লেব্রন জেমস ‘এতই ** রাজা পাগল’ তিনি ক্যাভস নাটক সত্ত্বেও কিরি আরভিংয়ের সতীর্থ নন
খেলা

লেব্রন জেমস ‘এতই ** রাজা পাগল’ তিনি ক্যাভস নাটক সত্ত্বেও কিরি আরভিংয়ের সতীর্থ নন

লেব্রন জেমস চান কিরি আরভিং তার সতীর্থ হন।

যখন আরভিং এবং ম্যাভেরিক্স এনবিএ ফাইনালে সেলটিক্সের সাথে লড়াই করার জন্য প্রস্তুত, জেমস জেজে রেডিকের সাথে তার শো “মাইন্ড দ্য গেম” তে ক্লিভল্যান্ডে একসাথে খেলার সময় হারিয়ে যাওয়ার বিষয়ে কথা বলেছিলেন।

“বাস্কেটবলের মেঝেতে এমন কিছুই ছিল না যা কিরি করতে পারেনি,” জেমস ব্যাখ্যা করেছিলেন। “আমি এখানে বসে তাকে দেখছি, আমি এইভাবে খেলছি, তাই, রাজা খুশি এবং খুব গর্বিত যে তাকে ক্রমাগত বাড়তে দেখে এবং যাই হোক না কেন, এবং একই সাথে, আমি খুব খুশি। ” “রাজা একই সাথে রাগান্বিত কারণ আমি আর তার ডেপুটি নই।”

ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সের কিরি আরভিং এবং লেব্রন জেমস ক্লিভল্যান্ড, ওহাইওতে 26 ফেব্রুয়ারী, 2015-এ কুইকেন লোন অ্যারেনায় গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের বিপক্ষে হাফটাইম উদযাপন করছেন। গেটি ইমেজ

লেকাররা গত বছরের ট্রেড ডেডলাইনে আরভিংকে অধিগ্রহণ করার জন্য আলোচনায় ছিল বলে গুজব ছিল, কিন্তু নেট তাকে পরিবর্তে মাভসে পাঠিয়েছে।

জেমস অব্যাহত রেখেছেন: “আমার কাছে কিরির প্রশংসা করার জন্য অনেক শব্দ আছে যে আমি কিছু বলতে পারিনি, কারণ, প্রকৃতপক্ষে, তিনি এনবিএ-এর দেখা সবচেয়ে প্রতিভাবান খেলোয়াড়।” “তার কাছে এনবিএ-র কোনো খেলোয়াড়ের কাছ থেকে আমার দেখা সেরা উপহার রয়েছে। আমি এনবিএ-তে আমার জীবনে এমন কোনো লোককে দেখিনি যে তার প্রাথমিক হাতের চেয়ে তার উত্থাপিত হাত দিয়ে শুটিংয়ের সময় ভালো বোধ করে।”

“যদি কিরি ডানহাতি খেলায় নামেন, তবে তিনি আক্ষরিক অর্থে একচেটিয়াভাবে বাঁ-হাতি হয়ে যাবেন। আমি এর আগে এমন কিছু দেখিনি।”

জেমস এবং আরভিং 2016 সালে ক্লিভল্যান্ডে একসাথে চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন।

কিন্তু পরের মরসুমের পরে, আরভিং একটি বাণিজ্যের দাবি করে এবং অবশেষে তাকে সেল্টিকে পাঠানো হয়।

সেই সময়ে, এফএস১ এনবিএর অভ্যন্তরীণ ক্রিস ব্রুসার্ড বলেছিলেন যে আরভিং ক্যাভালিয়ারদের সানস অ্যান্ড পেসারদের সাথে ব্যবসার একটি সিরিজ বন্ধ করার পরিকল্পনা সম্পর্কে জানতে পেরেছিলেন যাতে তাকে শহরের বাইরে পাঠানো হত এবং ক্লিভল্যান্ড এরিক ব্লেডসো এবং পল জর্জকে পেতেন। .

বল এরিনায় 2024 NBA প্লেঅফের প্রথম রাউন্ডের গেম 5 চলাকালীন ডেনভার নাগেটসের বিরুদ্ধে তৃতীয় কোয়ার্টারে লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড লেব্রন জেমস (23)।বল এরিনায় 2024 NBA প্লেঅফের প্রথম রাউন্ডের গেম 5 চলাকালীন ডেনভার নাগেটসের বিরুদ্ধে তৃতীয় কোয়ার্টারে লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড লেব্রন জেমস (23)। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ব্রুসার্ড সেই সময়ে বলেছিলেন যে বাণিজ্য কমে না যাওয়ার একমাত্র কারণ হল জেমস ক্যাভালিয়ারদের সাথে দীর্ঘমেয়াদী চুক্তিতে প্রতিশ্রুতিবদ্ধ হতে অস্বীকার করেছিল।

জেমস কিভাবে ক্রিস পলের সাথে আরভিংকে প্রতিস্থাপন করতে চায় সে সম্পর্কে অন্যান্য গুজব রয়েছে।

প্রাক্তন ইএসপিএন রিপোর্টার জ্যাকি ম্যাকমুলানও 2019 সালে বলেছিলেন যে আরভিং বিশ্বাস করেছিলেন জেমস “তাকে যেতে চেয়েছিলেন।”

Source link

Related posts

লুইস গেলের ক্যারিয়ারের সেরা রাতটি ইয়াঙ্কিসকে ওরিওলসের বিরুদ্ধে জয়ের দিকে নিয়ে যায়

News Desk

রায়ান লিন্ডগ্রেন রেঞ্জার্স লাইনআপে বড় মিনিট খেলছেন

News Desk

স্পেনের বিশ্বকাপ দলে নেই রামোস–আলকানতারা

News Desk

Leave a Comment