শক্তিশালী টেনিস জুটি স্টেফানোস সিটসিপাস এবং পাওলা বাদোসা আলাদা হয়ে গেছে
খেলা

শক্তিশালী টেনিস জুটি স্টেফানোস সিটসিপাস এবং পাওলা বাদোসা আলাদা হয়ে গেছে

কি বিবেচনা করা যেতে পারে টেনিসের প্রিয় দম্পতি তাদের পারস্পরিক বিচ্ছেদ ঘোষণা করেছিলেন।

রবিবার সকালে একটি ইনস্টাগ্রাম পোস্টে, পাওলা বাডোসা প্রায় এক বছর একসাথে থাকার পরে স্টেফানোস সিটসিপাস থেকে তার বিচ্ছেদ নিশ্চিত করেছেন যে দুজন তাদের ক্যারিয়ারে একে অপরকে সমর্থন করেছেন এবং দম্পতির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাদের সম্পর্কের মজার আপডেটগুলি ভাগ করেছেন।

প্রিয়-আপ অ্যাকাউন্ট, যার 87,000-এরও বেশি ফলোয়ার ছিল, তখন থেকে মুছে ফেলা হয়েছে এবং দম্পতির যে কোনও ছবি তাদের ব্যক্তিগত অ্যাকাউন্টে রয়ে গেছে।

“সতর্কভাবে বিবেচনা করার পরে এবং একসাথে অনেক মূল্যবান মুহুর্তের পরে, স্টিফানোস এবং আমি বন্ধুত্বপূর্ণভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি,” বাডোসা, 26, তার ইনস্টাগ্রাম স্টোরিতে বলেছেন, “আমরা ভালবাসা এবং শেখার সাথে পরিপূর্ণ একটি যাত্রা ভাগ করে নিয়েছি এবং অত্যন্ত পারস্পরিক শ্রদ্ধার সাথে বন্ধু হিসাবে , আমরা এখন আমাদের নিজ নিজ পথে অগ্রসর হতে বেছে নিই।”

পলা বাদোসা এবং স্টেফানোস সিটসিপাস রবিবার সকালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়েছে। গেটি ইমেজ

“আমরা আমাদের জীবনের এই নতুন অধ্যায়ে যাওয়ার সাথে সাথে আমাদের বন্ধুদের, পরিবার এবং সকলের সমর্থনের জন্য কৃতজ্ঞ, আমরা আমাদের সমস্ত প্রচেষ্টায় একে অপরকে শুভ কামনা করি৷ এই সময়ে গোপনীয়তার জন্য, এবং আমরা আপনার বোঝার এবং সম্মানের জন্য আপনাকে ধন্যবাদ জানাই।

তাদের সম্পর্কের প্রাথমিক পর্যায়ে, বাডোসা আঘাতের ধাক্কা খেয়েছিল, বিশেষ করে গত বছরের উইম্বলডনের পরে তার পিঠে স্ট্রেস ফ্র্যাকচারের কারণে।

পলা বাদোসা রবিবার সকালে তার ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে ব্রেকআপের বিষয়টি নিশ্চিত করেছেন।

একবার 2 নম্বরে থাকা স্প্যানিয়ার্ড 2023 গ্র্যান্ড স্ল্যামের তিনটি মিস করেছে এবং 2024 অস্ট্রেলিয়ান ওপেনে তৃতীয় রাউন্ডের সাথে কিছু পা খুঁজে পেয়েছে।

তিনি সম্প্রতি মাদ্রিদ ওপেনের প্রথম রাউন্ডে কোয়ালিফায়ার জেসিকা পোজাস মানেরোর কাছে পড়েছিলেন।

ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল টেনিস সেন্টারে আর্থার অ্যাশে অ্যারেনায় 2023 ইউএস ওপেনের দ্বিতীয় দিনে তার অনুশীলন সেশনের পর স্টেফানোস সিটসিপাস (ডানদিকে) পলা বাদোসার সাথে দেখা গেছে। জেসি ছবি

সিটসিপাস (25 বছর বয়সী), বর্তমানে সপ্তম স্থানে রয়েছেন, মাদ্রিদ ওপেনের দ্বিতীয় রাউন্ডে হেরেছেন, কিন্তু বার্সেলোনায় ফাইনালে পৌঁছেছেন, যেখানে তিনি ডেনিশ ক্যাসপার রুদের কাছে পড়ে গেছেন।

এই বছরের অস্ট্রেলিয়ান ওপেনে, তিনি রাউন্ড অফ 16-এ আমেরিকান টেলর ফ্রিটজের কাছে হেরেছিলেন।

Source link

Related posts

কবে অবসর নেবেন তা জানেন না মেসি

News Desk

জর্জ লোপেজ মেটস টেনন্ট্রাম এবং ‘সবচেয়ে খারাপ’ বিস্ফোরণের বিষয়ে মুখ খুললেন

News Desk

মন্ত্রী রিয়াজের ৬ বলে ইফতিখারের ৬ ছক্কা

News Desk

Leave a Comment