শেষ আটের লড়াইয়ে ব্রাজিলের সম্ভাব্য একাদশ
খেলা

শেষ আটের লড়াইয়ে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

কাতার বিশ্বকাপে নক আউট পর্বে দক্ষিণ কোরিয়াকে ৪-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পা রাখে টুর্নামেন্টের হট ফেভারিট ব্রাজিল।

শেষ আটের লড়াইয়ে বাংলাদেশ সময় আজ রাত ৯টায় আল-রায়ানের এডুকেশন সিটি স্টেডিয়ামে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। সেমিফাইনাল নিশ্চিত করতে সেরা একাদশ নিয়েই মাঠে নামবে ব্রাজিল। এই ম্যাচে ইনজুরি কাটিয়ে একাদশে ফিরতে পারেন লেফট ব্যাক অ্যালেক্স সান্দ্রো। ম্যাচের আগেরদিন টিমের ফিজিক্যাল ট্রেইনারের সঙ্গে একা অনুশীলন করেছেন তিনি।  



আর তাই অ্যালেক্স সান্দ্রোর ফিরলে লেফট ব্যাকে দায়িত্ব সামলাবেন। অন্যদিকে রাইট ব্যাকে খেলবেন দানিলো। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে রাইট ব্যাকের দায়িত্ব সামলেছেন এডার মিলিতাও। মিলিতাওয়ের একটি হলুদ কার্ড থাকায় তাকে নিয়ে রিস্ক নিতে চাইবেন না সেলেসাও কোচ তিতে। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে বেশ কিছু অসাধারণ সেভ দেওয়া অ্যালিসন বেকার থাকবেন গোলপোস্ট পাহারার দায়িত্বে। এছাড়া মিডফিল্ডে ক্যাসেমিরোর সঙ্গে দেখা যাবে লুকাস পাকুয়েতাকে। 

আর আক্রমণভাগে যথারীতি থাকছেন রাফিনহা, ভিনিসিয়াস জুনিয়র ও রিচার্লিসন। আর মধ্যভাগে থাকছেন ইনজুরি থেকে ফেরা দলের প্রাণভোমরা নেইমার।

ব্রাজিলের সম্ভাব্য একাদশ: অ্যালিসন বেকার (গোলরক্ষক), অ্যালেক্স সান্দ্রো, থিয়াগো সিলভা (অধিনায়ক), মারকুইনহোস, দানিলো, ক্যাসেমিরো, পাকুয়েতা, রাফিনহা, নেইমার, ভিনিসিয়াস জুনিয়র ও রিচার্লিসন।

Source link

Related posts

UFC যোদ্ধা কার্লোস ওলবার্গ 12 সেকেন্ডে আলোঞ্জো মেনিফিল্ডকে ছিটকে দেন

News Desk

শিক্ষিত তিয়ানের উত্থানের ফলে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার টেনিস বিশ্ব বাম-হাতি হিসেবে নজরে আসে

News Desk

ওয়ানডেতেও নেই জাহানারা-রোমানা

News Desk

Leave a Comment