শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক, ইপেই মিজুহারার একটি ‘পাঠ্যপুস্তক জুয়া খেলার আসক্তি’ ছিল: ক্রেগ কার্টন
খেলা

শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক, ইপেই মিজুহারার একটি ‘পাঠ্যপুস্তক জুয়া খেলার আসক্তি’ ছিল: ক্রেগ কার্টন

বাণিজ্যিক সামগ্রী 21+

ক্রেগ কার্টনের কাছে একটি সহজ ব্যাখ্যা রয়েছে যে কীভাবে শোহেই ওহতানির ইপেই মিজুহারার কথিত বিশাল বাজির পরিকল্পনাটি ভুল হয়েছিল: জুয়া খেলার আসক্তি।

“বেশ কিছু জিনিস আছে – অবাক হবেন না যে ওহতানি সম্ভবত জানতেন না যে মিজুহারা যে স্তরে ছিলেন সেখানে জুয়া খেলছিলেন – বাধ্যতামূলক জুয়াড়িরা বিশ্বমানের মিথ্যাবাদী এবং প্রতারক – আপনি যখন পাঠ্যটি পড়েন, এটি একটি জুয়া আসক্তি পাঠ্য বই। – আরও ক্রেডিট চাওয়া/ভিক্ষা করা….” কার্টুন X-তে লিখেছেন।

“অতীতের ক্ষতি বা খারাপ ফলাফল সম্পর্কে আত্ম-অবঞ্চনা করা, আপনার সাধ্যের বাইরে নিয়মিত অর্থ প্রদানের প্রতিশ্রুতি দেওয়া, কলেজ ফুটবলের মতো প্রান্তিক ক্রীড়াগুলিতে বাজি ধরা (আমি একবার টিজুয়ানা ডগ রেসিং-এ বাজি ধরেছিলাম), এবং বিভিন্ন পরিমাণের 25টি দৈনিক বাজির উপর 19,000 বাজি তৈরি করা এবং ব্যাখ্যা করার জন্য এর চেয়েও বেশি মরিয়া, কল্পনা করুন যে তিনি একটি গেমে $100,000 এর বেশি বাজি ধরেন এবং তারপরে গেমটিতে $10 বাজি ধরেন – এটিই হয়তো তার বাকি আছে৷ তিনি যোগ করেছেন: “আশ্চর্যজনকভাবে, এখনও একটি গেমে একটি বাজির প্রমাণ নেই৷ বেসবল, যা আমাকে বিস্মিত করে সেইসাথে এই ধারণাটি যে ওহতানির কোন ধারণা ছিল না যে তার ব্যাঙ্ক কে।”

ওহতানি তার ডজার্স প্রেস কনফারেন্সে তার প্রাক্তন অনুবাদক ইবে মিজুহুরার সাথে। Getty Images এর মাধ্যমে স্পোর্টসওয়্যার আইকন

বৃহস্পতিবার ফেডারেল প্রসিকিউটরদের দ্বারা প্রকাশিত একটি চমকপ্রদ অপরাধমূলক অভিযোগ অনুসারে মিজুহারা, ওহতানির প্রাক্তন অনুবাদক, 26 মাস ধরে কথিত ক্রীড়া বাজির মাধ্যমে $40 মিলিয়নেরও বেশি হারিয়েছেন।

ওহতানি থেকে জুয়া খেলার ঋণ ঢাকতে 16 মিলিয়ন ডলারের বেশি চুরির অভিযোগ আনার পর বৃহস্পতিবার মিজুহারার বিরুদ্ধে ব্যাংক জালিয়াতির অভিযোগ আনা হয়।

বেশ কিছু জিনিস – আশ্চর্য হবেন না যে ওহতানি সম্ভবত জানতেন না মিজুহারা যে স্তরে ছিলেন সেখানে জুয়া খেলছেন – বাধ্যতামূলক জুয়াড়িরা বিশ্বমানের মিথ্যাবাদী এবং প্রতারক – আপনি যখন পাঠ্যটি পড়বেন তখন এটি একটি জুয়ার আসক্তি পাঠ্য বই – জিজ্ঞাসা/ভিক্ষা করা আরো ক্রেডিট জন্য….

— ক্রেগ কার্টন (@craigcartonlive) 12 এপ্রিল, 2024

ডিসেম্বর 2021 থেকে জানুয়ারী 2024-এর মধ্যে তিনি প্রায় 19,000 বাজি রেখেছেন, প্রতি বাজিতে গড়ে প্রায় $12,800 এবং $10 থেকে $160,000 পর্যন্ত।

কিউরেটর ক্রেগ কার্টন ডিয়াজিওর সময় মঞ্চে বক্তব্য রাখছেন "সিদ্ধান্ত" নিউ ইয়র্ক সিটিতে 17 নভেম্বর, 2016-এ Samsung 837-এ প্রথম VR ইভেন্ট। মডারেটর ক্রেগ কার্টন নিউ ইয়র্ক সিটিতে 17 নভেম্বর, 2016-এ Samsung 837-এ Diageo “ডিসিশনস”-এর ভার্চুয়াল রিয়েলিটি প্রিমিয়ারের সময় মঞ্চে কথা বলছেন। ডেভ কোটিনস্কি

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

মিজুহারা শুক্রবার কর্তৃপক্ষের কাছে নিজেকে হাজির করেছে বলে জানা গেছে।

দ্য অ্যাথলেটিক অনুসারে, তিনি $25,000 জামিনে মুক্তি পান।

আগামী ৯ মে তাকে আদালতে হাজির করার কথা রয়েছে।

তদন্তকারীরা কোন প্রমাণ পাননি যে মিজুহারা বেসবলের উপর বাজি ধরেছিল, যা কার্টনের জন্য একটি ধাক্কা ছিল।

“আশ্চর্যজনকভাবে, বেসবলের উপর একটি একক বাজির এখনও কোন প্রমাণ নেই, যা আমাকে অবাক করে যতটা এটা ধারণা করে যে ওহতানির কোন ধারণা ছিল না যে তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে $16 মিলিয়নেরও বেশি অর্থ নিষ্কাশন করা হয়েছে,” কার্টন যোগ করেছেন। “এছাড়াও, আমি পড়িনি যে বুকিকে অর্থ প্রদানের ক্ষেত্রে Ebi হারিয়ে যাওয়া অন্য $24 মিলিয়ন কোথা থেকে এসেছে৷ এটি একটি প্রতারক আসক্তি এবং কাউকে Ebi-এর উপর নজর রাখতে হবে – জুয়া আসক্তদের মধ্যে আত্মহত্যার হার দুর্ভাগ্যক্রমে খুব বেশি৷

Source link

Related posts

“সূর্যকুমার ভিলিয়ার্সের ভালো সংস্করণ”

News Desk

আগস্টের সেরা 'রাজা'

News Desk

জাচ এডি-মার্চ ম্যাডনেস ইন্টারভিউ উচ্চতা জোকস ছড়িয়ে দেওয়ার পরে ট্রেসি উলফসন একটি মই পেয়েছিলেন

News Desk

Leave a Comment