সুয়ারভ স্ট্রিকল্যান্ড তার উইল ওসপ্রে ম্যাচের “শক ভ্যালু” সম্পর্কে কথা বলেছেন, মেরুকরণকারী AEW চ্যাম্পিয়ন হওয়ার কারণে
খেলা

সুয়ারভ স্ট্রিকল্যান্ড তার উইল ওসপ্রে ম্যাচের “শক ভ্যালু” সম্পর্কে কথা বলেছেন, মেরুকরণকারী AEW চ্যাম্পিয়ন হওয়ার কারণে

এপ্রিলে AEW রাজবংশে সামোয়া জোকে পরাজিত করে প্রথম কৃষ্ণাঙ্গ AEW বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর Swerve Stickland-এর জন্য কোনো বিশ্রাম ছিল না।

গত মাসে ফ্লয়েড মেওয়েদার জুনিয়রের উপস্থিতিতে ক্রিশ্চিয়ান কেজের বিরুদ্ধে ডাবল অর নথিং-এ চ্যাম্পিয়ন সফলভাবে তার শিরোপা রক্ষা করেছে এবং বুধবার ডিনামাইট (রাত 8টা, টিবিএস) লাইনে চ্যাম্পিয়নশিপের সাথে রডারিক স্ট্রং-এর মুখোমুখি হবে।

স্ট্রং-এর বিরুদ্ধে জয়ের অর্থ হল 30শে জুন UBS এরেনায় AEW/NJPW ফরবিডেন ডোরের মূল ইভেন্টে তিনি উইল ওসপ্রেয়ের মুখোমুখি হবেন (রাত 8টা, ব্লিচার রিপোর্ট/ট্রিলার)।

সামনে যা আছে তা দেখার জন্য, স্ট্রিকল্যান্ড দ্য পোস্টের জোসেফ স্ট্যাসজেউস্কির সাথে কিছু প্রশ্নোত্তর করতে কিছু সময় নিয়েছিল।

(স্বচ্ছতা এবং দৈর্ঘ্যের জন্য সম্পাদিত)

প্রশ্ন: আপনি আপনার সংঘর্ষের প্রচারের সময় বলেছিলেন যে আপনার এবং উইল ওসপ্রে একে অপরের প্রয়োজন এবং একে অপরের পরিপূরক। এর মানে কি বোঝাতে চাচ্ছো?

উত্তর: পে-পার-ভিউতে এটি তার প্রথম প্রধান ইভেন্ট। তিনি যা করছিল যতবার তিনি রিংয়ে উঠতেন ততবার বারটিকে উচ্চতর এবং উচ্চতর এবং উচ্চতর ঠেলে দিয়েছিলেন। এখনও কিছু কিছু আছে যা তাকে করতে হবে এবং সেগুলি অবশ্যই করতে হবে৷ এটা করতে তাকে আমার মাধ্যমে যেতে হবে। এমন কিছু জিনিস আছে যেগুলি যদিও আমি AEW বিশ্ব চ্যাম্পিয়ন এবং ইতিহাস তৈরি করেছি এবং রাজবংশের প্রতি-ভিউ-এর প্রধান ইভেন্ট করেছি, তবুও কিছু জিনিস আছে যা আমিও অপেক্ষা করছি৷

এটি আমার প্রথমবারের মতো নিষিদ্ধ দরজার মেইনলাইন, এবং এখন আমি প্রথমবারের মতো মূল ইভেন্টে অংশগ্রহণ করছি। আমি যা অর্জন করতে চেয়েছিলাম তা অর্জন করতে উইল এবং আমার লেগেছিল। আমরা একে অপরের পরিপূরক। আমরা আরও ভালো করতে এবং আমাদের খেলাকে উন্নত করার উদ্দেশ্য দ্বারা চালিত থাকি এবং এটি করার জন্য আমাদের একে অপরের প্রয়োজন।

প্রশ্ন: আপনি কি মনে করেন যে আপনি টেলিভিশনে নিজেকে যেভাবে উপস্থাপন করেছেন তা সৃজনশীলভাবে একে অপরের পরিপূরক হতে পারে? আপনার কাছে একটি মধ্যম লাইনের সামান্য বিট আছে এবং উইল একজন সত্যিকারের প্রেমিকের পথে যেতে শুরু করেছে।

উঃ একশ শতাংশ। সামনের সপ্তাহে এখনও অনেক গল্প বলা বাকি। আমি খুব বেশি হার মানতে চাই না। আমি চাই আপনি এখন কিছু জিনিস দেখতে এবং অনুসন্ধান চালিয়ে যান। মানুষ জানে আমার আর তার মধ্যে সম্পর্ক কেমন।

প্রশ্ন: আপনি কি সঠিক সময়ে একে অপরকে ধরতে পারেন? মনে হচ্ছে আপনি দুজনেই আপনার ক্যারিয়ারের শিখরে পৌঁছেছেন, এবং আপনি এখন স্পষ্টতই বিশ্ব চ্যাম্পিয়ন। এই পথ অতিক্রম করার সঠিক সময় মত মনে হচ্ছে

উত্তর: আমি শক মান পছন্দ করেছি। মানুষ যে আসতে দেখেনি. আমরা এটি তাদের দিকে নিক্ষেপ করেছি এবং আমি এটি পছন্দ করি। আমি ভালবাসি যে লোকেরা এই ধরণের জিনিস গণনা করতে পারে না।

স্ট্রিকল্যান্ড বিমুখ লি সাউথ/AEW

Swerve Strickland এবং Will Osprey রিকি হ্যাভলিসেক/AEW

প্রশ্ন: আপনার এবং উইলের শেষ দুটি ম্যাচ 2016 সালে হয়েছিল। সেই ম্যাচগুলি সম্পর্কে আপনার কী মনে আছে এবং তরুণ উইল ওসপ্রেয়ের সম্পর্কে আপনার কী মনে আছে?

উত্তর: তার সবসময় দেখাতে এবং পারফর্ম করার এই ঈশ্বর প্রদত্ত ক্ষমতা ছিল, কিন্তু এখন সে যা কিছু করে তার সাথে অতিরিক্ত গ্রাভিটা যোগ করেছে। তার সবকিছুর পেছনে অনেক শক্তি থাকে। তার সমস্ত স্ট্রাইকে, আক্রমণের উপর একটি শক্তিশালী ফোকাস ছিল এবং তার বিস্ফোরকতা ঊর্ধ্বে এবং তার বাইরে চলে গিয়েছিল। আমি আমার জীবনে তার মতো বিস্ফোরক কাউকে দেখিনি, তবে তার সাথে মেলানোর তত্পরতাও আমার ছিল। উভয় গ্রুপের উপস্থিতি এটিকে মারাত্মক করে তোলে। তিনি এক-নোট পারফর্মার নন।

প্রশ্ন: আপনার নিষিদ্ধ দরজা ম্যাচের পরে, সেই 2016 ম্যাচগুলির মধ্যে একটিতে আপনার “আপটাউন ফাঙ্ক”-এ নাচের একটি ভিডিও আবার প্রচারিত হতে শুরু করেছে। এটি কীভাবে ঘটেছিল সে সম্পর্কে আপনার কী মনে আছে এবং আপনি এখন আপনার ক্যারিয়ারে যেখানে আছেন সেখান থেকে আপনি কীভাবে তাকান?

উত্তর: এটি মজা করার ইচ্ছা করার একটি সময় ছিল এবং আমরা নিজেদের জন্য নাম তৈরি করছিলাম এবং আমরা এটি করার সময় মজা করতে চেয়েছিলাম। আমরা এখনও অল এলিট রেসলিং এবং আমাদের ক্যারিয়ারের এই মুহুর্তে বিভিন্ন উপায়ে মজা করি। আমরা আমাদের মজা আছে. এটি বিভিন্ন উপায়ে, প্রাথমিকভাবে আমরা এখন উত্তরাধিকার ছেড়ে যেতে চাইছি। আমার মনে হচ্ছে সে অনেক পরিপক্ক হয়েছে এবং পুরানো মোডে এসেছে এবং সেই সময়ে আমরা মজাদার মোডে ছিলাম। আমরা ভাইরাল হওয়ার চেষ্টা করছিলাম না। আমরা শুধু জার্মানিতে ভিড়কে বিনোদন দেওয়ার চেষ্টা করছিলাম।

প্রশ্ন: তিনি মার্সিডিজ মুন ড্যান্স করতে শুরু করেন। আপনি কি মনে করেন যে তিনি এবং প্রিন্স নানা একটি নাচ থাকতে পারে?

উত্তর: একটি ভাল এবং সম্ভাব্য সুযোগ থাকতে পারে। ওসপ্রে সবসময়ই একজন নাচের লোক যদি আপনি লক্ষ্য করেন। তিনি সবসময়ই একজন নর্তকী।

প্রশ্ন: টেলিভিশনে সাপ্তাহিক কুস্তি করে চ্যাম্পিয়ন হওয়া কেন আপনার কাছে গুরুত্বপূর্ণ ছিল? স্পষ্টতই এমন কিছু ব্যক্তি আছেন যারা মনে করেন যে চ্যাম্পিয়নদের বিশেষ হওয়া উচিত এবং তাদের প্রতি সপ্তাহে কুস্তি করা উচিত নয়।

উত্তর: আমার মতে এটি অল এলিট রেসলিং-এ অভিযোগ করার মতো বিষয় কারণ জন মক্সলি যখন এটি করছিল এবং AEW বিশ্ব চ্যাম্পিয়ন হিসাবে স্বাধীন শোতে কুস্তি করছিল তখন এটি কোনও সমস্যা ছিল না এবং তিনি আমাদের মুখোমুখি হওয়া সেরা চ্যাম্পিয়নদের একজন। . এটা শুধু এ খোঁচা কিছু খুঁজে. AEW ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হওয়ার কারণে, আমি সবচেয়ে মেরুকরণকারী ব্যক্তিদের একজন হব কারণ আমি যে ইতিহাস তৈরি করেছি তার বিভিন্ন কারণে আমি প্রতিটি ছোট জিনিসের উপর আমার উপর এমন একটি মাইক্রোস্কোপ আছে। আমি সেই যাচাই-বাছাইয়ের শিকার হব এবং AEW এর উপর কিছু যাচাই-বাছাই করবে।

Dynamite-এ তাদের ম্যাচ চলাকালীন Swerve Strickland Killswitch মারছে। রিকি হ্যাভলিসেক/AEW

আমি শুধু AEW বিশ্ব চ্যাম্পিয়ন নই, আমি লকার রুমে নেতৃত্ব দিতেও সাহায্য করি। আমি অন্যান্য প্রতিভাও আনতে চাই। জন মক্সলি-এ ফেরত যান। AEW ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হিসাবে র‍্যাম্পেজ ইভেন্টে নেতৃত্ব দিয়ে হুইলার উটাহের সাথে তিনি কী করেছিলেন তা দেখুন। তিনি হুইলার ইউটাহকে ব্ল্যাকপুল ফাইট ক্লাবে নিয়ে যেতে সাহায্য করেছিলেন। আমি নিশ্চিত করতে চাই যে প্রত্যেকে একটি নির্দিষ্ট দিকে যাচ্ছে যেখানে তাদের যেতে হবে এবং এটি বিভিন্ন উপায়ে আমার দায়িত্ব এবং যদি লোকেরা কিছু কিছু নিয়ে সমস্যায় পড়ে তবে এটি আমার সমস্যা নয়।

রেসলিং অনুরাগীরা দীর্ঘ সময়ের জন্য হিল চ্যাম্পিয়নদের দেখতে (না) প্রোগ্রাম করা হয়। আমি মনে করি এটি কেবল সংস্কৃতির শক এবং “না, আমি মনে করি এটি আদর্শ।” আমি উত্তর: না, নায়ক হওয়ার বিভিন্ন উপায় আছে। ব্রেট হার্ট হোগানের চেয়ে চ্যাম্পিয়ন হিসাবে ভিন্ন জিনিস করেছিলেন।

রডারিক স্ট্রং অবিসংবাদিত রাজ্য দ্বারা উন্নীত হয়। রিকি হ্যাভলিসেক/AEW

প্রশ্ন: আপনি বলেছেন যে রডারিক স্ট্রং একজন বিপথগামী যুবককে ধমক দিয়েছিলেন এবং ধাক্কা দিয়েছিলেন। রডারিকের সাথে NXT-এ সেই ম্যাচগুলি থেকে আপনি কী শিখলেন?

একটি: সত্যিই কিভাবে নিজেকে রক্ষা করতে. আমি রডারিক স্ট্রংকে শুধু NXT তে এটি করতে দেখেছি কিন্তু তিনি PWG দিন থেকে এটি করছেন। এই ধরনের জিনিসের জন্য তার খ্যাতি ছিল। এটিই তাকে তার ক্যারিয়ারে এত দীর্ঘ সময় ধরে রাখে এবং সেই ধরণের মানসিকতা রাখে। আমরা রেসলিং জগতে সেই ধরনের প্রতিভা হারিয়েছি, সেই দারোয়ান টাইপের প্রতিভা। কিন্তু এটি আপনাকে কাজকে সম্মান করে তোলে। এটি আপনাকে নৈপুণ্যকে গুরুত্ব সহকারে নিতে বাধ্য করে। আপনার রডারিক স্ট্রং এর মত ছেলেদের দরকার। এটা খারাপ কিছু না। তিনি কে বা তিনি কেমন পেশাদার তার মধ্যে এটি কোনও ত্রুটি নয়। আমি আমার কেরিয়ারের সেই মুহুর্তে আর ধমক, মারধর এবং মারধর করার মতো নই।

প্রশ্ন: ফ্লয়েড মেওয়েদার জুনিয়র যখন ডাবল বা নাথিং-এ আপনার ম্যাচ দেখার পরে “ইন” বলেছিলেন তখন আপনার কাছে এর অর্থ কী? আপনার মধ্যে আরো মিথস্ক্রিয়া দেখতে একটি সুযোগ আছে?

উত্তর: আমার জন্য এর অর্থ প্রভাব। যে ধরনের প্রভাব আছে. ফ্লয়েড মেওয়েদার এমন কেউ নন যাকে আপনি কেবল বাড়ি থেকে বের করে দিতে পারেন। তিনি এমন কেউ নন যে বিনা কারণে বা সহজে কিছু করে। তিনি প্রেম দেখানোর জন্য বেরিয়ে এসেছিলেন কারণ তিনি শুনেছিলেন যে অল এলিট রেসলিং একটি কালো বিশ্ব চ্যাম্পিয়ন ছিল এবং তিনি নিজের জন্য দেখতে চেয়েছিলেন যে এর অর্থ কিছু। এটি আপনাকে দেখায় যে আমি যা করি তার অর্থ কিছু। এভাবেই তো দূরের কথা। এর থেকে কী আসে তা আমরা দেখব। আমার মত তুমি করবে। শুধু জেনে রাখুন যে এটির প্রভাব কেবল কুস্তির উপর নয়, বিশ্বেও।

প্রশ্ন: আপনার কি ফ্লয়েডের সাথে স্বপ্নের দৃশ্য আছে?

উত্তর: তিনি আমাকে যুদ্ধের জন্য বাইরে নিয়ে যেতে চাইবেন। আমি তাকে যুদ্ধের জন্য বাইরে নিয়ে যেতে চাই। যে একটি স্বপ্ন বাস্তব হবে.

প্রশ্ন: রিং এবং এরিনা থেকে আপনার কিছু গল্প সরিয়ে নেওয়া কেন আপনার জন্য গুরুত্বপূর্ণ ছিল — নিক ওয়েনের উপর আক্রমণ, হ্যান্ডম্যানের বাড়িতে আক্রমণ, পার্কিং লটে খ্রিস্টানদের সাথে লড়াই? এই আপনার গল্প একটি অংশ করতে সাহায্য করে?

উত্তর: এটা লাগে যে আপনি আমার সাথে কোথাও নিরাপদ নন। লোকেরা এই সত্যের সুযোগ নেয় যে তারা পালাতে পারে এবং একবার তারা চলে গেলে তারা নিরাপদ থাকে। আমি কখনই অনুভব করতে চাইনি যে আমার প্রতিপক্ষের কেউ কখনও নিরাপদ থাকবে কারণ তারা রেসলিং রিংয়ে নেই। আমি মনে করি এটাই আমার জন্য সত্যিকারের ঝুঁকি তৈরি করে। ওহ, আপনি দৌড়াতে পারেন, কিন্তু আপনি কখনই দৌড়ানো বন্ধ করবেন না।

প্রশ্ন: কিছু রিপোর্ট এসেছে যে সৃজনশীল প্রক্রিয়াটি সম্প্রতি AEW-তে কিছুটা ব্যস্ত হয়ে পড়েছে। ইদানীং সৃজনশীল প্রক্রিয়া নিয়ে আপনার অভিজ্ঞতা কেমন?

উত্তর: এটি দেওয়া এবং নেওয়া। আমি যা পেয়েছি তা সব কাজ করে না এবং আমি যা পেয়েছি তা মুছে ফেলা হয়নি। শেষ পর্যন্ত, এটি আপনার বস যা চায় এবং যা খুঁজছে তার উপর নেমে আসে। এটা বিশ্বাস উপার্জন সম্পর্কে. আপনাকে জানতে হবে কোনটি কোম্পানির জন্য সবচেয়ে ভালো এবং কোনটি ব্যক্তির জন্য সবচেয়ে ভালো। টনি খান এবং আমি এবং বাকি ব্যবস্থাপনা সেই ভারসাম্য বজায় রাখার চেষ্টা করছি।

Source link

Related posts

সাকিব ছাড়া একজন খেলোয়াড়ের পতন: হাবিব বাশার

News Desk

এনএফএল-এর স্কট হ্যানসন রেডজোন টিকটোকারকে তিরস্কার করেছেন যখন দুর্ঘটনার শিকারদের লিভারেজের জন্য দুর্ঘটনাকে কাজে লাগানোর জন্য সাহায্য করছেন

News Desk

2023 এনএফএল মরসুমের জন্য তার পাসের ভিড় বাড়াতে ভাল্লুক অভিজ্ঞ ইয়ানিক এনগাকোয়েকে স্বাক্ষর করেছে: প্রতিবেদন

News Desk

Leave a Comment