সাকিবের সংসদ নির্বাচন নিয়ে কী বললেন বেবুন?
খেলা

সাকিবের সংসদ নির্বাচন নিয়ে কী বললেন বেবুন?

তামিম ইকবাল অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর বাংলাদেশের নতুন ওয়ানডে অধিনায়ক কে হবেন তা নিয়ে আলোচনা চলছে। সব জল্পনা-কল্পনা কাটিয়ে অবশেষে নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নতুন অধিনায়ক হিসেবে সাকিব আল হাসানের নাম ঘোষণা করেছেন বিসিবি চেয়ারম্যান নাজমুল হাসান পাপন।

দীর্ঘদিন ধরে সাকিবের কমান্ডার নিয়োগ নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন বেবুন। এর অন্যতম কারণ ছিল বিশ্বের সেরা ম্যানেজার আসন্ন সংসদ নির্বাচনে অংশ নিতে পারেন। যদিও এ বিষয়ে প্রকাশ্যে কেউ মুখ খোলেননি। এবার এ নিয়ে কথা বললেন বিসিবি প্রধান।



বেবুন বলেন, “আসলে এ ধরনের কোনো আলোচনা (নির্বাচন নিয়ে) হয়নি। দেশে এলে পরে বলতে পারব। আমাদের তার পরিকল্পনা জানতে হবে। কারণ তিনজন মিলে তার কাছে বোঝা হয়ে যেত। আমাদের পরবর্তী খেলা। তাই তার সাথে কথা বলতে হবে। তার সাথে কথা না বলে এখন বলা মুশকিল।

কয়েকদিন আগে গুঞ্জন ছড়ায় যে, আগামী সংসদ নির্বাচনে সাকিব আওয়ামী লীগের মনোনয়ন পেতে পারেন। এ প্রসঙ্গে তিনি আরও বলেন: “আমি এখনও জানি না। শেষবারও শুনেছিলাম। এটা সম্পূর্ণ দ্বিমুখী ব্যাপার। প্রথমত দল কী সিদ্ধান্ত নেবে। আমি যতদূর জানি, আমরা যারা এখন ডেপুটি আছি তারা এতটা নিশ্চিত হতে পারব না। সাকিবের কথা কি করে বলবো!

Source link

Related posts

প্যাট ম্যাকাফি প্রাক্তন সতীর্থ ভন্টে ডেভিসকে আবেগপূর্ণ শ্রদ্ধা জানিয়েছেন: ‘আপনি যদি তাকে জানতেন তবে আপনি তাকে ভালোবাসতেন’

News Desk

কলেজ খেলাধুলা রাজস্ব ভাগাভাগি সঙ্গে একটি ভূমিকম্প পরিবর্তনের দ্বারপ্রান্তে আছে

News Desk

Ex-UPenn swimmer testifies before Congress on Lia Thomas experience; opens up about 2016 sexual assault

News Desk

Leave a Comment