লেব্রন জেমস একটি বিতর্কিত গেম 1 সিদ্ধান্তের জন্য পেসারদের ছায়া নিক্ষেপ করছেন
খেলা

লেব্রন জেমস একটি বিতর্কিত গেম 1 সিদ্ধান্তের জন্য পেসারদের ছায়া নিক্ষেপ করছেন

লেব্রন জেমস মঙ্গলবার রাতে কিছু সিদ্ধান্ত নিয়ে খুশি ছিলেন না।

ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 1-এ চতুর্থ কোয়ার্টারের শেষ সেকেন্ডে পেসাররা তিনে এগিয়ে থাকায়, কেল্টিকরা কোণায় জেলেন ব্রাউনের সাথে বলটি বেঁধে, একটি নাটকীয় 3-পয়েন্টার দিয়ে খেলাটি বেঁধে দেয়।

এটি একটি মোমেন্টাম-শিফটার হিসাবে প্রমাণিত হয়েছিল, কারণ সেল্টিকরা ওভারটাইম করতে বাধ্য হয়েছিল এবং টিডি গার্ডেনে বাড়িতে গেম 1 জিতেছিল।

জেলেন ব্রাউন তার 3-পয়েন্টার গেমটি OT-তে পাঠানোর পরে উদযাপন করছেন। ব্রাউনস সেল্টিকস ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনাল সিরিজের সেরা সাতটির মধ্যে 133-128 গেমে জিতেছে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

তবে জেমস বলেছিলেন যে তিনি তা কখনই হতে দেবেন না।

“এবং আপনি এখনও জানতে চান কেন আমি প্রতিবার 3টি ভুল করি??” জেমস এক্স-এ পোস্ট করেছেন বালতিটি তিন হাতে ঢেকে ইমোজির কিছু পরে।

লেকার্স তারকা তারপরে মে মাসের শুরুতে একটি “মাইন্ড দ্য গেম” পডকাস্ট ক্লিপ পুনরায় শেয়ার করেছিলেন, যেখানে তিনি এবং সহ-হোস্ট জেজে রেডিক একটি বাস্কেটবল খেলার চূড়ান্ত পয়েন্টে তিন পয়েন্ট বেড়ে প্রতিপক্ষ দলকে ফাউল করার যোগ্যতা নিয়ে আলোচনা করেছিলেন।

তিনি বলেছিলেন যে এটি স্পষ্টতই দলটি যে পরিস্থিতির মধ্যে রয়েছে তাতে নেমে আসে, তবে 76ers-এর বিরুদ্ধে তাদের প্রথম রাউন্ড সিরিজের গেম 5-এ নিক্সের তিন-গোলের লিড নেওয়ার উদাহরণ – এমন একটি খেলা যেখানে ফিলাডেলফিয়া খেলাটি টাই করেছিল টায়ারেস ম্যাক্সির নাটকীয় ডিপ ট্রিপল — জেমস বলেছিলেন যে তিনি ভুল করতেন।

“ব্যক্তিগতভাবে, আমি একটি ভুল করতাম, আমি তা করতাম,” জেমস বলেছিলেন। “আমি একটি ফাউল করতে যাচ্ছিলাম টাইরেস অর্ধেক কোর্টে স্পর্শ করার আগে… আপনাকে ড্রিবল ডাউন করতে হবে, যদি আপনি একটি ফাউল করতে যাচ্ছেন, আপনাকে মাঝে মাঝে ড্রিবলে ফাউল করতে হবে অনেক ছেলে এটা করতে ভয় পায়, অনেক কোচ তাদের দলকে ফাউল করতে বলতে ভয় পায়, কারণ তাদের মধ্যে একজন বা দুজন কাজ করেনি, আমাদের নিয়মের সাথে, কখনও কখনও এটি কঠিন হয়ে যায় এবং আপনি। একজন খেলোয়াড়কে ফ্রি-থ্রো লাইনে পাঠান… আমি ফাউল করছি, আমি ফাউল করছি, আমি লঙ্ঘন করছি।

LeBron James এবং স্ত্রী Savannah Brinson Bronny James 2024 NBA Draft Combine-এ Wintrust Arena-এ অংশগ্রহণ করতে দেখেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

পেসারদের কোচ রিক কার্লাইল তাদের ওভারটাইমে সেল্টিকের কাছে হারের সময় তর্ক করেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

রেডিক সম্মত হন, এতদূর গিয়ে বলতেন যে তিনি “প্রতিবার” একটি 3-পয়েন্টার ফাউল করবেন।

হেড কোচ রিক কার্লাইস খেলা শেষে সাংবাদিকদের বলেন, হারের দায় তিনি নেবেন।

“আমাদের ছেলেরা এই খেলায় যেভাবে লড়াই করেছে তা আমি পছন্দ করেছি; “এই ক্ষতি সম্পূর্ণভাবে আমার উপর পড়ে,” কার্লাইল বলেছিলেন। “নিয়ন্ত্রিত 10 সেকেন্ডের সাথে, আমাদের টাইমআউট নেওয়া উচিত ছিল, বল উঠানো উচিত ছিল, সেখানে প্রবেশ করার এবং একটি বা দুটি ফ্রি থ্রো করার উপায় খুঁজে বের করা উচিত ছিল – এবং খেলাটি শেষ করা উচিত ছিল। কিন্তু তা হয়নি।”

সেই কৌশলটি হয়ত মঙ্গলবার পেসারদের জন্য ফলপ্রসূ হয়েছে, কিন্তু পরিবর্তে, তারা জয়ের চেষ্টা করার জন্য নিয়ন্ত্রণে আরও একটি সুযোগ পেয়েছিল, কিন্তু টাইরেস হ্যালিবার্টন একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ 3-পয়েন্টারটি নিয়েছিল এবং মিস করেছিল এবং সেখান থেকে, বোস্টন ওভারটাইমে সীলমোহর করার জন্য নেতৃত্ব দিয়েছিল। জয়. সিরিজের ওপেনারই নিন।

Source link

Related posts

চিন্ডি কার্টার ক্যাটলিন ক্লার্কের হিপ চেক করার কয়েক বছর আগে সতীর্থের সাথে লড়াই করার চেষ্টা করেছিলেন

News Desk

কেন রেঞ্জাররা আবার বাড়িতে আন্ডারডগ – এবং ড্রাফটকিংসের জন্য একটি দুঃস্বপ্ন: ‘উচ্চ ঝুঁকি’

News Desk

অ্যাঞ্জেল সিটি এবং সান দিয়েগো ওয়েভ মাঠে প্রতিদ্বন্দ্বী এবং এর বাইরে শক্তিশালী সহযোগী

News Desk

Leave a Comment