সিজারস স্পোর্টসবুক প্রোমো কোড NYPNEWS1000 সহ এই সপ্তাহে ,000 মূল্যের বীমা পান;  উত্তর ক্যারোলিনায় 0 পান
খেলা

সিজারস স্পোর্টসবুক প্রোমো কোড NYPNEWS1000 সহ এই সপ্তাহে $1,000 মূল্যের বীমা পান; উত্তর ক্যারোলিনায় $150 পান

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

এই সুযোগ আপনার দ্বারা পাস করা যাক না! সঙ্গে Caesars Sportsbook প্রচার কোড NYPNEWS1000আপনি আপনার পছন্দের যেকোনো গেমে “সিকিউর ফার্স্ট বেট” দ্বারা সম্ভাব্য জয়ের জন্য $1,000 পর্যন্ত আনলক করতে পারেন। এই সপ্তাহে সাইন আপ করা নতুন ব্যবহারকারীরা তাদের জন্য অপেক্ষারত অগণিত উত্তেজনাপূর্ণ সম্ভাবনা খুঁজে পাবেন।

যোগ্য রাজ্যে বসবাসকারী নতুনদের জন্য ডিজাইন করা হয়েছে, এই একচেটিয়া কোড একটি অনন্য বাজি নিরাপত্তা অফার দেয়। যদি আপনার প্রাথমিক বাজি পরাজিত হয়, ভয় পাবেন না; আপনি সর্বাধিক $1,000 পর্যন্ত একটি অতিরিক্ত বাজির সাথে আপনার অংশের সম্পূর্ণ ফেরত পাবেন।

এই অফারটি অসাধারণ নমনীয়তা প্রদান করে, যে কোন গেমের জন্য প্রযোজ্য। যাইহোক, এটি মনে রাখা অপরিহার্য যে বাজিটি অবশ্যই প্রথম বাজি হতে হবে যা ব্যবহারকারী সাইট বা অ্যাপ্লিকেশনে রাখে।

তদুপরি, নতুন ব্যবহারকারীদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে এই খোলার বাজিটি তাদের অ্যাকাউন্ট তৈরি করার প্রথম 30 দিনের মধ্যে স্থাপন করা হয়েছে এবং যোগ্যতা অর্জনের জন্য নগদ অর্থ দিয়ে এটি করা হয়েছে।

প্রথম বাজি হারানোর দুর্ভাগ্যজনক পরিস্থিতিতে, নতুন ব্যবহারকারীরা অতিরিক্ত বাজির আকারে তাদের সম্পূর্ণ অংশীদারি ফিরে পেতে স্বস্তি পেতে পারেন।

সিজার উত্তর ক্যারোলিনা স্পোর্টসবুক

Caesars Sportsbook উত্তর ক্যারোলিনায় আত্মপ্রকাশ করে, রাজ্যের নতুন বেটরদের জন্য একটি অনন্য অফার দেয়।

কোড ব্যবহার করে NYPNEWSNCBGউত্তর ক্যারোলিনার বাসিন্দারা বিশেষ প্রচারের সুবিধা নিতে পারেন। $5 বাজির সাথে, তারা বাজির ফলাফল নির্বিশেষে বোনাস বেটে $150 পেতে পারে। এটি জাতীয় অফার থেকে আলাদা কারণ এটি ব্যবহারকারীদের একটি পছন্দের বাজি বেছে নিতে এবং বোনাস ছাড়াও সম্ভাব্য নগদ জয়লাভ করতে দেয়।

বোনাস তহবিল 14 দিনের জন্য বৈধ থাকে এবং প্ল্যাটফর্মের মধ্যে বাজি রাখার জন্য ব্যবহার করা যেতে পারে।

সিজার স্পোর্টসবুক বুধবার প্রচার কোড কীভাবে ব্যবহার করবেন

সিজারস স্পোর্টসবুক প্রোমো কোড আপনাকে প্রথম বাজি বীমা দেয়, যেখানে ক্ষতির ক্ষেত্রে আপনার অংশীদারি সর্বোচ্চ $1,000 পর্যন্ত অতিরিক্ত বাজির আকারে ফেরত দেওয়া হবে।

এই ধরনের অফার আপনাকে আপনার বাজির সাথে উচ্চ লক্ষ্য রাখতে সক্ষম করে, এটা জেনে যে আপনি হারলে তা ফেরত পাবেন। উদাহরণস্বরূপ, ধরা যাক আপনি মার্লিনদের বিরুদ্ধে অ্যাঞ্জেলসকে আন্ডারডগ হিসাবে বেছে নিন। আপনি যদি এঞ্জেলস এর সাথে +100 এ বাজি ধরেন এবং জিতেন, আপনি আপনার বাজির দ্বিগুণ পাবেন।

যাইহোক, আপনি হারলে, আপনি একটি অতিরিক্ত বাজি হিসাবে আপনার স্টক ফিরে পাবেন। এই ধরনের পরিস্থিতিতে, অন্য প্লাস-মানি বাজির সাথে অনুসরণ করা উপকারী। বোনাস বেট ব্যবহার করার সময়, বাজি জিতলে আপনি আপনার স্টক ফেরত পাবেন না। অতএব, আপনার জয়ের সম্ভাবনাকে সর্বাধিক করার জন্য, বোনাস বাজি ব্যবহার করার সময় দীর্ঘ প্রতিকূলতার সন্ধান করা বুদ্ধিমানের কাজ।

সিজার স্পোর্টসবুকে কীভাবে নিবন্ধন করবেন

এই অফারটি দাবি করতে, নতুন ব্যবহারকারীদের উপরের ইউনিটে ক্লিক করতে হবে এবং Caesars Sportsbook প্রচার কোড ব্যবহার করতে হবে NYPNEWS1000 একটি অ্যাকাউন্টের জন্য নিবন্ধন করতে. তারপর তাদের অ্যাকাউন্ট নিবন্ধন করার জন্য একটি নগদ জমা করতে হবে এবং তাদের অ্যাকাউন্ট নিবন্ধনের প্রথম 30 দিনের মধ্যে এই প্রচার শুরু করার জন্য একটি নগদ বাজি রাখতে হবে। এই অফার থেকে অর্জিত বোনাস বেট বিতরণের পর 14 দিনের জন্য বৈধ থাকবে। এই নতুন বাজি হারলে, তারা বোনাস বাজিতে তাদের সম্পূর্ণ অংশীদারি ফিরে পাবে সর্বোচ্চ $1000। এই অফার থেকে অর্জিত অতিরিক্ত বাজি একক পরিমাণে বিতরণ করা হবে, দৈনিক বা প্রগতিশীল ভিত্তিতে নয়। Caesars Sportsbook প্রচার বর্তমানে Arizona, CO, IA, IL, IN, KS, LA, MA, MD, ME, MI, NJ, NY, OH, PA, TN, VA, WV বা WY-তে উপলব্ধ।

Source link

Related posts

ভাইরাল দ্বন্দ্বের পরে মার্গেটের মেয়র কাইলি এবং জেসন কেলসি ডিনার কেনার প্রস্তাব দিয়েছেন

News Desk

বলের আঘাতে হাসপাতালে ক্রিকেটার মোসাদ্দেক

News Desk

নিক্স বনাম পেসার 1 লাইভ আপডেট: সর্বশেষ স্কোর, হাইলাইট, খবর

News Desk

Leave a Comment