সাবেক অনুবাদকের বিরুদ্ধে অভিযোগের পরিপ্রেক্ষিতে শোহেই ওহতানি সোমবার কথা বলবেন
খেলা

সাবেক অনুবাদকের বিরুদ্ধে অভিযোগের পরিপ্রেক্ষিতে শোহেই ওহতানি সোমবার কথা বলবেন

শোহেই ওহতানির নীরবতা শেষ হবে সোমবার।

রবিবার ডজার্স হোম ক্লাবে ওহতানির নতুন লকারের চারপাশে সাংবাদিকরা জড়ো হওয়ার সাথে সাথে, দুইবারের এমভিপি অ্যাঞ্জেলসের বিরুদ্ধে দলের হাইওয়ে সিরিজ খেলার আগে একটি সংক্ষিপ্ত উপস্থিতি করেছিল এবং বলেছিল যে তিনি সোমবার সাংবাদিকদের সাথে কথা বলবেন।

ডজার্সের একজন জনসংযোগ কর্মকর্তা পরে পরিকল্পনাটি নিশ্চিত করেছেন, যেটি হবে ওহতানির প্রথম পাবলিক মন্তব্য হওয়ার পর থেকে বৃহস্পতিবার টাইমস প্রথম রিপোর্ট করেছে যে তিনি তার অনুবাদক ইবে মিজুহার দ্বারা একটি “ব্যাপক চুরির” শিকার হয়েছেন।

“আমি মনে করি এটি একটি ভাল জিনিস,” ম্যানেজার ডেভ রবার্টস ওহটানির প্রত্যাশিত প্রাপ্যতা সম্পর্কে বলেছিলেন, যা ম্যানেজার জোর দিয়েছিলেন যে সম্পূর্ণ তারকা জুটির সিদ্ধান্ত ছিল। “আমি মনে করি এটি করা সঠিক কাজ। আমি খুশি যে তিনি কথা বলবেন এবং যারা তাকে জানেন তাদের সাথে কথা বলবেন এবং পুরো পরিস্থিতি সম্পর্কে তার চিন্তাভাবনা দেবেন। আমি মনে করি এটি আমাদের আরও স্পষ্টতা দেবে।”

মিজুহারার গল্প প্রকাশিত হওয়ার পর থেকে অনেক প্রশ্ন উঠে এসেছে যে ওহতানি এবং তার প্রতিনিধিরা উত্তরহীন রেখে গেছেন।

ওহতানি তার অনুবাদক এবং দীর্ঘদিনের সেরা বন্ধুর দ্বারা প্রতারিত হওয়ার বিষয়ে কেমন অনুভব করেছিলেন?

কীভাবে তিনি এবং তার প্রতিনিধিরা লক্ষ্য করতে ব্যর্থ হন যে তার অ্যাকাউন্ট থেকে অরেঞ্জ কাউন্টিতে একটি অবৈধ বেটিং রিংয়ে কমপক্ষে $4.5 মিলিয়ন স্থানান্তরিত হয়েছে?

এবং কেন তার একজন মুখপাত্র মিজুহারার জন্য গত মঙ্গলবার ইএসপিএন-এর সাথে একটি সাক্ষাত্কারের ব্যবস্থা করেছিলেন, যেমন সেই আউটলেটটি রিপোর্ট করেছে, যেখানে মিজুহারা দাবি করেছে — এবং ওহতানির মুখপাত্র প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন — যে জাপানি তারকা ইতিমধ্যেই মিজুহারার জুয়া খেলার ঋণ পরিশোধ করেছেন, এবং অভিযোগে প্রতারণা করা হয়নি এটি পিছনে. তার পিছনে? (মিজুহারা এবং ওহতানির মুখপাত্র উভয়ই পরের দিন সেই গল্পটি প্রত্যাহার করেছিলেন।)

সোমবার কোন প্রকৃত স্বচ্ছতা আনবে কিনা সেটাই দেখার বিষয়।

যদিও ওহতানি সাংবাদিকদের সাথে কথা বলার পরিকল্পনা করছেন, তিনি আসলে যে তথ্য প্রকাশ করেছেন তার পরিমাণ সীমিত হতে পারে। বর্তমানে, কেলেঙ্কারির বিভিন্ন অংশ ফেডারেল কর্তৃপক্ষ, অভ্যন্তরীণ রাজস্ব পরিষেবা এবং মেজর লীগ বেসবল দ্বারা তদন্ত করা হচ্ছে।

ডজার স্টেডিয়ামে রবিবারের হাইওয়ে সিরিজ খেলার আগে ডজার্স তারকা শোহেই ওহতানি তার প্রাক্তন অ্যাঞ্জেলস সতীর্থদের শুভেচ্ছা জানিয়েছেন।

(জেসন আরমন্ড / লস অ্যাঞ্জেলেস টাইমস)

খেলোয়াড় এবং দলের কর্মকর্তারা সাধারণত লিগ বা আইন প্রয়োগকারীর দ্বারা সক্রিয় তদন্তাধীন পরিস্থিতি নিয়ে আলোচনা করার বিষয়ে সতর্ক থাকেন। ওহতানি দীর্ঘদিন ধরে তার ব্যক্তিগত গোপনীয়তাকে প্রাধান্য দেওয়ার জন্য পরিচিত, এমনকি বেসবল-সম্পর্কিত বিষয়েও।

ফ্রাঙ্ক প্রেস কনফারেন্স, সম্ভবত এটি হবে না।

যাইহোক, মিজুহারার বিরুদ্ধে অভিযোগের প্রকৃতি — এবং পুরো কাহিনীকে ঘিরে থাকা পরস্পরবিরোধী তথ্য — ভক্ত, মিডিয়ার সদস্য এবং এমনকি ওহতানির নতুন সতীর্থদের মধ্যে একটি অস্বাভাবিক স্তরের বিভ্রান্তি তৈরি করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন ডজার্স সতীর্থদের মতে, দলের অনেকেই ওহতানির জন্য কিছুটা সহানুভূতি বোধ করেন, এমনকি তারা এই বিভ্রান্তিকর গল্পটি কী করবেন তা নিশ্চিত না হলেও।

তবে তাদের মধ্যে অনেকেই হতবাক হয়েছিলেন যখন বৃহস্পতিবার প্রথম খবরটি ছড়িয়ে পড়ে, যেখানে মিজুহারার প্রাথমিক বিবরণের বিবরণ দিয়ে একটি সংবাদের গল্প বলা হয়েছিল — যে ওহতানি মিজুহারার ঋণ পরিশোধ করেছেন, তাকে ছিনতাই করা হয়নি — পরের দিন সকালে কী আশা করা যায় .

কেউ কেউ এমন রিপোর্টও নোট করেছেন যেগুলি আগে মিজুহারার অতীতের বিবরণ অসত্য বলে বিশ্বাস করেছিল।

আগের অ্যাঞ্জেলস টিম মিডিয়া গাইডে মিজুহারার জীবনবৃত্তান্ত দাবি করে যে তিনি 2007 সালে ইউসি রিভারসাইড থেকে স্নাতক হয়েছেন, স্কুলটি এনবিসি এলএ-কে বলেছে যে তিনি কখনও যোগদান করেছেন এমন কোনও রেকর্ড নেই – এটি একটি ইঙ্গিত যে মিজুহারা অ্যাঞ্জেলস-এর জনসংযোগ কর্মীদের কাছে তার অতীত সম্পর্কে মিথ্যা বলে থাকতে পারে কারণ তারা বার্ষিক গাইড কম্পাইল.

বোস্টন রেড সক্স শুক্রবারও একটি বিবৃতি জারি করে মিডিয়া রিপোর্ট অস্বীকার করে যে মিজুহারা 2008 থেকে 2012 সাল পর্যন্ত অল-স্টার প্লেয়ার হিডেকি ওকাজিমার অনুবাদক হিসাবে দলের সাথে কাজ করেছিলেন।

“মিজুহারা কখনই বোস্টন রেড সক্স দ্বারা কোনও ক্ষমতায় নিযুক্ত ছিল না এবং দলের সাথে পিচারের সময় হিডেকি ওকাজিমার অনুবাদক ছিল না,” একটি দলের মুখপাত্র একটি বিবৃতিতে বলেছেন, MassLive.com অনুসারে।

অ্যাঞ্জেলসদের সাথে ওহতানির পুরানো ক্লাবহাউসের মেজাজও আশ্চর্যজনক ছিল, কারণ কেলেঙ্কারির খবর তার প্রাক্তন সতীর্থদের অবাক করে দিয়েছিল।

রবিবার বিকেলের খেলার আগে অ্যাঞ্জেলসের আউটফিল্ডার মিকি মনিয়াক বলেছিলেন, “হ্যাঁ, আমরা হতাশ হয়ে পড়েছিলাম।” “স্পষ্টতই এখানে কারও কোন ধারণা বা প্রবণতা ছিল না যে (এরকম) কিছু ঘটবে, এবং আমরা এখনও জানি না কী ঘটছে। আমরা অন্য সবার মতো একই নৌকায় আছি।”

শোহেই ওহতানি রবিবার ডজার স্টেডিয়ামে তার প্রাক্তন অ্যাঞ্জেলস সতীর্থদের সাথে কথা বলেছেন।

শোহেই ওহতানি রবিবার ডজার স্টেডিয়ামে তার প্রাক্তন অ্যাঞ্জেলস সতীর্থদের সাথে কথা বলেছেন।

(জেসন আরমন্ড / লস অ্যাঞ্জেলেস টাইমস)

মনিয়াক বলেছিলেন যে ক্লাবহাউসে বা মাঠে মিজুহারার আচরণে এমন কিছুই ছিল না যা “কোন প্রশ্ন উত্থাপন করবে” বা জুয়ার সমস্যা সম্পর্কে সন্দেহ জাগাবে, তবে তিনি স্বীকার করেছেন যে অ্যাঞ্জেলদের পক্ষে এটি খুঁজে পাওয়া কঠিন ছিল।

“মানে, মানুষের ব্যক্তিগত জীবন আছে,” মনিয়াক বলেছিলেন। “আমরা ক্লাবে এসেছিলাম, আমরা এখানে একটি পরিবার, এবং বাড়িতে আমার ব্যক্তিগত জীবন আছে। আমরা একসাথে অনেক সময় কাটিয়েছি, কিন্তু আপনি মাঠে নামার সময় এবং ঘরে ফেরার সময়ের মধ্যে একটি ব্যবধান রয়েছে, তাই আমরা কেউ সত্যিই কি ঘটছে জানতাম.

ডজার্সে ফিরে, রবার্টস বলেছিলেন যে যদিও ওহতানি এখনও পুরো দলকে সম্বোধন করেননি, তবে তিনি “খেলোয়াড়দের সাথে একবার কথোপকথন করেছেন।”

রবার্টস যোগ করেছেন যে তিনি ওহতানির সাথে মিজুহারার অভিযোগ নিয়ে সরাসরি আলোচনা করেননি এবং বৃহস্পতিবারের হোম ওপেনারের জন্য ডজার্সের লাইনআপে $700 মিলিয়ন অফসিজন সাইন আপ করতে দ্বিধা করেননি।

“আমি কেবল তাকে পরীক্ষা করছিলাম এবং দেখছিলাম যে সে কেমন করছে,” রবার্টস সম্প্রতি ওহতানির সাথে তিনি কী আলোচনা করেছিলেন সে সম্পর্কে বলেছিলেন। “আমি যা কিছু দেখেছি, এটি যথারীতি ব্যবসার মতো, সত্যিই।”

অন্যান্য প্রশ্ন, যেমন ওহতানি মিজুহারার আকস্মিক সন্দেহজনক অতীত সম্পর্কে কতটা জানতেন, মিজুহারা তার অতীত অভিজ্ঞতার বিষয়ে অসৎ ছিলেন কিনা এমন ইঙ্গিত ছিল কি না, এবং তিনি তাদের সম্পর্কের এমন কলঙ্কজনক উপায়ে ভেঙ্গে পড়ার কল্পনা করতে পারেন কিনা, অপেক্ষা করতে হবে। অন্তত অন্য দিন।

“আমি সত্যিই তার আগামীকাল সবাইকে সম্বোধন করার অপেক্ষায় আছি,” রবার্টস পুনরায় বলেছেন। “আমি মনে করি বেসবলের জন্য রুমে মেজাজ তৈরি হচ্ছে। কারণ আমি খুব বেশি বকবক এবং জল্পনা-কল্পনা শুনি না। তাই আমি মনে করি আগামীকাল সবার জন্য ভালো হবে। আমাদের জন্য, ক্লাবহাউসে এবং কোচ এবং কোচদের সাথে খেলোয়াড়রা, আমরা শুধু খেলতে চাই এবং খেলার জন্য প্রস্তুত হতে চাই।

প্রচার পরিকল্পনার উপর জোর দেওয়া হয়

ডজার্স আউটফিল্ডার ইয়োশিনোবু ইয়ামামোটো অ্যাঞ্জেলসের বিরুদ্ধে রবিবারের হাইওয়ে সিরিজ খেলার আগে ডজার স্টেডিয়ামে প্রবেশ করেন।

ডজার্স আউটফিল্ডার ইয়োশিনোবু ইয়ামামোটো অ্যাঞ্জেলসের বিরুদ্ধে রবিবারের হাইওয়ে সিরিজ খেলার আগে ডজার স্টেডিয়ামে প্রবেশ করেন।

(অ্যাশলে ল্যান্ডিস/অ্যাসোসিয়েটেড প্রেস)

রবার্টস রবিবার ডজার্সের ঘূর্ণন সম্পর্কে একটি ছোটখাট চমক প্রকাশ করেছেন, ঘোষণা করেছেন যে দ্বিতীয় বছরের ডান-হাতি ববি মিলার – $325 মিলিয়ন অফসিজনে ইয়োশিনোবু ইয়ামামোটো স্বাক্ষরিত নয় – সেন্ট লুই কার্ডিনালসের বিপক্ষে সপ্তাহের দ্বিতীয় খেলা শুরু করবেন। .

এই খবরটি ডজার্স কোরিয়া সিরিজ থেকে একটি স্থানান্তর হিসাবে আসে, যখন ইয়ামামোটো ওপেনিং ডে স্টার্টার টাইলার গ্লাসনোকে রোটেশনে অনুসরণ করেন (রবার্টস নিশ্চিত করেছেন গ্লাসনো বৃহস্পতিবার শুরু হবে)।

যাইহোক, রবার্টস উল্লেখ করেছেন যে এই পদক্ষেপটি তার এমএলবি অভিষেকের ক্ষেত্রে ইয়ামামোটোর এক রান, পাঁচ ইনিংসের পিচিং পারফরম্যান্সের চেয়ে সময়সূচী বিবেচনার সাথে আরও বেশি কিছু করার ছিল।

শনিবারে ইয়ামামোটোকে মনোনীত করে, ডজার্স তাদের পরবর্তী শুরু শুক্রবার, এপ্রিল 12 – আগের দিন ছুটির পর ঠেলে দিতে পারে। এটি 25 বছর বয়সী রুকিকে স্বাভাবিক চারটির পরিবর্তে পাঁচ দিনের বিশ্রাম দেবে, কারণ সে জাপানের নিপ্পন প্রফেশনাল বেসবল লীগে সপ্তাহে একবার কাজের সময়সূচী থেকে পরিবর্তন অব্যাহত রেখেছে।

রবার্টস নিশ্চিত করেছেন যে খেলোয়াড় মাইকেল গ্রোভ, অ্যালেক্স ভেসিয়া এবং কাইল হার্ট উদ্বোধনী দিনে হোম বুলপেনে থাকবেন, দল শুক্রবার জেবি ভিয়েরসেন, গাস ফারল্যান্ড এবং ল্যান্ডন নাককে বেছে নেওয়ার পরে।

Source link

Related posts

যুব বিশ্বকাপের ডিপেন্ডিং চ্যাম্পিয়ন বাংলাদেশ এবার অষ্টম

News Desk

ভক্তরা সিটি ফিল্ডে হামলা চালায়, এবং মেটস সিকিউরিটি দ্বারা মোকাবিলা করা হয় – দুবার – একটি বন্য দৌড়ের পরে

News Desk

আর্নি জনসন একজন প্রতিবেদককে মারধর করেন, এবং কেনি স্মিথ TNT-এ ব্যাকস্টেজ নাটকে চার্লস বার্কলির সাথে তর্ক করেন

News Desk

Leave a Comment