স্কটি শেফলারের গ্রেপ্তার-পরবর্তী উজ্জ্বলতা একটি অদ্ভুত পিজিএ চ্যাম্পিয়নশিপের দিন তৈরি করে
খেলা

স্কটি শেফলারের গ্রেপ্তার-পরবর্তী উজ্জ্বলতা একটি অদ্ভুত পিজিএ চ্যাম্পিয়নশিপের দিন তৈরি করে

লুইসভিল, কাই। – যখন দিনের বিশৃঙ্খলা শেষ হয়েছিল, তখন আরও উল্লেখযোগ্য কী ছিল তা বোঝা কঠিন ছিল:

• অনূর্ধ্ব-5 বিশ্ব নম্বর 1 স্কটি শেফলার ভালহাল্লায় একটি 66 পোস্ট করেছিলেন যখন তাকে গ্রেপ্তার করা হয়েছিল এবং একটি কারাগারে আটকে রাখা হয়েছিল তখন ভাবছিল যে সে পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ড খেলতে পারবে কিনা।

• অথবা তার শান্ত এবং অকপটে ট্যুর-পরবর্তী প্রেস কনফারেন্সে তার যন্ত্রণাদায়ক অভিজ্ঞতা বর্ণনা করে।

পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের সময় স্কটি শেফলার 10 তম সবুজে তার শট পড়েন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

100 টিরও বেশি সহ দ্য পোস্টের প্রধান টুর্নামেন্টগুলি কভার করার 30-এরও বেশি বছরের মধ্যে, শুক্রবার সহজেই আমার মুখোমুখি হওয়া সবচেয়ে অস্বাভাবিক টুর্নামেন্টগুলির মধ্যে একটি হিসাবে স্থান পেয়েছে।

শেফলারের জন্য এটি কেমন ছিল তা কল্পনা করুন, যিনি নিজেকে “বিরক্ত” এবং “চমকে দিয়েছিলেন” হিসাবে বর্ণনা করেছিলেন যখন তিনি অবাক হয়েছিলেন যে তার সাথে কী ঘটছে।

“আমি কাঁপছিলাম, আমি হতবাক এবং ভয় থেকে বলব,” শেফলার বলেছিলেন।

অধিক মার্ক ক্যানিজারো

এখানে উল্লেখ করার মতো সুস্পষ্ট আইটেমটি হল যে শুক্রবার সকালে ভালহাল্লায় সবচেয়ে খারাপ ঘটনাটি ঘটেছিল যে জন মিলস নামে একজন 69 বছর বয়সী ব্যক্তি তার পথ চলার চেষ্টা করার সময় একটি শাটল বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছিলেন। টুর্নামেন্ট বিক্রেতার জমিতে কাজ করা।

সেই ট্র্যাজেডিটি ঘটনার শৃঙ্খল বন্ধ করে দেয় যা ক্লাবের প্রবেশদ্বারে শেফলারের গ্রেপ্তারের দিকে পরিচালিত করে, কারণ আইন প্রয়োগকারীর আবেগ বেশি ছিল এবং এইমাত্র ঘটে যাওয়া ঘটনাটি আরও বাড়িয়ে দিয়েছিল।

কেনটাকির লুইসভিলে 17 মে, 2024-এ ভালহাল্লা গল্ফ কোর্সে যাওয়ার চেষ্টা করার সময় ট্র্যাফিক স্টপে থামতে অস্বীকার করার জন্য গ্রেপ্তার হওয়ার পরে স্কটি শেফলারকে পুলিশ হেফাজতের ছবিতে দেখা গেছে। গেটি ইমেজ

এই ঘটনার প্রতি হাঁটু-ঝাঁকুনির প্রতিক্রিয়া ছিল যে শেফলার একটি স্টেরিওটাইপিক্যাল অ্যাথলিটের মতো আচরণ করছিলেন এবং কেবল তার কর্তৃত্বের অতীতের পথে ধমক দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু ঠিক হল কে শেফলার আপনি যেমন হতে পারেন।

“প্রথমত, আমার সহানুভূতি মিস্টার মিলসের পরিবারের প্রতি,” শেফলার বলেন। “আমি কল্পনা করতে পারি না যে তারা আজ সকালে কী কষ্ট করছে… আমি তাদের জন্য দুঃখিত।”

Schaeffler তারপর যোগ: “আমার পরিস্থিতি মোকাবেলা করা হবে. এটি একটি বড় ভুল বোঝাবুঝি ছিল এবং আমি মনে করি এটি খুব দ্রুত সমাধান করা হবে। আমি আজ সকালে আমার গাড়ি চালাচ্ছিলাম, সময়মতো গরম হওয়ার এবং গল্ফ খেলার জন্য প্রস্তুত হওয়ার চেষ্টা করছিলাম। আমি সত্যিই কি ঘটেছে (মারাত্মক দুর্ঘটনা) একটি বোঝার ছিল না.

দর্শকরা ফ্রি স্কটি টি-শার্ট পরতেন এবং একজন কমলা জাম্পস্যুট পরেছিলেন যেমনটি পেশাদার গলফার স্কটি শেফলারের লুইসভিল মেট্রো কারেকশনস মগ শটে দেখা গেছে। ম্যাট স্টোন/কুরিয়ার জার্নাল/ইউএসএ টুডে নেটওয়ার্ক

এমনকি তার আশ্চর্যজনক রানের পরেও, “আমার মাথা এখনও ঘুরছে,” শেফলার বলেছিলেন।

“যখন আমি একটি কক্ষের মতো বসে ছিলাম, সেখানে একটি টিভি ছিল এবং আমি ইএসপিএন-এ টিভিতে নিজেকে দেখতে পেতাম,” শেফলার বলেছিলেন। “তিনি সময় দেখালেন এবং বললেন (টি টাইম) দেরি হয়ে গেছে, এবং আমি আমার টি-টাইম সম্পর্কে চিন্তা করছিলাম, এবং আমি বলেছিলাম, ‘ঠিক আছে, হয়তো আমি বের হতে পারি।'”

শেফলার আরও প্রকাশ করেছেন যে তিনি তার রাউন্ড খেলতে সময়মতো মুক্তি পাওয়ার আশায় তার কারাগারে কিছু প্রসারিত অনুশীলন করেছিলেন।

“এটি আমার জন্য প্রথম ছিল,” তিনি বলেছিলেন। “আমি আমার রুটিন শুরু করেছি এবং যতটা সম্ভব আমার হৃদস্পন্দন কমানোর চেষ্টা করেছি।”

এর পরিহাস হল যে Schaeffler সবসময় বাইরের কোন উপাদান দ্বারা এতটাই অপ্রভাবিত যে আপনি ভাববেন যে তার হৃদস্পন্দন আদৌ বাড়ছে কিনা।

“আমি অন্তত বলতে খুব বিরক্ত ছিলাম,” শেফলার বলেছিলেন। “আমি কখনই রাগ করিনি। আমি কেবল হতবাক ছিলাম। যে অফিসার আমাকে কারাগারে নিয়ে গিয়েছিলেন তিনি খুব সুন্দর ছিলেন। গাড়িতে আমাদের একটি সুন্দর কথোপকথন হয়েছিল, এবং এই ধরনের আমাকে শান্ত করতে সাহায্য করেছিল।”

“আমি ভিতরে আসার অপেক্ষায় বসে ছিলাম এবং আমি তাকে জিজ্ঞাসা করলাম: ‘আরে, মাফ করবেন, আপনি কি আমার সাথে কয়েক মিনিটের জন্য আসতে পারেন যাতে আমি শান্ত হতে পারি?’ কারাগারটি দুর্দান্ত ছিল।”

তিনি বলেছিলেন যে যখন তার আঙুলের ছাপ নেওয়া হচ্ছিল, তখন একজন “বয়স্ক অফিসার” তাকে জিজ্ঞাসা করেছিলেন: “তাহলে, আপনি কি আজ সম্পূর্ণ অভিজ্ঞতা চান?”

“আমি তার দিকে তাকিয়ে বললাম, ‘আমি জানি না কিভাবে এর উত্তর দিতে হবে,'” শেফলার বলেছিলেন। “সে যেমন, ‘চলো, মানুষ, তুমি কি স্যান্ডউইচ চাও?’ আমি মনে মনে ভাবলাম, “অবশ্যই, আমার কাছে একটা স্যান্ডউইচ আছে।” আমি এখনো নাস্তা করিনি। “তারা সত্যিই চমৎকার ছিল।”

Scottie Scheffler একটি PGA চ্যাম্পিয়নশিপ গল্ফ টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের সময় 10 তম ফেয়ারওয়ে থেকে প্রস্থান করেছে৷ ক্লেয়ার গ্রান্ট-ইউএসএ টুডে স্পোর্টস

শেফলারকে সকাল 8:40 টায় হেফাজত থেকে মুক্তি দেওয়া হয়েছিল এবং গল্ফ কোর্সে নিয়ে যাওয়া হয়েছিল, যেখানে তিনি 9:12 এ পৌঁছেছিলেন – তার 10:08 টি সময়ের 56 মিনিট আগে।

“এখানে আসা এবং আজ খেলার চেষ্টা করা অবশ্যই একটি চ্যালেঞ্জ ছিল,” তিনি বলেছিলেন। “আমি আমার মনকে নিয়ন্ত্রণ করার, আমার শ্বাস নিয়ন্ত্রণ (এবং) শান্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি যাতে আমি এখানে এসে গল্ফ খেলার চেষ্টা করতে পারি।”

সে করেছিল.

এখন তার কাছে টুর্নামেন্ট জেতার মতো ভালো সুযোগ রয়েছে।

যদি তিনি তা করেন তবে এটি হবে গত মাসে মাস্টার্স জেতার পর শেফলারের দ্বিতীয় টানা বড় চ্যাম্পিয়নশিপ, তাকে গ্র্যান্ড স্ল্যামের পথে রাখা।

মার্কিন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার 2024 পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের সময় 10 তম টি থেকে তার শট খেলেন। গেটি ইমেজ

খেলার ইতিহাসে মাত্র পাঁচজন খেলোয়াড় তা করেছেন – জ্যাক নিকলাউস, টাইগার উডস, বেন হোগান, জিন সারাজেন এবং গ্যারি প্লেয়ার।

যাইহোক, এই কিংবদন্তিদের কেউই কারাগারে কয়েক ঘন্টা ধরে থাকার পরেও একটি বড় চ্যাম্পিয়নশিপ জিতেনি।

Source link

Related posts

এনজোকে ধন্যবাদ জানিয়ে যা বললেন মেসি

News Desk

গুরবাজকে নিয়ে শঙ্কা নেই

News Desk

ড্রেক এবং কেন্ড্রিক লামার একটি র্যাপ শো শিরোনাম করার জন্য WWE কিংবদন্তি থেকে একটি আমন্ত্রণ পান

News Desk

Leave a Comment