শাকের প্রাক্তন স্ত্রী তার নতুন বইতে বিয়ে কেন ভেঙ্গে গেল তা উল্লেখ করেছেন
খেলা

শাকের প্রাক্তন স্ত্রী তার নতুন বইতে বিয়ে কেন ভেঙ্গে গেল তা উল্লেখ করেছেন

বাস্কেটবল হল অফ ফেমার শাকিল ও’নিল সাম্প্রতিক বছরগুলিতে শাওনি নেলসন, এখন হেন্ডারসনের সাথে তার ব্যর্থ বিবাহ সম্পর্কে খোলামেলা এবং সৎ ছিলেন।

তার বই, অপরাজিত: নিয়ম পরিবর্তন এবং আমার নিজের শর্তে জয়ী, তিনি লস অ্যাঞ্জেলেস লেকার্স কিংবদন্তির সাথে কেন তার বিবাহ বিচ্ছিন্ন হয়ে গেল সে সম্পর্কে গল্পের তার দিকটি ভাগ করেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অ্যারিজোনার স্কটসডেলে 5 এপ্রিল, 2008-এ JW ম্যারিয়ট ডেজার্ট রিজ রিসর্ট অ্যান্ড স্পা-এ 14তম বার্ষিক মুহাম্মদ আলী সেলিব্রিটি ফাইট নাইট-এ NBA খেলোয়াড় শাকিল ও’নিল এবং তার তৎকালীন স্ত্রী শাউনি ও’নিল। (মাইকেল ক্যালফিল্ড/ওয়্যার ইমেজ)

“আমি একজন মা হওয়ার এবং আমার সন্তানদের লালনপালনের সেই সুন্দর প্রারম্ভিক বছরগুলি উপভোগ করেছি; আমার দিনগুলি সর্বদা বাচ্চাদের এবং পরিবার নিয়ে ব্যস্ত ছিল, এবং প্রতিবার আমি এনবিএ-তে একটু উচ্চ জীবনযাত্রা বা উপভোগ করতাম। কিন্তু অদেখা, আমার বিয়ে শুরু হয়েছে,” তিনি নিউ ইয়র্ক পোস্টের মাধ্যমে লিখেছেন।

“যেমনটা আমি লিখেছিলাম, এটা প্রথম দিকে স্পষ্ট ছিল না। আপনি জানেন কিভাবে আপনি প্রথম অসুস্থ হয়ে পড়েন, এবং লক্ষণগুলি এতই হালকা যে আপনি নিশ্চিত নন যে আপনি অসুস্থ? প্রথম বছরগুলিতে এমনই ছিল। আমি তিনি ব্যস্ত এবং খুশি ছিলেন এবং কী ঘটছে তা লক্ষ্য করেননি, কিন্তু রোগের বিকাশের সাথে সাথে উপসর্গগুলি উপেক্ষা করা কঠিন এবং কঠিন হয়ে উঠছে।

তিনি উল্লেখ করেছেন যে ও’নিল তাদের বিয়ের সময় মাঝে মাঝে “অদৃশ্য” হয়েছিলেন।

“শেফ সমস্ত মুদি কেনাকাটা করেছিলেন। তার পরিচালকরা সমস্ত বিল পরিশোধ করেছিলেন। আমি বাচ্চাদের যত্ন নিতাম। তিনি সকালে, দিনে এবং রাতে কোথায় যেতেন? প্রায়শই কেউ কাজ করে না,” তিনি লিখেছেন। .

2019 সালে শাওনি হেন্ডারসন

Shaunie O’Neal লস অ্যাঞ্জেলেসে 9 মার্চ, 2019-এ LA লাইভ-এ Shaquille’s At LA Live-এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। (মাইকেল তুলবার্গ/গেটি ইমেজ)

চার্লস বার্কলে: লারসা পিপেন এবং মার্কাস জর্ডানের সম্পর্ক ‘খুব অগোছালো’

“যখন আমরা মিয়ামিতে চলে আসি, তখন আমি একটি গুজব শুনেছিলাম যে তার কাছে মিয়ামি বিচে একটি অ্যাপার্টমেন্ট আছে, আমি সন্দেহজনক বোধ করতে শুরু করেছি, কিন্তু তার কাছে সর্বদা একটি উত্তর ছিল, এবং শেষ পর্যন্ত, আমাকে স্বীকার করতে হয়েছিল যে আমার স্বামীর পারিবারিক জীবন ততটা সুখী বা নিখুঁত ছিল না যতটা আমি বিশ্বাস করতে চেয়েছিলাম।”

2011 সালে আনুষ্ঠানিকভাবে দুজনের বিবাহবিচ্ছেদ হয়।

গত বছর, ও’নিল কীভাবে হেন্ডারসন এবং আর্নিতা জার্ডবার্গের সাথে “গন্ডগোল” করেছিলেন সে সম্পর্কে অকপটে কথা বলেছিলেন।

“আমার দুটি নিখুঁত মহিলা ছিল এবং আমি এটিকে এলোমেলো করেছি,” ও’নিল বলেছিলেন। “আমার প্রথম সন্তান ছিল আমার শিশুর মা, অর্ণিতা, এবং তারপরে আমি শাউনির সাথে দেখা করি একজন নিখুঁত মহিলাও ছিলেন এবং তিনি এটিকে বিভ্রান্ত করেছিলেন।

“হ্যাঁ, আপনি জানেন, আমরা অল্পবয়সী ছিলাম এবং সবসময় বোকা জিনিসগুলি করতাম। কিন্তু আমাদের সম্পর্কের ভাল জিনিসটি হল যে তারা আমাকে ক্ষমা করেছে, এবং এখন আমাদের একটি ভাল সম্পর্ক আছে। কিন্তু আপনি যখন আমাকে জিজ্ঞাসা করেন যে নিখুঁত মহিলা কে – আমার দুটি ছিল নিখুঁত মহিলা এবং আমি এটিকে তালগোল পাকিয়েছি, শুধু বোকা হয়ে।”

2022 সালে, হেন্ডারসনকে বিয়ে করার সময় তিনি নিজেকে “দ্য হেড” বলে ডাকেন।

শাক একটি সুপার বোল পার্টির আয়োজন করছে

Shaquille O’Neal 10 ফেব্রুয়ারী, 2023-এ স্কটসডেল, অ্যারিজোনার টকিং স্টিক রিসোর্টে শাকের ফান হাউস বিগ গেম উইকএন্ডে যোগ দেয়। (ইথান মিলার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তিনি যোগ করেছেন: “কখনও কখনও আপনি যখন সেই দ্বিগুণ জীবনযাপন করেন, তখন আপনি নিজেকে আটকে রাখেন।” “আমি বলব না এটা তার ছিল। এটা আমি ছিলাম।”

ফক্স নিউজের স্কট থম্পসন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

‘নতুন’ বাংলাদেশ দেখে অবাক সিডন্স

News Desk

পিট আলোনসো একটি পিচ দ্বারা আঘাত করার পরে একটি হাত আঘাত সঙ্গে মেটস খেলা ছেড়ে

News Desk

Kenny Albert opens up about Rangers, Knicks evoking 1994 memories

News Desk

Leave a Comment