লেব্রন জেমস দাবি করেছেন যে লেকার্স কোচ ডারভিন হ্যামের উপর তার ভেটো ক্ষমতা রয়েছে
খেলা

লেব্রন জেমস দাবি করেছেন যে লেকার্স কোচ ডারভিন হ্যামের উপর তার ভেটো ক্ষমতা রয়েছে

লেব্রন জেমস লস অ্যাঞ্জেলেসে লেক শো চালাচ্ছেন, যেখানে লেকার্স তারকা উল্লেখ করেছেন যে এই মরসুমের শুরুতে তাকে তার কোচ ডারভিন হ্যামের গেম প্ল্যানে ভেটো দিতে হয়েছিল।

“ক্লিপার গেমে, আমরা কাওহি (লিওনার্ড) এবং জেমস (হার্ডেন) এর মধ্যে পরিবর্তন করেছি এবং যাই হোক না কেন, আমি তাকে দ্বিতীয়ার্ধে নামিয়ে দিয়েছিলাম,” জেমস তার সতীর্থদের সাথে তার নতুন “মাইন্ড দ্য গেম” রেডিও শোতে বলেছিলেন। -স্টার জেজে রেডডিক।

জেমস অব্যাহত রেখেছিলেন: “কারণ আমি (ক্লিপারস কোচ টাইরন লুকে) টিএল লুয়ের সাথে থাকা অন্য যেকোনো খেলোয়াড়ের চেয়ে বেশি জানি।” “আমি জানি সে টার্গেট বলও খেলে। আমরা এমন এক পর্যায়ে পৌঁছেছি যেখানে আমি বুঝতে পেরেছি যে খেলায় ফিরে আসার জন্য, সবাইকে কাওহিতে পরিণত করা আমাদের স্বার্থে নয়, আমরাও উইজার্ডদের সাথে লড়াই করার জন্য প্রস্তুত হতে পারি। তাই আমি তাকে ভেটো দিয়েছি।”

লেব্রন জেমস ব্যাখ্যা করেছেন কিভাবে তিনি ডারভিন হ্যামকে ভেটো করেছিলেন। x, @লেকশো

জেমস যে গেমটির কথা উল্লেখ করছে সেটি ছিল একটি বন্য 21-পয়েন্ট প্রত্যাবর্তন যেখানে জেমস লেকার্সকে 28 ফেব্রুয়ারি ক্লিপারদের বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ জয়ে নেতৃত্ব দিয়েছিল।

জেমস এবং লেকার্স চতুর্থ কোয়ার্টারে ক্লিপারদের 39-16 গোলে ছাড়িয়ে যায়।

রক্ষণাত্মক প্রান্তে, একটি গুরুত্বপূর্ণ মুহূর্তে খেলার চার মিনিট বাকি থাকতেই জেমস লিওনার্ডকে ছিনিয়ে নেন যার ফলে কোর্টের অন্য প্রান্তে লেকার্স খেলাটি সমতায় আনে।

খেলার চূড়ান্ত ক্রমানুসারে, জেমস লিওনার্ডের সাথে রক্ষণভাগে মিলিত হন, পরেরটি বেসলাইনের নিচের দিকে বিবর্ণ লাফ দিয়ে খেলাটি টাই করতে চেয়েছিল।

এরপর জেমস খেলার সিদ্ধান্ত নিতে ক্যাম রেডডিশের কাছে বল পাস করার জন্য কোর্টে বল ছুড়ে দেন এবং লেকার্স 116-112 ব্যবধানে জয়ী হয়।

ডারভিন হ্যাম কাউহি লিওনার্ড এবং জেমস হার্ডেনের বিরুদ্ধে ক্লিপারদের সাথে লেকার্সের ম্যাচআপে পরিবর্তন করতে চেয়েছিলেন।ডারভিন হ্যাম কাউহি লিওনার্ড এবং জেমস হার্ডেনের বিরুদ্ধে ক্লিপারদের সাথে লেকার্সের ম্যাচআপে পরিবর্তন করতে চেয়েছিলেন। গেটি ইমেজ

হ্যাম এখনও জেমসের বিষয়ে মন্তব্য করেননি যে তিনি অত্যাশ্চর্য জয়ে লেকারদের গেম প্ল্যানে ভেটো দিয়েছেন।

জেমস গল্পটি অতিরঞ্জিত করতে পারে শুনে অবাক হবেন না।

জেমস এই সত্যের পরে ক্রুজ-যোগ্য ভবিষ্যদ্বাণী করার জন্য পরিচিত, কারণ তিনি একবার দাবি করেছিলেন যে কোবে ব্রায়ান্ট 22শে জানুয়ারী, 2006-এ জালেন রোজ এবং র্যাপ্টরসের কাছে তার 81-পয়েন্ট হারানোর রাতে 81 পয়েন্ট স্কোর করতে চলেছেন।

লস অ্যাঞ্জেলেস 40-32 রেকর্ড নিয়ে নবম বাছাইয়ে রয়েছে, সানস অ্যান্ড কিংস থেকে দুটি গেম ফিরে এসেছে 7 বনাম 8 নম্বর বন্ধনীতে একটি আশাপূর্ণ তারিখের জন্য এবং 1 নম্বর বীজ নাগেটস এড়ানোর সুযোগ। প্রথম পর্ব.

Source link

Related posts

কিংস গেম 4 এ অয়েলার্সের কাছে পড়ে, নির্মূলের কাছাকাছি

News Desk

জোয়েল এমবিড ইনজুরির দ্বারপ্রান্তে 76ers NBA প্লে অফ রেসের জন্য ব্যাপক পরিবর্তনে ফিরে এসেছে

News Desk

নাসির দম্পতির বিচার শুরু

News Desk

Leave a Comment