শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক 19,000 বাজি জুড়ে 40 মিলিয়ন ডলার হারিয়েছে: ফেডস
খেলা

শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক 19,000 বাজি জুড়ে 40 মিলিয়ন ডলার হারিয়েছে: ফেডস

বৃহস্পতিবার ফেডারেল প্রসিকিউটরদের দ্বারা প্রকাশিত একটি অত্যাশ্চর্য ফৌজদারি অভিযোগ অনুসারে, শোহেই ওহতানির অনুবাদক ইবি মিজুহারা, 26-মাস মেয়াদে স্পোর্টস বাজির মাধ্যমে $40 মিলিয়নেরও বেশি হারিয়েছেন।

জুয়া খেলার ঋণ কভার করার জন্য ওহতানি থেকে $16 মিলিয়নেরও বেশি চুরি করার অভিযোগে বৃহস্পতিবার ফেডারেল ব্যাঙ্কের প্রতারণার অভিযোগে অভিযুক্ত মিজুহারা, প্রায় 19,000 বাজি রেখেছেন, প্রতি বাজির গড় প্রায় $12,800, এই সময়ের মধ্যে $10 থেকে $160,000। ডিসেম্বর 2021। জানুয়ারী 2024 পর্যন্ত।

মোট, মিজুহারা মার্কিন ডলার 142,256,769.74 জিতেছে এবং অবৈধ বেটিং কোম্পানির মাধ্যমে US$182,935,206.68 হারিয়েছে।

লস এঞ্জেলেস ডজার্সের ডানদিকে, শোহেই ওহতানি আসন্ন মরসুমের একটি ডজারফেস্ট উদযাপনের সময় বামদিকে তার অনুবাদক ইবি মিজুহারার সাহায্যে মিডিয়ার সাথে কথা বলছেন। Getty Images এর মাধ্যমে MediaNews গ্রুপ

মিজুহারা বেসবলে বাজি ধরেছেন এমন কোনো প্রমাণ তদন্তকারীরা পাননি।

অভিযোগটি প্রকাশ করেছে যে মিজুহারা এবং বুকমেকারের মধ্যে চিঠি আদান-প্রদান হয়েছিল, যা একটি আভাস দেয় যে কীভাবে সে এমন একটি গর্তে পড়েছিল।

“আমি এই বাজি খেলায় ভয়ানক, তাই না? খুব মজার… আপনি কি আমাকে আবার ধাক্কা দিতে পারেন? আপনি জানেন, আমাকে অর্থ প্রদান না করার বিষয়ে চিন্তা করতে হবে না!!” মিজুহারা 2022 সালের নভেম্বরের মাঝামাঝি সময়ে অভিযোগের বিষয়ে লিখেছিলেন।

গত গ্রীষ্মে, মিজুহারার ভাগ্যের উন্নতি হয়নি।

“আমার একটি সমস্যা হাহা,” মিজুহারা জুন 2023 সালে লিখেছিলেন বলে অভিযোগ।

লস অ্যাঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) এবং তার অনুবাদক ইবি মিজুহারা 03 ফেব্রুয়ারি ডজার স্টেডিয়ামে ডজারফেস্ট চলাকালীন দেখছেন৷লস অ্যাঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) এবং তার অনুবাদক ইবি মিজুহারা 03 ফেব্রুয়ারি ডজার স্টেডিয়ামে ডজারফেস্ট চলাকালীন দেখছেন৷ Getty Images এর মাধ্যমে স্পোর্টসওয়্যার আইকন

গত বছরের শেষের দিকে, মিজুহারা দৃশ্যত তার বিশাল ঋণ থেকে মুক্তির পথ খুঁজছিলেন।

“আমি সত্যি বলতে, গত কয়েক বছরে আমি ক্রিপ্টোতে অনেক টাকা হারিয়েছি, এবং স্পষ্টতই আমি খেলাধুলায়ও একটি বড় আঘাত পেয়েছি… আমি শুধু জিজ্ঞাসা করতে চেয়েছিলাম, আছে কি? কোন উপায়ে আমরা একটি পরিমাণ নিষ্পত্তি করতে পারি? আমি ইতিমধ্যে সাইটে অনেক কিছু হারিয়ে ফেলেছি… অবশ্যই আমি জানি এটা আমার দোষ,” মিজুহারা 2023 সালের নভেম্বরের মাঝামাঝি লিখেছিলেন, অভিযোগ অনুসারে।

মিজুহারার বিরুদ্ধে এর আগে ওহতানি থেকে ৪.৫ মিলিয়ন ডলার চুরির অভিযোগ ছিল।

“এই মুহুর্তে মিঃ ওহতানিকে এই ক্ষেত্রে একজন শিকার হিসাবে বিবেচনা করা হয়,” মার্কিন অ্যাটর্নি মার্টিন এস্ট্রাদা বৃহস্পতিবার বলেছেন, অ্যাথলেটিক অনুসারে, তিনি যোগ করেছেন যে ওহতানি তদন্তের সাথে “পুরোপুরি এবং সম্পূর্ণভাবে সহযোগিতা করেছেন”।

নিউইয়র্ক টাইমস বুধবার জানিয়েছে যে মিজুহারা ফেডারেল কর্তৃপক্ষের সাথে একটি আবেদন চুক্তির বিষয়ে আলোচনা করছে।

Source link

Related posts

এনবিএ আইকন জেরি ওয়েস্ট মারা যাওয়ার পরে ম্যাজিক জনসন ‘বিধ্বস্ত’

News Desk

ট্র্যাভিস কেলস নিশ্চিত নন কীভাবে তিনি টেলর সুইফটকে পেয়েছিলেন

News Desk

সিলেটকে উড়িয়ে দিয়ে খুলনার রাজসিক জয়

News Desk

Leave a Comment