শততম উইকেট পেয়েও মন ভালো নেই জাহানারার
খেলা

শততম উইকেট পেয়েও মন ভালো নেই জাহানারার

নারী এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে ১০০ উইকেটের মাইলফলক স্পর্শ করেছেন বাংলাদেশ দলের পেসার জাহানারা আলম। সোমবার (১০ অক্টোবর) টস জিতে বল করতে নামে বাংলা ইনিংসের দ্বিতীয় ওভারে বোলিংয়ে এসে লঙ্কান ব্যাটার চামারি আতাপাত্তুকে বোল্ড করেন জাহানারা। এতেই আন্তর্জাতিক ক্রিকেটে শততম উইকেটের দেখা পান এই পেসার।




কিন্তু দল ম্যাচ হারায় শততম উইকেটের মাইলফলক স্মরণীয় করে রাখা হলো না জাহানারার। ঘরের মাঠে ৭ ওভারে মাত্র ৪২ রানের টার্গেট টপকাতে পারেনি বাংলাদেশের মেয়েরা। ৩ রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। আর এতেই শঙ্কায় পড়েছে বাংলাদেশের সেমিফাইনাল খেলা। আর তাই এমন হার মানতে পারছেন না দলের কেউ। 

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নিজের শততম উইকেট পাওয়া নিয়ে জাহানারা বলেন, ‘প্রথমত আমি আমি আমার স্ট্যাটস চেক করি না। আমি নিজেও জানি না আমার শততম উইকেট হয়েছে। একটু ভালো লাগা থাকলেও খারাপ লাগাটা বেশি। কারণ হোম গ্রাউন্ডে খেলা, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আমরা। যদি কোনও কারণে সেমিফাইনালে যেতে না পারি তাহলে আমাদের দলের থেকে মনে হয় না অন্য কারও খারাপ লাগাটা কাজ করবে।’

মঙ্গলবার (১১ অক্টোবর) আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশের মেয়েরা। সেমিফাইনালে খেলতে হলে আরব আমিরাতের বিপক্ষে জয়ের বিকল্প নেই বাংলাদেশের।     

Source link

Related posts

আগারওয়াল সাকিবের নম্বর পেয়েছিলেন হিথ স্ট্রিকের মাধ্যমে

News Desk

এনএফএল অভ্যন্তরীণরা বলছেন, ডাক প্রেসকটের অনিশ্চয়তার মধ্যে কোয়ার্টারব্যাক খসড়া করার জন্য কাউবয়রা একটি ‘স্লিপার দল’ হতে পারে

News Desk

বিশ্বকাপ দলে সৌম্য-শরিফুল বাদ সাব্বির-সাইফউদ্দিন

News Desk

Leave a Comment