শ্যানন শার্প সম্প্রচার শৈলীতে টনি রোমোকে ছিঁড়ে ফেলেন: ‘ভক্তদের চুরি করা’
খেলা

শ্যানন শার্প সম্প্রচার শৈলীতে টনি রোমোকে ছিঁড়ে ফেলেন: ‘ভক্তদের চুরি করা’

আমরা ফুটবল মৌসুম থেকে প্রায় চার মাস দূরে আছি, কিন্তু এটি শ্যানন শার্পকে CBS প্রধান বিশ্লেষক টনি রোমোর সমালোচনা করা থেকে বিরত করছে না।

“নাইটক্যাপ” এর একটি সাম্প্রতিক পর্বে, শার্প সহ-হোস্ট চাদ “ওচোসিনকো” জনসন টম ব্র্যাডির সাথে গ্রেগ ওলসেনকে প্রতিস্থাপন করার বিষয়ে আলোচনা করছিলেন, বলেছিলেন ওলসেন রোমোর মতো ভাল নয় তবে একটি আকর্ষণীয় শোনা।

“আমি টনি রোমোকে ভালবাসি কারণ টনি এত উচ্চ স্তরে গেমটি খেলেছিল… যখন নাটকগুলি বিকাশ লাভ করে, আমি যেভাবে নাটকটি হওয়ার আগে তাকে ডাকে তা আমি পছন্দ করি,” জনসন বলেছিলেন।

“আমি মনে করি অনেক ছেলেই এটা করতে পারে,” শার্প জনসনের সাথে একমত না হয়ে বলেছিলেন।

“আপনি ভক্তদের সেই সুযোগ থেকে ঘরে বসে আপনার কথা শোনা থেকে বঞ্চিত করছেন। এখন, কিছু ভক্ত এটি পছন্দ করে। তারা এমন, ‘ওহ, টনি বলেছে এটি একটি রান হতে চলেছে, টনি বলেছেন এটি একটি পাস হতে চলেছে।’ ওয়েল, ভগবান, এটি শুধুমাত্র একটি হতে পারে, আপনি হয় বল চালাতে পারেন অথবা আপনি কি কখনও লাইনে পৌঁছেছেন এবং ডিফেন্সকে বলতে শুনেছেন, “আচ্ছা, অভিশাপ!” আপনি একটি 50/50 সুযোগ আছে!

“নাইটক্যাপে” শ্যানন শার্প। @NightcapShow_/ইউটিউব

শার্প আরও বলেছেন যে রোমোর একটি অন্যায্য সুবিধা রয়েছে যে সপ্তাহে গেমগুলি তৈরি হওয়া নাটকগুলি দেখতে সক্ষম হয়, যা তার ভবিষ্যদ্বাণীগুলিকে প্রতারণামূলক করে তোলে।

টনি রোমো CBS এর সাথে তার অষ্টম বছরে যাচ্ছেন। গেটি ইমেজ

রোমো 2017 মৌসুমে CBS-এর জন্য দৃশ্যে বিস্ফোরিত হয়েছিল, যখন তিনি তাৎক্ষণিক প্রভাব ফেলেছিলেন, বুথ থেকে নাটকগুলি প্রকাশের আগে সঠিকভাবে ভবিষ্যদ্বাণী করেছিলেন।

তিনি 2019 সুপার বোল-এর সময় এবং সেই সময়ে শোটি চুরি করেছিলেন।

রোমো সাম্প্রতিক মরসুমে ব্যাপক সমালোচনার মুখে পড়েছে কারণ অনেকে তার সম্প্রচারের গুণমান এবং প্লে-বাই-প্লে ম্যান জিম নান্টজের পতন অনুভব করেছেন।

অনুরাগীরা দুজনের উচ্চ-মানের ভাষ্যের স্লাইডে প্রতিক্রিয়া জানিয়েছেন, 2023 মরসুমের পরে CBS নির্বাহীদের হস্তক্ষেপের সাথে, তিনি নান্টজের সাথে আরও ভালভাবে যোগাযোগ করতে পারে এমন উপায়গুলি নিয়ে আলোচনা করতে রোমোতে গিয়েছিলেন।

শ্যানন শার্প টনি রোমোর ভক্ত নন। গেটি ইমেজ

CBS 2029 মৌসুমে রোমোতে রয়েছে, কারণ তিনি 2019 সালে 10 বছরের, $160 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছিলেন।

ইতিমধ্যে, ব্র্যাডি এনএফএল সম্প্রচার বুথের নতুন মুখ হবেন, 10 বছরের, $375 মিলিয়ন চুক্তি পাওয়ার পর, A এর ওলসেন থেকে দায়িত্ব গ্রহণ করবেন।

Source link

Related posts

বাফুফে কার্যালয়ে চ্যাম্পিয়নরা

News Desk

ইকুয়েডরের জালে এক গোল দিয়ে বিরতিতে ডাচরা

News Desk

টেক্সান তারকা সিজে স্ট্রউড অ্যারন রজার্সের চেয়ে এলি ম্যানিংয়ের ক্যারিয়ার চান: ‘আপনি রিং চান’

News Desk

Leave a Comment