সূর্যগ্রহণ ইয়াঙ্কিসকে মার্লিনের সাথে শুরুর সময় পরিবর্তন করতে বাধ্য করে
খেলা

সূর্যগ্রহণ ইয়াঙ্কিসকে মার্লিনের সাথে শুরুর সময় পরিবর্তন করতে বাধ্য করে

ইয়াঙ্কিরা মার্লিন্সের বিরুদ্ধে সোমবারের খেলার শুরুর সময়টি দুপুর 2:05 থেকে সন্ধ্যা 6:05 পর্যন্ত সরিয়ে নিয়েছে, দল ঘোষণা করেছে।

নিউইয়র্ক সিটিতে সূর্যগ্রহণ শুরু হওয়ার কয়েক মিনিট আগে দুই দলের মধ্যে সিরিজের প্রথম পিচটি ব্রঙ্কসে নিক্ষেপ করার কথা ছিল।

X-তে মিয়ামি হেরাল্ডের একজন রিপোর্টার পোস্ট করার পর সংশোধিত শুরুর সময়ের খবর ছড়িয়ে পড়তে শুরু করে যে মার্লিনস সম্প্রচার সোমবারের খেলার প্রথম পিচে সময় পরিবর্তনের ঘোষণা করেছে।

নিউইয়র্ক ইয়াঙ্কিজ বেসবল টুপি পরা একজন ব্যক্তি নিউইয়র্কের ব্রায়ান্ট পার্কে 21শে আগস্ট, 2017-এ সূর্যগ্রহণ দেখার জন্য বিশেষ চশমা ধারণ করেছেন। Getty Images এর মাধ্যমে এএফপি

timeanddate.com অনুসারে, নিউ ইয়র্ক সিটিতে সূর্যগ্রহণটি দুপুর 2:10 টার দিকে শুরু হবে এবং প্রায় 2 ঘন্টা 26 মিনিট শেষ হওয়ার পূর্বে 4:36 মিনিটে শেষ হবে বলে আশা করা হচ্ছে।

NASA এর মতে গ্রহন দেখার আদর্শ সময় হল বিকেল 3:15 মিনিট, এবং এটি পরবর্তী দুই দশকের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে শেষ সূর্যগ্রহণ বলে মনে করা হয়।

একটি সূর্যগ্রহণ হল একটি স্বর্গীয় ঘটনা যেখানে চাঁদ সূর্যের সামনে দিয়ে যায়, নীচে পৃথিবীর অংশে একটি ছায়া ফেলে এবং সরাসরি পথে থাকাদের জন্য এটিকে রাতের মতো অন্ধকার করে তোলে।

বিগ অ্যাপল সূর্যগ্রহণের সরাসরি পথে থাকবে না, তবে নিউ ইয়র্কবাসীরা এখনও ইভেন্টের শীর্ষে থাকা সূর্যের প্রায় 90 শতাংশ চাঁদ দ্বারা অস্পষ্ট দেখতে পাবে।

বোস্টন, ম্যাসাচুসেটসে 21শে আগস্ট, 2017-এ ফেনওয়ে পার্কের ফোরগ্রাউন্ডে একটি হালকা ব্যাঙ্ক সহ একটি সূর্যগ্রহণের একটি দৃশ্য৷ গেটি ইমেজ

ইভেন্ট চলাকালীন সোমবারের খেলাকে ঘিরে ইয়াঙ্কিস একটি বিশেষ উপহার দেওয়ার পরিকল্পনা করেছিল।

দলটি ইয়াঙ্কি স্টেডিয়ামে আসার প্রথম 15,000 ভক্তদের বিশেষ ইয়াঙ্কিজ সৌরগ্রহণ দিবসের টি-শার্ট বিতরণ করার পরিকল্পনা করেছে।

টেক্সাসের আরলিংটনে অ্যাস্ট্রোস এবং ক্লিভল্যান্ডে হোয়াইট সোক্সের হোস্টিং গার্ডিয়ানদের সাথে, মেজর লিগ বেসবলের দুটি খেলা সোমবার মোট সূর্যগ্রহণের পথ ধরে শহরগুলিতে খেলা হবে।

ইয়াঙ্কিসের দ্বিতীয় বেসম্যান গ্লেবার টরেস #25, থ্রো করার জন্য অপেক্ষা করছে যখন মিয়ামি মার্লিনস ডিএইচ ডেন মায়ার্স #54 চুরি করেছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

কোন ম্যাচই সূর্যগ্রহণের দ্বারা প্রভাবিত হবে না, তবে মার্শালরা দুপুর 2 টায় প্রগ্রেসিভ স্টেডিয়ামের দরজা খুলে দেবে যাতে ভক্তরা স্টেডিয়ামের ভেতর থেকে অ্যাকশন দেখতে পারে।

Source link

Related posts

প্রাক্তন এমএলবি খেলোয়াড় শন বুরোস তার ছেলের লিটল লিগ খেলার সময় ভেঙে পড়ার পরে 43 বছর বয়সে মারা গেছেন

News Desk

স্টারলিং-এর ক্ষেপণাস্ত্র মার্তে পা থেকে ছিটকে পড়ার পরে রে’র রায়ান বেবিওটকে খেলা থেকে বাদ দেওয়া হয়েছিল

News Desk

কাইলি কেলসি একটি আপাত জার্সি শোর তারিখের রাতে একজন মহিলার সাথে লড়াইয়ে নেমেছিল: ‘আপনি নিজেকে বিব্রত করছেন’

News Desk

Leave a Comment