সুপার বোল চ্যাম্পিয়ন টেরেল সাগসকে স্টারবাক্সের অভ্যন্তরে একটি বিবাদে বন্দুক প্রদর্শন করার পরে গ্রেপ্তার করা হয়েছিল
খেলা

সুপার বোল চ্যাম্পিয়ন টেরেল সাগসকে স্টারবাক্সের অভ্যন্তরে একটি বিবাদে বন্দুক প্রদর্শন করার পরে গ্রেপ্তার করা হয়েছিল

দুইবারের সুপার বোল চ্যাম্পিয়ন টেরেল সুগসকে মঙ্গলবার অ্যারিজোনায় গ্রেপ্তার করা হয়েছিল যখন পুলিশ বলেছিল যে তিনি গত মাসে একটি স্টারবাকস স্টোরে বিরোধের সময় একটি বন্দুক প্রদর্শন করেছিলেন।

অনলাইন জেল রেকর্ডে দেখা যায়, 41 বছর বয়সী সুগসকে স্কটসডেলের একটি স্টারবাক্সে 10 মার্চের একটি ঘটনার পর আক্রমণ এবং জনশৃঙ্খলার বিরুদ্ধে অপরাধ সহ দুটি অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল এবং ম্যারিকোপা কাউন্টি জেলে আটক করা হয়েছিল।

ফ্লোরিডার মিয়ামিতে 2 ফেব্রুয়ারি, 2020-এ হার্ড রক স্টেডিয়ামে সুপার বোলে সান ফ্রান্সিসকো 49ers 31-20-এ পরাজিত করার পর কানসাস সিটি চিফসের টেরেল সুগস উদযাপন করছে। (কেভিন সি. কক্স/গেটি ইমেজ)

অ্যাসোসিয়েটেড প্রেসের মতে, প্রবীণ এনএফএল প্লেয়ার কফির অর্ডার দেওয়ার জন্য লাইনে ছিলেন যখন তাকে স্পিকার অতিক্রম করার পরে ব্যাক আপ করতে হয়েছিল। তিনি অন্য গাড়িতে ফিরে যান। যদিও উভয় গাড়ির কোন ক্ষতি হয়নি, Suggs এবং অন্য চালক তাদের গাড়ী থেকে নামলেন এবং ফিরে আসার এবং তাদের আদেশ পাওয়ার আগে তর্ক করলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

তারপরে Suggs অন্য ড্রাইভারের দিকে অশ্লীল অঙ্গভঙ্গি করেছিল এবং তাকে হত্যার হুমকি দেয় বলে অভিযোগ। তিনি জানালার বাইরে একটি বন্দুক দেখিয়েছিলেন – লোকটির দিকে নয় – এবং চলে গেলেন৷

Suggs তার ম্যানেজমেন্ট গ্রুপের মাধ্যমে একটি বিবৃতি জারি করেছে, দাবি করেছে যে জড়িত অন্য ব্যক্তি “পরিস্থিতিকে বাড়িয়ে তুলেছে।”

একটি NFL খেলার আগে Terrell Suggs

ক্লিভল্যান্ডের 17 ডিসেম্বর, 2017-এ ফার্স্টএনার্জি স্টেডিয়ামে ক্লিভল্যান্ড ব্রাউনসের বিরুদ্ধে একটি খেলার আগে বাল্টিমোর রেভেনসের টেরেল সাগস। (জেসন মিলার/গেটি ইমেজ)

“আমি স্কটসডেলের একটি শান্ত এলাকায় ছিলাম দিনের মাঝামাঝি সময়ে আমার বাড়ির কাছে একটি স্টারবাক্সে যখন আমার পিছনে একটি গাড়ির সাথে একটি দুর্ঘটনা ঘটেছিল। আমি কফি পাচ্ছিলাম। আমি কোন সমস্যা খুঁজছিলাম না,” Suggs বলেছেন ইএসপিএন-এর মাধ্যমে বিবৃতিতে।

এনএফএল ড্রাফ্ট প্রসপেক্ট টি’ভন্ড্রে ঘাম DWI-এর জন্য গ্রেপ্তার হয়েছে

“যখন অন্য গাড়িতে থাকা লোকটি পরিস্থিতি আরও বাড়িয়ে দেয়, তখন তার উদ্দেশ্য কী ছিল তা না জেনেই আমি আমার নিরাপত্তার জন্য ভয় পেয়েছিলাম। পুরো ঘটনার সময় আমিই বিপদের মধ্যে ছিলাম, আমার ভয়ে যে তারা আমাকে বাড়িতে অনুসরণ করবে এবং নিরাপত্তার জন্য। অন্যদের.” “আমার পরিবার আমার বাসভবনের কাছাকাছি।”

আইন প্রয়োগকারীরা ভিডিও নজরদারির মাধ্যমে Suggs সনাক্ত করেছে। বুধবার সকালে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে। আগামী ২৯ এপ্রিল তাকে আবার আদালতে পাঠানোর কথা রয়েছে।

টেরেল বস্তা পরে প্রতিক্রিয়া Suggs

বাল্টিমোর রেভেনসের লাইনব্যাকার টেরেল সাগস পিটসবার্গ স্টিলার্সের কোয়ার্টারব্যাক বেন রথলিসবার্গারকে 15 জানুয়ারী, 2011-এ পিটসবার্গে হেইঞ্জ ফিল্ডে এএফসি ডিভিশন I প্লে অফ খেলার সময় বরখাস্ত করার পরে প্রতিক্রিয়া দেখায়। (গ্রেগরি শামোস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

2003 সালে সাতবারের প্রো বোল নির্বাচন এবং 2003 সালের ডিফেন্সিভ রুকি এবং 2011 সালের ডিফেন্সিভ প্লেয়ার, সাগস অ্যারিজোনার ড্রাফ্ট এনএফএলে সামগ্রিকভাবে 10 তম নির্বাচিত হওয়ার পর 2003-18 থেকে বাল্টিমোর রেভেনসের হয়ে খেলেছিলেন। .

তিনি কানসাস সিটি চিফসের হয়েও খেলেছেন, 2020 সালে তার দ্বিতীয় সুপার বোল জিতেছেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা

News Desk

পারডু বনাম টেনেসি ভবিষ্যদ্বাণী: মার্চ ম্যাডনেস বাছাই, মতভেদ

News Desk

ভিনিসিয়ুসের সাথে ৩-৩ গোলে ড্র করলো রিয়াল মাদ্রিদ

News Desk

Leave a Comment