সান আন্তোনিও ব্রামাসের কৌতুক তাদের এনএফএল ওপেনারে বড় লোককে অবতীর্ণ করে
খেলা

সান আন্তোনিও ব্রামাসের কৌতুক তাদের এনএফএল ওপেনারে বড় লোককে অবতীর্ণ করে

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ইউনাইটেড ফুটবল লিগ শীতের জন্য ইউএসএফএল এবং এক্সএফএল একত্রিত হওয়ার পরে তার উদ্বোধনী মরসুমের প্রথম সপ্তাহে রবিবার কৌশলটি দেখায়।

প্রাক্তন নিউ ইয়র্ক জায়ান্টস প্লেয়ার ব্র্যাড উইং দ্বিতীয় ত্রৈমাসিকের শেষের দিকে ডিসি ডিফেন্ডারদের বিরুদ্ধে সান আন্তোনিও ব্রাহ্মসের হয়ে তার হাত দেখান।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টেক্সাসের সান আন্তোনিওতে 31 মার্চ, 2024-এ আলামোডোমে ডিসি ডিফেন্ডারদের 27-12-এ পরাজিত করার পর প্রধান কোচ ওয়েড ফিলিপস এবং সান আন্তোনিও ব্রাহ্মসের অ্যালেক্স মোলেট। (ম্যাথিউ স্টকম্যান/ইউএফএল/গেটি ইমেজ)

প্রাথমিকভাবে, দলটি মাঠের গোলের জন্য সারিবদ্ধ হলেও সেই ফর্মেশন থেকে ছিটকে পড়ে। ফ্ল্যাঙ্ক রাইফেল গঠনে ছিল। একজন লোককে চলন্ত পাঠান এবং তারপর ছবি তুলুন। তিনি তার ডানদিকে ঘূর্ণায়মান এবং অ্যালেক্স মোলেটের কেন্দ্রটি প্রশস্ত খোলা দেখতে পান। নাটকের বাম পাশ হিসেবে তিনি সারিবদ্ধ ছিলেন।

মুলেট বলটি ধরেন এবং তারপরে 40-গজ টাচডাউন রানের জন্য শেষ জোনে দৌড় দেন। হাফটাইমের আগে সান আন্তোনিওর কাছে স্কোর ছিল ২০-৯।

X এ মুহূর্তটি দেখুন।

সান আন্তোনিও গেমটি 27-12 জিতেছে।

UFL Kicker উচ্চ বিদ্যালয়ের পর থেকে তার প্রথম প্রচেষ্টায় 64-গজের ফিল্ড গোল পাওয়ার পর ঈশ্বরের প্রশংসা করে

ব্র্যাড উইং এবং ডোনাল্ড ডি লা হে

টেক্সাসের সান আন্তোনিওতে 31 মার্চ, 2024-এ আলামোডোমে ডিসি ডিফেন্ডারদের বিরুদ্ধে ব্রাহ্মসের ডোনাল্ড দে লা হেয়ে একটি কিকের জন্য প্রস্তুত হওয়ার সময় ব্র্যাড উইং ধরে রেখেছেন। (ম্যাথিউ স্টকম্যান/ইউএফএল/গেটি ইমেজ)

ব্রাহ্মা কোয়ার্টারব্যাক চেজ গার্বার্স ছিল 19-ফর-25 পাসিং 152 গজ এবং দুটি টাচডাউন পাস সহ। তিনি একটি টাচডাউন জন্য দৌড়ে. Jontre Kirklin 61 ইয়ার্ডের জন্য আটটি ক্যাচ এবং একটি টাচডাউন করেছিলেন।

ডিফেন্ডারদের কোয়ার্টারব্যাক জর্ডান তামাউ 235 ইয়ার্ড এবং একটি ইন্টারসেপশন সহ 25-ফর-45-এ ছিলেন। টাই স্কট 87 ইয়ার্ডে চারটি ক্যাচ নিয়ে দলকে নেতৃত্ব দেন।

ডিসি সকার খেলোয়াড় ম্যাথিউ ম্যাকক্রেন ডিফেন্ডারদের জন্য 12 পয়েন্ট ছিল। তার দীর্ঘতম ফিল্ড গোলটি প্রথম কোয়ার্টারে এসেছিল যখন তিনি 28-গজ করেছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

চেজ গার্বারস নিক্ষেপ করতে দেখায়

টেক্সাসের সান আন্তোনিওতে 31শে মার্চ, 2024-এ আলামোডোমে ব্রাহ্মস চেজ গার্বারস ডিসি ডিফেন্ডারদের মুখোমুখি হতে চলেছে৷ (ম্যাথিউ স্টকম্যান/ইউএফএল/গেটি ইমেজ)

সান আন্তোনিও পরের সপ্তাহে মেমফিস শোবোটগুলি নিয়ে যাওয়ার জন্য রাস্তায় যাচ্ছে। ডিসি হিউস্টন রাফনেকসকে শহরে স্বাগত জানায়।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ইউরোতে এই তারকাদের খুঁজে ফিরবেন দর্শকরা

News Desk

পেলের মৃত্যুতে ব্রাজিলে ৩ দিনের রাষ্ট্রীয় শোক

News Desk

কলকাতার বিপক্ষে বেঙ্গালুরুর আক্ষেপ ঘোচানোর দিন আজ

News Desk

Leave a Comment