স্কটি শেফলারের গ্রেপ্তারের কোনও বডি ক্যামেরা ফুটেজ নেই: লুইসভিলের মেয়র
খেলা

স্কটি শেফলারের গ্রেপ্তারের কোনও বডি ক্যামেরা ফুটেজ নেই: লুইসভিলের মেয়র

লুইসভিলের মেয়র ক্রেগ গ্রিনবার্গ শনিবার নিশ্চিত করেছেন যে পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের আগে শীর্ষস্থানীয় গলফার স্কটি শেফলারকে গ্রেপ্তার করার জন্য উন্মত্ত দৃশ্যের কোনও বডি ক্যামেরা ফুটেজ নেই, WDRB অনুসারে।

তার নির্ধারিত শুরুর কয়েক ঘন্টা আগে, শেফলারকে গ্রেপ্তার করা হয়েছিল যা পরে তিনি একটি “খুব বিশৃঙ্খল দৃশ্য” এবং লুইসভিল মেট্রো পুলিশ বিভাগের সাথে একটি “বিশাল ভুল বোঝাবুঝি” হিসাবে বর্ণনা করেছিলেন। ব্রায়ান গিলিস ভালহাল্লা গল্ফ ক্লাবের প্রবেশদ্বারের বাইরে ট্রাফিক আইন মেনে চলতে অস্বীকার করার অভিযোগে, যেখানে শুক্রবারের আগে একটি মারাত্মক দুর্ঘটনা ঘটেছিল।

গ্রিনবার্গ বলেন, গিলিসের হয় একটি বডি ক্যামেরা ছিল না বা এটি সক্রিয় ছিল না।

শুক্রবার সকালে স্কটি শেফলার এবং আইন প্রয়োগকারী সংস্থার মধ্যে ঘটে যাওয়া ঘটনার কোনও বডি ক্যামেরা ফুটেজ পাওয়া যায়নি। গেটি ইমেজ

“ঘটনার সময় অফিসারের কাছে বডি ক্যামেরার ফুটেজ ছিল না, এবং আমরা যে ফুটেজটি আছে তা প্রকাশ করব,” গ্রিনবার্গ বলেছেন। “আমার জানামতে আমরা অফিসার গিলিস এবং মিস্টার শেফলারের মধ্যে প্রাথমিক যোগাযোগের কোনো ভিডিও খুঁজে পাইনি।

মেয়র যোগ করেছেন যে ঘটনার রাস্তা জুড়ে একটি স্থির ক্যামেরা থেকে পাওয়া ফুটেজ রয়েছে এবং এটি শীঘ্রই প্রকাশ করা উচিত।

শুক্রবার সকাল সাড়ে ৭টায় শেফলারের বিরুদ্ধে মামলা করা হয় এবং তার বিরুদ্ধে মামলা করা হয় এবং একজন পুলিশ অফিসারের উপর সেকেন্ড-ডিগ্রি হামলা, থার্ড-ডিগ্রি অপরাধমূলক দুষ্টুমি, বেপরোয়া গাড়ি চালানো এবং ট্রাফিক সিগন্যাল উপেক্ষা করার অভিযোগ আনা হয়।

দুইবারের মাস্টার্স বিজয়ীকে অবশেষে মুক্তি দেওয়া হয় এবং সকাল ১০টার পর ম্যাচ শুরুর জন্য গলফ ক্লাবে ফিরে আসে।

শেফলার 9-আন্ডারে পৌঁছানোর জন্য 5-অন্ডার 66 শুট চালিয়ে যান, শনিবার খেলা শুরু করতে তিনি লিডার জান্ডার শেউফেলেকে মাত্র তিন শট পিছিয়ে রেখেছিলেন।

“আজ সকালে, আমি পুলিশ অফিসারদের নির্দেশ অনুসারে হাঁটছিলাম,” শেফলার শুক্রবার একটি বিবৃতিতে বলেছিলেন। এটি একটি অত্যন্ত বিশৃঙ্খল পরিস্থিতি ছিল, যা আগে ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনার কারণে বোধগম্য, এবং আমি যা ভেবেছিলাম তা নিয়ে একটি বিশাল ভুল বোঝাবুঝি ছিল। “আমি কখনই কোনও নির্দেশ উপেক্ষা করতে চাইনি।”

দ্বিতীয় রাউন্ডের পর ইভেন্ট সম্পর্কে তার চিন্তাভাবনা দিয়েছেন শেউফেলে।

শুক্রবার সকালে একজন পুলিশ অফিসারকে তার গাড়ি দিয়ে টেনে নিয়ে যাওয়ার পরে শেফলারকে গ্রেপ্তার করা হয়েছিল। x/@জেফ ডার্লিংটন

“প্রথম, মারাত্মক দুর্ঘটনাটি অবশ্যই সবচেয়ে খারাপ জিনিস। আমি নিশ্চিত স্কটি এর সাথে একমত হবেন,” তিনি শুক্রবার একটি সংবাদ সম্মেলনে বলেন, “যে কেউ গল্ফ টুর্নামেন্টের কাছাকাছি যায়, এটি কখনই হওয়া উচিত নয়। যে নতুনদের জন্য. তারপরে স্কটির একটি ছবি দেখে এটি একটি রসিকতা বা অন্য কিছুর মতো মনে হয়েছিল।

“আমি স্কটিকে ভালো করে চিনি; আমরা একজন শারীরিক থেরাপিস্ট ভাগ করে নিই এবং বেশ কয়েক বছর ধরে গল্ফ খেলছি, এবং আমি জানি সে একজন শক্ত লোক এবং কারো প্রতি তার পক্ষ থেকে কখনোই কোনো খারাপ ইচ্ছা ছিল না। তাই আশা করি তিনি নিরাপদে বেরিয়ে আসবেন। কিন্তু স্কটি একজন ভালো লোক, তাই আমি আশা করি সে ঠিক আছে।

শুক্রবার ভোররাতে লুইসভিলে কর্তৃপক্ষ দুইবারের মাস্টার্স চ্যাম্পিয়নকে গ্রেপ্তার করে। এপি

দুর্ঘটনায় গিলিসকে ব্যথায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তার বাম হাঁটু এবং কব্জি ফুলে যায়।

শেফলারের 21 মে জেফারসন কাউন্টি জেলা আদালতে হাজির হওয়ার কথা রয়েছে।

Source link

Related posts

যেদিন মিয়ামিকে বরণ করবে মেসি!

News Desk

ররি ম্যাকিলরয় বিয়ের সাত বছর পর তার স্ত্রী এরিকার থেকে বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন

News Desk

রেঞ্জার্স সিরিজের প্রথম গোলটি করেছে কারণ গেম 2 প্যান্থার্সের সাথে চপি হয়েছে

News Desk

Leave a Comment