স্টিফন ডিগস: বিলস জিএম ব্র্যান্ডন বেইন ট্রেড করার জন্য কেন এটি সঠিক সময় ছিল
খেলা

স্টিফন ডিগস: বিলস জিএম ব্র্যান্ডন বেইন ট্রেড করার জন্য কেন এটি সঠিক সময় ছিল

বিলের মহাব্যবস্থাপক ব্র্যান্ডন বিনের জন্য, বুধবার টেক্সানদের কাছে ওয়াইড রিসিভার স্টেফন ডিগস ট্রেড করার সিদ্ধান্ত “সময়” এ নেমে এসেছে।

বিলের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, বেইন বুধবার বলেছেন, “গত কয়েক দিন, মূল্যবোধ এবং সময় তাদের এবং আমাদের জন্য অর্থবোধক হয়ে উঠেছে।”

“আমরা চুক্তিতে কাজ করছি এবং এটি আজ চূড়ান্ত হয়েছে।”

বিলগুলি টেক্সানদের কাছ থেকে ডিগসের বিনিময়ে 2025 সালের দ্বিতীয় রাউন্ডের বাছাই পেয়েছে — যিনি বাফেলোর সাথে চার বছরের, $96 মিলিয়ন চুক্তির এক্সটেনশন স্বাক্ষর করার থেকে মাত্র দুই বছর দূরে রয়েছেন।

2024 সালের এপ্রিলে স্টেফন ডিগস বিল থেকে টেক্সানদের কাছে লেনদেন করা হয়েছিল। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

বিলগুলি তাদের প্রধান আক্রমণাত্মক অস্ত্রগুলির একটি থেকে এগিয়ে চলা সত্ত্বেও, বিন, যিনি 2017 সাল থেকে বিলের মহাব্যবস্থাপক হিসাবে কাজ করেছেন, বলেছেন এই সিদ্ধান্তের অর্থ এই নয় যে দলটি 2024 মরসুমের আগে হাল ছেড়ে দিচ্ছে।

“যখনই আপনি এইরকম পদক্ষেপ নেবেন, যেমন আমি বলেছি, খুব কঠিন, আপনি জেতার চেষ্টা করছেন,” তিনি বলেছিলেন। “এবং কখনও কখনও লোকেরা এটি দেখতে নাও পেতে পারে। এর মানে এই নয় যে বিলগুলি হাল ছেড়ে দিচ্ছে বা পিছিয়ে যাওয়ার চেষ্টা করছে বা এরকম কিছু। আমরা যা কিছু করি, আমরা জয়ের চেষ্টা করছি।”

Bean এর আগে গত মাসে বেতন ক্যাপ ক্ষতির অংশ হিসাবে নিরাপত্তা জর্ডান পোয়ার এবং কর্নারব্যাক ট্রে’ডেভিস হোয়াইট কেটে ফেলেছিল এবং জাগুয়ারের কাছে বিনামূল্যে এজেন্সিতে নং 2 রিসিভার গ্যাবে ডেভিসকে হারিয়েছিল।

বিন রোস্টারের অবস্থা সম্পর্কে অকপটে কথা বলেছেন এবং যোগ করেছেন যে সপ্তাহ 1 এর আগে অনেক কাজ করতে হবে।

“আমি বলতে চাচ্ছি, আমরা কি আজ ভালো আছি? সম্ভবত না। এটি একটি কাজ চলছে, এবং আমরা এটিতে কাজ চালিয়ে যাব। আমি শুধু আশা করি মানুষ জানে যে আমি খুব প্রতিযোগিতামূলক, এবং আমি হাল ছেড়ে দেব না,” সে বলেছিল.

বিলের জিএম ব্র্যান্ডন বিন 2024 সালের এপ্রিলে ডিগস থেকে এগিয়ে যাওয়ার দলের সিদ্ধান্ত ব্যাখ্যা করেছিলেন। গেটি ইমেজ

বিলস 11-6 নিয়মিত সিজন শেষ করে এবং প্লে অফে পৌঁছেছিল, শুধুমাত্র চূড়ান্ত চ্যাম্পিয়ন চিফদের দ্বারা বিভাগীয় রাউন্ডে আবার বাদ পড়তে হয়।

গেমের পরের সপ্তাহগুলিতে, ডিগস – যিনি ভাইকিংদের সাথে একটি বাণিজ্যের পরে 2020 সালে বাফেলোতে এসেছিলেন, যার সাথে তিনি প্রকাশ্যে বিচ্ছেদ করেছিলেন – ফেব্রুয়ারিতে সাংবাদিকদের বলেছিলেন যে তিনি তার ভবিষ্যত “দিন দিন” নিয়ে যাচ্ছেন।

“অবশ্যই অনেক পরিবর্তন ঘটছে, অনেক কিছু ঘটছে। আমি সত্যিই ঘোড়ার সামনে কার্ট রাখতে পারি না, আপনি জানেন আমি কি বলছি? কিন্তু আমার সামনে একটি দুর্দান্ত অফসিজন আছে অনেক কাজ,” চার বারের প্রো বোলার ইএসপিএন অনুসারে বলেছেন। এবং আমরা যা পেয়েছি এবং আমরা কী করছি তার চারপাশে তৈরি করা।”

“ভবিষ্যত কী আছে তা আমি বলতে পারব না, তবে আমি এখনও আমিই আছি।”

স্টিফন ডিগস মূলত 2020 সালে ভাইকিংদের কাছ থেকে বিলগুলিতে লেনদেন করা হয়েছিল। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

বাফেলোতে ফাটলের জল্পনা 2023 সালের গোড়ার দিকে প্রচারিত হতে শুরু করে যখন বেঙ্গলরা বিভাগীয় রাউন্ড হারে বিলগুলি পোস্ট সিজন থেকে বাদ দেয়।

সেই সময়ে, ডিগসকে কোয়ার্টারব্যাক জোশ অ্যালেনের সাথে সাইডলাইনে একটি প্রাণবন্ত আদান-প্রদান করতে দেখা যায়, পরে রিপোর্ট প্রচারিত হয় যে তিনি প্রতিযোগিতার পরে দ্রুত লকার রুম ছেড়ে চলে যান।

কয়েক মাস পরে, ডিগস জুনে দলের বাধ্যতামূলক ক্যাম্পের প্রথম দিন মিস করেন, বোস্টন গ্লোবের একটি প্রতিবেদনে দাবি করা হয় যে তিনি অসন্তুষ্ট ছিলেন।

জুলাই মাসে যখন বিলস প্রশিক্ষণ শিবিরে প্রবেশ করে, “এটি সবই সেতুর নিচে,” ডিগস বলেছিলেন।

স্টেফন ডিগস 107টি অভ্যর্থনা, 1,183 গজ এবং আটটি টাচডাউন সহ 2023 মৌসুম শেষ করেছে। এপি

ডিগস, যিনি 1,183 গজ এবং আট টাচডাউনের জন্য 107 অভ্যর্থনা সহ 2023 মরসুম শেষ করেছেন, বুধবার রাতে একটি আবেগপূর্ণ বার্তায় বাফেলোকে ধন্যবাদ জানিয়েছেন।

“বাফেলো শহরের জন্য আমার কতটা ভালবাসা এবং শ্রদ্ধা আছে তা আমি প্রকাশ করতে শুরু করতে পারি না,” ডিগস ইনস্টাগ্রামে বলেছিলেন।

“আমার জীবনের সেরা চারটি বছর, শহর আমাকে উন্মুক্ত অস্ত্র দিয়ে স্বাগত জানিয়েছে। আমি আপনাদের সকলের এবং বাফেলো বিলস সংস্থার কাছে চির কৃতজ্ঞ! এই বছরগুলিতে কিছু বিশেষ কিছু তৈরি করা হয়েছে বিশেষ কিছু পুরুষদের সাথে, যারা সবসময় থাকবে। আমার হৃদয়ে একটি জায়গা।”

“বেলসমাভিয়া, বছরের পর বছর ধরে অনেক বিস্ময়কর স্মৃতি তৈরি হয়েছে৷ সেই গেমগুলি আপনার কারণে পাগল ছিল৷ এটা লজ্জাজনক যে আমরা আবার দেখা না হওয়া পর্যন্ত ভাল জিনিসগুলি শেষ হয়ে যায়।”

2024 মৌসুমে বিলগুলি টেক্সানদের সাথে দেখা করার সাথে সাথে তারা আবার দেখা করবে।

Source link

Related posts

অধিনায়কত্বে আপত্তি নেই ওয়ার্নারের

News Desk

মেসির খারাপ দিনের অপেক্ষায় মেক্সিকোর কোচ

News Desk

বার্সার অনুরোধ প্রত্যাখ্যান লা লিগার

News Desk

Leave a Comment