স্টারস কোচ পিটার ডিবোয়ার এই পরামর্শের প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে অয়েলার্সের কাছে সাম্প্রতিক হারে দলটি “প্রাণহীন” ছিল।
খেলা

স্টারস কোচ পিটার ডিবোয়ার এই পরামর্শের প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে অয়েলার্সের কাছে সাম্প্রতিক হারে দলটি “প্রাণহীন” ছিল।

এডমন্টন অয়েলার্স ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের নির্ণায়ক গেম 5 জিতেছে যাতে ডালাস স্টারসকে নির্মূলের দ্বারপ্রান্তে ঠেলে দেয়।

স্টারস 3-1 পরাজয়ের প্রথম দুই সময়কালে মাত্র দশটি শট পরিচালনা করেছিল। যদিও কেউ কেউ গেমটিতে অয়েলার্সের মৃত্যুদন্ডের প্রশংসা করছিল, একজন প্রতিবেদক উল্লেখ করেছেন যে তারকাদের দ্বিতীয় পর্বে “প্রাণহীন” লাগছিল।

তারকাদের কোচ পিটার ডি বোয়ের চরিত্রায়নের বিষয়টি নিয়েছিলেন।

ডেবর্ড উত্তর দিয়েছিলেন: “আপনি চাইলে এখানে বসে আমাদের চরিত্রকে প্রশ্ন করতে পারেন। আপনি কি জানেন? আমি তা করব না। এগিয়ে যান এবং আপনি যা চান তা লিখুন।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডালাসের আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 31 মে, 2024-এ এডমন্টন অয়েলার্সের বিরুদ্ধে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 5-এর পরে ডালাস স্টারস কোচ পিট ডিবোয়ার মিডিয়াকে ভাষণ দিচ্ছেন। (Getty Images এর মাধ্যমে ম্যাথু পিয়ার্স/স্পোর্টসওয়্যার আইকন)

ডিবোয়ার স্বীকার করেছেন যে অয়েলার্স একটি “নিখুঁত রোড গেম” একসাথে রাখার ক্ষমতা দেখিয়েছিল যা স্টারদের শাটআউটে অবদান রেখেছিল।

এনএইচএল বিশ্লেষক পল বিসোনেট স্টারস গোলের অনুমতি না দেওয়ার পরে কর্মকর্তাদের ছিঁড়ে ফেলেন, গেমে বাজি ধরার পরামর্শ দেন

“আপনি যদি একটি রাস্তার খেলা আঁকতে যাচ্ছেন, তাহলে আপনি যা করতে চান, তাই না?” দেবোর্ড ড. “তারা বাইরে যেতে চায়, খেলার শুরুতেই দুটি শক্তিশালী গোল করতে চায়, লিড পেতে চায় এবং তারপর সারারাত ভালোভাবে ডিফেন্ড করতে চায়। তাই এটা করা কঠিন।”

নিয়মিত মৌসুমে ডালাস প্রতি খেলায় গড়ে ৩.৫৯ গোল করে, কিন্তু তিনটি কনফারেন্স ফাইনালে হারের কারণে এর গোল কমে যায়। স্টাররা সিরিজে তাদের তিনটি পরাজয়ের কোনোটিতেই দুটির বেশি গোল করতে পারেনি।

ডালাস স্টারস খেলা চলাকালীন পিট ডি বোয়ার তাকাচ্ছেন

31 মে, 2024 তারিখে ডালাসে আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 2024 স্ট্যানলি কাপ প্লেঅফের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 5-এ এডমন্টন অয়েলার্সের বিরুদ্ধে তৃতীয় সময়কালে ডালাস স্টারস-এর প্রধান কোচ পিট ডি বোয়ার। (ম্যাথিউ স্টকম্যান/গেটি ইমেজ)

অয়েলার্স তারকা রায়ান নুজেন্ট-হপকিন্স বলেছেন যে তার দল “ডালাসকে” সহজ কিছু না দেওয়ার জন্য একটি সমন্বিত প্রতিরক্ষামূলক প্রচেষ্টা করেছে৷

ডালাস স্টারস খেলছে এডমন্টন অয়েলার্সের বিপক্ষে

ডালাসে 31 মে, 2024-এ আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 2024 স্ট্যানলি কাপ প্লেঅফের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 5-এ ডালাস স্টারস খেলোয়াড়রা এডমন্টন অয়েলার্সের খেলোয়াড়দের বিরুদ্ধে পাক খেলছে। (ম্যাথিউ স্টকম্যান/গেটি ইমেজ)

নুজেন্ট-হপকিন্স বলেন, “এটি নিরপেক্ষ অঞ্চল অতিক্রম করার মাধ্যমে শুরু হয়, পাকগুলিকে উল্টে না দেওয়া এবং আমাদের কাছে ফিরে আসার জন্য তাদের সহজ কিছু না দেওয়া”। “কখনও কখনও আপনাকে অন্য দিন লড়াই করার জন্য বাঁচতে হবে। আপনার এত আক্রমণাত্মক হওয়ার দরকার নেই।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

রবিবার রাতে নির্ধারিত গেম 6 সহ সিরিজটি এডমন্টনে ফিরে আসে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

প্যারিসে মানিয়ে নেওয়া কঠিন ছিল: মেসি

News Desk

ব্রাজিলের কোচ হচ্ছেন জিদান!

News Desk

আবারও হোঁচট খেলো রোনালদোদের জুভেন্টাস

News Desk

Leave a Comment