শক্তিশালী বজ্রঝড় সহ আবহাওয়ার কারণে ইন্ডি 500 বিলম্বিত হয়েছিল
খেলা

শক্তিশালী বজ্রঝড় সহ আবহাওয়ার কারণে ইন্ডি 500 বিলম্বিত হয়েছিল

ইন্ডিয়ানাপোলিস – ইন্ডি 500 এর শুরুটি স্থগিত করা হয়েছিল কারণ রবিবার একটি শক্তিশালী ঝড় এই অঞ্চলের মধ্য দিয়ে চলে গিয়েছিল, ইন্ডিয়ানাপোলিস মোটর স্পিডওয়ে কর্মকর্তাদের প্রায় 125,000 ভক্তদের সরিয়ে নিতে বাধ্য করেছিল যারা ইতিমধ্যেই “রেসিংয়ের সর্বশ্রেষ্ঠ দর্শন” এর জন্য পৌঁছেছিল।

পশ্চিম দিক থেকে ঝড় আসার সাথে সাথে আন্তঃরাজ্যের ভিতরে ভিডিও বোর্ডগুলি একটি তীব্র বজ্রঝড়ের সতর্কতা নির্দেশ করে। ভারী বৃষ্টির পাশাপাশি, ঝড়টি 45 মাইল বেগে বাতাস এবং বিপজ্জনক বজ্রপাত নিয়ে আসে।

কতদিন বিলম্ব হবে তা স্পষ্ট নয়, তবে স্পিডওয়ের সভাপতি জে ডগলাস বোলেস বলেন, আশা ছিল যে প্রাথমিক বৃষ্টির পরে একটি জানালা থাকবে, যা ট্র্যাক শুকানোর জন্য যথেষ্ট সময় দেবে এবং কমপক্ষে 101 ল্যাপ সম্পন্ন করতে পারবে। জাতি কর্মকর্তা .

ইন্ডি 500-এর 108তম ইন্ডিকার সিরিজ রেসের জন্য আবহাওয়া বিলম্বের সময় চিহ্নগুলি ভক্তদের গ্র্যান্ডস্ট্যান্ড থেকে বেরিয়ে যেতে বলে৷ ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ইন্ডিয়ানাপোলিস মোটর স্পিডওয়েতে ইন্ডি 500-এর 108তম ইন্ডিকার সিরিজ রেসের বৃষ্টি বিলম্বের সময় একটি সাধারণ দৃশ্য। মার্ক জে রেবেলাস – ইউএসএ টুডে স্পোর্টস

ট্র্যাকটি শুকাতে প্রায় 90 মিনিট সময় নেয়, এটি বিভিন্ন কারণের উপর নির্ভর করে। ইন্ডিয়ানাপোলিস মোটর স্পিডওয়ে প্রক্রিয়াটি দ্রুত করার আশায় NASCAR-এর ট্র্যাক শুকানোর সরঞ্জামগুলি তার নিজস্ব সরঞ্জামগুলির পাশাপাশি ব্যবহার করার জন্য নিয়ে এসেছে।

যদি বৃষ্টি অব্যাহত থাকে, বা রেস উইন্ডো যথেষ্ট দীর্ঘস্থায়ী না হয়, তাহলে সোমবার পুরো 200-ল্যাপ রেস চালানো হবে।

“এই মুহুর্তে আমরা যে সিদ্ধান্তই নিই না কেন, এটি আমাদের কিছু ভক্তদের জন্য একটি কঠিন সিদ্ধান্ত হবে,” পলস বলেছেন। “আমাদের আশা এখনও, আবহাওয়া কেমন দেখাচ্ছে তার উপর নির্ভর করে যে আমরা 2:30 বা 3:00 এর কাছাকাছি ট্র্যাক শুকানো শুরু করতে পারি এবং যেতে সক্ষম হতে পারি।”

রবিবার রাতে শার্লোটে ইন্ডি 500 এবং কোকা-কোলা 600 চালানোর জন্য কাইল লারসনের পরিকল্পনা নিয়েও সন্দেহ ছিল।

NASCAR তারকা একই দিনে উভয় দৌড় চালিয়ে “দ্য ডাবল” সম্পূর্ণ করার জন্য ইতিহাসের পঞ্চম ড্রাইভার হওয়ার চেষ্টা করছেন। এটি করার জন্য শেষ ব্যক্তি ছিলেন 2014 সালে কার্ট বুশ, এবং 2001 সালে 1,100 মাইল দূরত্ব সম্পূর্ণ করার একমাত্র ড্রাইভার ছিলেন টনি স্টুয়ার্ট।

অ্যারো ম্যাকলারেন এবং হেনড্রিক মোটরস্পোর্টসের মধ্যে যৌথ প্রচেষ্টায় লারসন তার ইন্ডি 500 অভিষেকের মধ্যে পঞ্চম যোগ্য হন।

ইন্ডিয়ানাপলিস মোটর স্পিডওয়েতে ইন্ডি 500-এর 108তম দৌড়ের শুরু স্থগিত হওয়ায় ভক্তরা বৃষ্টি থামার জন্য অপেক্ষা করছে। গেটি ইমেজ

ইন্ডি 500-এর 108তম দৌড়ের আগে, 26 মে, 2024 রবিবার, প্রতিকূল আবহাওয়ার কারণে একটি সরকারী স্থানান্তর আদেশ জারি করার পরে রেস ভক্তরা আশ্রয় নেয়। গ্রেস হলার্স/ইন্ডিস্টার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

“আমি মনে করি আমাদের পরিকল্পনাটি এটিকে অগ্রাধিকার হিসাবে রাখা,” লারসন বলেছিলেন, যার গ্র্যান্ডস্ট্যান্ডগুলি খালি হওয়ার কিছুক্ষণ আগে শার্লটে কাপ সিরিজ রেস মিস করার জন্য NASCAR থেকে ছাড়ের প্রয়োজন হবে। “আমি মনে করি আমি এখানে রেসিং করব।”

হেনড্রিক মোটরস্পোর্টসের ভাইস প্রেসিডেন্ট জেফ গর্ডন বলেন, “আমাদের কোনো না কোনো সময়ে শার্লটে যাওয়ার ইচ্ছা আছে।

গর্ডন বলেন, “আমরা আগের মতোই লজিস্টিক গেম খেলতে যা করতে পারি তা করব।”

ডিফেন্ডিং ইন্ডি 500 বিজয়ী হলেন জোসেফ নিউগার্ডেন, যিনি সামনের সারিতে পেনস্কের সতীর্থ উইল পাওয়ার এবং স্কট ম্যাকলাফলিনের সাথে যোগ দিয়েছেন। ম্যাকলাফলিন 234.220 মাইল প্রতি ঘন্টা গড়ে চারটি ল্যাপ দিয়ে যোগ্যতা অর্জনের রেকর্ডটি ভেঙেছেন।

ইন্ডি 500-এর আগে বৃষ্টির মধ্যে ভক্তদের দৌড়। বব গোশার্ট/ইন্ডিস্টার নেটওয়ার্কের জন্য/ইউএসএ টুডে

ইন্ডি 500-এর বাইরে অপেক্ষা করার সময় একজন ভক্ত কর্নহোল গেম জয়ের উদযাপন করছেন। অ্যালেক্স মার্টিন/জার্নাল এবং কুরিয়ার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

ইন্ডিকার তিনটি টিম পেনস্কের গাড়িতে একটি অবৈধ পুশ-এন্ড-পাস প্রোগ্রাম আবিষ্কার করার পরে এবং নিউগার্ডেনের জয় এবং সিজন ওপেনারে ম্যাকলাফলিনের তৃতীয় স্থান অর্জন বাতিল করার পর নিউগার্ডেন ট্র্যাকে তার খ্যাতি পুনর্নির্মাণের চেষ্টা করছিল। প্রেসিডেন্ট টিম সিনড্রিক, নিউগার্ডেনের কৌশলবিদ, রেসের জন্য সাসপেন্ড করা বেশ কয়েকজন দলের কর্মচারীদের একজন।

107টি রেসে মাত্র পাঁচজন চালক পরপর বছর ধরে “রেসিং-এর সর্বশ্রেষ্ঠ দর্শন” জিতেছেন।

যখন ইঞ্জিন প্রস্তুতকারক গ্রিডে শীর্ষ আটটি অবস্থান দাবি করে তখন শেভ্রোলেটের যোগ্যতা অর্জনে গতির সুবিধা ছিল। তবে হোন্ডা রেসে তার অবস্থান বজায় রাখার ক্ষমতা দেখিয়েছিল, যার অর্থ সবুজ পতাকা নেমে যাওয়ার সময় কোনও স্পষ্ট প্রিয় ছিল না।

হাইওয়েতে বৃষ্টি নামলে বেশিরভাগ চালক তাদের গ্যারেজ বা মোবাইল হোমে ফিরে যান। বাউয়ার তার বন্ধু ফ্লেভার ফাভের সাথে গ্যাসোলিন অ্যালিতে তার গ্যারেজে লুকিয়ে ছিলেন, যিনি শনিবার ফেস্টিভাল 500 প্যারেডে তার সাথে চড়েছিলেন।

Source link

Related posts

সহজ জয়ে তৃতীয় রাউন্ডে রজার ফেদেরার

News Desk

ব্রায়ান ক্যাশম্যানের মেয়ে, গ্রেসি প্রমাণ করার চেষ্টা করছেন যে তার নতুন ইয়েস গিগ একটি “স্বজনপ্রীতি জিনিস” নয়।

News Desk

রকিরা মার্লিনদের বিরুদ্ধে মহাকাব্যের পতনে মর্মান্তিক ইতিহাস তৈরি করে

News Desk

Leave a Comment