সাবেক ইলিনয় তারকা টেরেন্স শ্যানন জুনিয়র ধর্ষণ মামলায় খালাস পেয়েছেন
খেলা

সাবেক ইলিনয় তারকা টেরেন্স শ্যানন জুনিয়র ধর্ষণ মামলায় খালাস পেয়েছেন

প্রাক্তন ইলিনি তারকা টেরেন্স শ্যানন জুনিয়রকে সেপ্টেম্বরে কানসাস বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের কাছে একটি ঘটনার সাথে জড়িত একটি মামলায় বৃহস্পতিবার ধর্ষণ ও যৌন নিপীড়নের জন্য দোষী সাব্যস্ত করা হয়নি।

একটি 18 বছর বয়সী মহিলা অভিযুক্ত করেছেন শ্যানন, যাকে ডিসেম্বরে গ্রেপ্তার করা হয়েছিল, ইলিনয় এবং ওয়াশিংটনের মধ্যে লরেন্স, কানসাসে একটি ফুটবল খেলার পরে 9 সেপ্টেম্বরের প্রথম দিকে একটি বারে সম্মতি ছাড়াই তাকে ধরে এবং যৌনভাবে স্পর্শ করার জন্য। কানসাস বিশ্ববিদ্যালয়।

একটি ডগলাস কাউন্টি জুরি বৃহস্পতিবার ইচ্ছাকৃতভাবে 90 মিনিট সময় নেয় ধর্ষণের মামলায় সর্বসম্মতভাবে দোষী নয় এমন রায়ে পৌঁছানোর আগে বা উত্তেজনাপূর্ণ যৌন ব্যাটারির বিকল্প চার্জে।

ইলিনয় তারকা টেরেন্স শ্যানন জুনিয়র লরেন্স, কানসাসে বৃহস্পতিবার, 13 জুন, 2024-এ তার ধর্ষণের বিচারের সময় সাক্ষ্য দেওয়ার সময় তার ডানা দেখান। এপি

শিকাগো ট্রিবিউন অনুসারে, রায়ের পরে শ্যানন সাংবাদিকদের সম্বোধন করেননি, তবে তার অ্যাটর্নি ট্রিসিয়া বেথ বলেছিলেন যে এটি একটি “প্রতারণা” যে বিচার “সম্পন্ন” হতে এত সময় নিয়েছিল এবং শেষ পর্যন্ত “সঠিক” রায়ে পৌঁছানোর জন্য জুরির প্রশংসা করে। .

অ্যাটর্নি মার্ক সাটার বলেছেন, জনসাধারণ শ্যাননের কাছে ক্ষমা চাওয়ার পাওনা রয়েছে।

ইলিনয় তারকা টেরেন্স শ্যানন জুনিয়র, কেন্দ্র, যৌন নিপীড়নের জন্য তার বিচার-পরবর্তী দোষী সাব্যস্ত হওয়ার পরে একটি আলিঙ্গন পায়। এপি

আমি মনে করি এটি অনেক ওজন বহন করে, এবং জনমতের আদালতে অনেক উপহাসের শিকার হয়েছিল। “কিন্তু এখন যখন তার সমবয়সীদের জুরি কথা বলেছেন, আমি মনে করি সবাই তার কাছে ক্ষমা চাওয়ার পাওনা।”

শ্যানন, একজন উচ্চ-প্রোফাইল এনবিএ সম্ভাবনা, অভিযোগের জন্য ইলিনি দ্বারা স্থগিত করা হয়েছিল এবং ডিসেম্বরে গ্রেপ্তার হয়েছিল, কিন্তু এটি একজন ফেডারেল বিচারক দ্বারা বাতিল করা হয়েছিল যিনি রায় দিয়েছিলেন যে বাস্কেটবল খেলোয়াড়ের নাগরিক অধিকার লঙ্ঘন করা হয়েছে।

কানসাসের বাস্কেটবল খেলোয়াড় বেশ কয়েকজন কানসাসের বাস্কেটবল খেলোয়াড়ের সাথে একটি ফুটবল খেলায় অংশ নিচ্ছেন, এবং তারা 8 সেপ্টেম্বর রাতে একটি বারে — মার্টিনি রুম — এ গিয়েছিলেন।

ইলিনয়ের কোচ ব্র্যাড আন্ডারউড টেরেন্স শ্যানন জুনিয়রকে জড়িয়ে ধরেন কারণ তিনি এই বছরের এনসিএএ টুর্নামেন্টে ইউকনের কাছে এলিট এইটে হারের দ্বিতীয়ার্ধের শেষের দিকে খেলা থেকে সরে যান৷ গেটি ইমেজ

তার সাক্ষ্যে, শ্যানন বলেছিলেন যে তিনি সেই রাতে মাত্র কয়েকটি পানীয় পান করেছিলেন এবং এটি সমস্ত ঘটনা মনে রেখেছিলেন, পাশাপাশি তিনি বলেছিলেন যে তিনি কয়েক সপ্তাহ পরে অভিযোগগুলি সম্পর্কে জানতে পারেননি।

মহিলাটি পুলিশকে বলেছে যে শ্যানন নামে একজন ব্যক্তি তার পরিচয় দেয় এবং তার নিতম্ব চেপে ধরে তার স্কার্টের নীচে।

“আমি অবশ্যই অস্বস্তিকর ছিলাম,” অভিযুক্ত ভিকটিম বিচারের সময় সাক্ষ্য দিয়েছেন। “আমি জানি না সে কেন চলে গেল না।” তবে আমার ইচ্ছা ছিল।”

ইউনিভার্সিটি অফ ইলিনয় বাস্কেটবল তারকা টেরেন্স শ্যানন জুনিয়র ক্যানসাসের লরেন্সে বৃহস্পতিবার, 13 জুন, 2024-এ তার বিচারের সময় সাক্ষ্য দেওয়ার সময় জেহক ক্যাফেতে একটি বার মার্টিনি রুমের একটি ছবির দিকে নির্দেশ করেছেন৷ এপি

শ্যানন বৃহস্পতিবার অবস্থান নেন এবং তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন।

“আমি কখনই গাড়িটিকে স্পর্শ করিনি, ধরিনি বা থামাইনি যেটি ঘটেনি,” শ্যানন স্ট্যান্ড থেকে বলেছিলেন।

26-27 জুন অনুষ্ঠিত হওয়া NBA খসড়াতে শ্যানন একজন সম্ভাব্য প্রথম রাউন্ড বাছাই।

গত মৌসুমে ইলিনয়ের হয়ে তিনি গড়ে 23 পয়েন্ট অর্জন করেছিলেন কারণ দলটি এলিট এইটে পৌঁছেছিল।

Source link

Related posts

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

গ্রেসন মারে ক্যাডি ‘ভাই’কে আবেগপূর্ণ শ্রদ্ধা জানায়: ‘আমি সত্যিই কারও জন্য কিছু করতে পারি’

News Desk

বায়ার্নের টানা দশম শিরোপা

News Desk

Leave a Comment