্য প্রস্তুতি নেওয়ার সময় খুব বেশি ভালবাসা পাননি।

ট্রোজানদের সাথে প্রতি খেলায় পাঁচ পয়েন্টেরও কম গড় থাকা সত্ত্বেও এনবিএর সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরারের ছেলে গত মাসে এনবিএ খসড়ার জন্য ঘোষণা করেছিলেন। তিনি এখনও কলেজে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন।

গত গ্রীষ্মে তিনি যে কার্ডিয়াক অ্যারেস্টে ভুগছিলেন তা একটি ভূমিকা পালন করতে পারে, কারণ তিনি গত বছর হাই স্কুলের সিনিয়র বর্ষে ম্যাকডোনাল্ডের অল-আমেরিকান ছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ব্রনি জেমস 2024 NBA কম্বাইনের সময় 14 মে, 2024-এ শিকাগো, ইলিনয়ের উইনট্রাস্ট অ্যারেনায় একটি ফ্রি থ্রো শ্যুট করেছেন৷ (জেফ হেইনস/NBAE গেটি ইমেজ এর মাধ্যমে)

এই সপ্তাহের শুরুর দিকে এনবিএ স্কাউটিং কম্বাইনে 13 পয়েন্ট ড্রপ করা সত্ত্বেও, একটি প্রদর্শনী অনেককে বিশ্বাস করছে না।

ইএসপিএন-এর মার্ক স্পিয়ার্স জেমস সম্পর্কে টেক-হোম নোটের একটি তালিকা পড়েছিলেন যে একজোড়া স্কাউট তাকে পাঠিয়েছিল এবং তাদের মধ্যে অনেকগুলি দুর্দান্ত ছিল না।

একজন স্কাউট স্পার্সকে বলেছিল: “লেকাররা যদি তাকে খসড়া না করে, তবে আমি কাউকে তাকে খসড়া করতে দেখছি না। দলগুলি তাকে দ্বিমুখী (চুক্তিতে) চাইবে এবং আমি মনে করি না (জেমস) ক্লাচের এজেন্সি ওইটা চাই.”

আরেকজন ছিল আরো নিষ্ঠুর।

ব্রনি জেমস বনাম ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের পাওলি প্যাভিলিয়নে 24 ফেব্রুয়ারী, 2024-এ ইউসিএলএ ব্রুইন্সের বিরুদ্ধে একটি কলেজ বাস্কেটবল খেলা চলাকালীন ইউএসসি ট্রোজানরা ব্রনি জেমস (6) কে পাহারা দিচ্ছে। (Getty Images এর মাধ্যমে Tapia/Sportswire আইকন)

পল পিয়ার্সকে তার আঙুলে মারাত্মক এবং রক্তাক্ত চোট নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল

“সেন্টার অ্যাথলিট। তিনি একজন অভিজাত অ্যাথলিটের মতো পারফর্ম করেন না। টুইনার দুটি পজিশনের মধ্যে আটকে আছে। তার আকারের উপর ভিত্তি করে তাকে একজন গার্ড হওয়া উচিত, কিন্তু সে অপরাধটি কার্যকর করতে পারে না। সে একটি ছোট শ্যুটিং গার্ড হিসাবে প্রতিবন্ধী কারণ সে পারে না।” অঙ্কুর…

“তার কোম্পানি – গরীব মানুষের ডেভিয়ন মিচেল। আমার মতে তিনি একজন সম্ভাব্য এনবিএ খেলোয়াড় নন।”

মিচেল, ডেভিয়ন মিচেলের একজন রিজার্ভ গার্ড, এই মৌসুমে গড়ে 15.3 মিনিট এবং 5.3 পয়েন্ট।

জেমস তার রুকি মৌসুমে 25টি গেম খেলেছে এবং প্রতি গেমে গড় 4.8 পয়েন্ট, 2.8 রিবাউন্ড এবং 2.1 অ্যাসিস্ট।

এনবিএ স্কাউটিং কম্বাইনে ব্রনিকে 6 ফুট 1.5 ইঞ্চি লম্বা পরিমাপ করা হয়েছিল। ইউনিভার্সিটি অফ সাউদার্ন ক্যালিফোর্নিয়ায় তাকে 6 ফুট 4 ইঞ্চি তালিকাভুক্ত করা হয়েছিল।

লেব্রন জেমস এবং ব্রনি জেমস শীর্ষ পাঁচে

ইউএসসি ট্রোজানের 6 নং ব্রনি জেমস, ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে 6 জানুয়ারী, 2024-এ জালেন সেন্টারে স্ট্যানফোর্ড কার্ডিনালের বিরুদ্ধে খেলার আগে লস অ্যাঞ্জেলেস লেকার্সের লেব্রন জেমসকে অভ্যর্থনা জানাচ্ছেন। (মেগ অলিফ্যান্ট/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

যাইহোক, এটা জানা গেছে যে লেকার্স, যার জন্য তার বাবা খেলেন, যদি লেব্রনকে দলে রাখার অর্থ হয় তবে ব্রনিকে খসড়া করতে পারে। খসড়াটি জেমস তার চুক্তি থেকে বেরিয়ে আসার জন্য নির্ধারিত সময়সীমার দুই দিন আগে।

ফক্স নিউজ ‘শ্যান্টজ মার্টিন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

বিশ্বকাপ এনে দিতে পারলে ইংল্যান্ড পাবে ১৩ মিলিয়ন পাউন্ড!

News Desk

একটি কমেডি কনভেনশনে পরা “ভিল” কোবে ব্রায়ান্ট হেলিকপ্টার ক্র্যাশ পোশাক

News Desk

নো-শোর জন্য নিক্সের সুযোগটি সম্মেলনের ফাইনালে একটি শট দিয়ে আসে

News Desk

Leave a Comment