স্টিফেন এ.  স্মিথ ট্রাম্পের প্রত্যয়ের প্রতিক্রিয়া জানিয়েছেন, বলেছেন যে এটি সবই “গৃহযুদ্ধের দিকে নির্দেশ করে।”
খেলা

স্টিফেন এ. স্মিথ ট্রাম্পের প্রত্যয়ের প্রতিক্রিয়া জানিয়েছেন, বলেছেন যে এটি সবই “গৃহযুদ্ধের দিকে নির্দেশ করে।”

বৃহস্পতিবার ডোনাল্ড ট্রাম্প প্রথম প্রাক্তন রাষ্ট্রপতি যিনি দোষী সাব্যস্ত হয়েছেন।

45 তম রাষ্ট্রপতি, এবং এই বছরের সম্ভাব্য রিপাবলিকান মনোনীত, তার গোপন অর্থের বিচারে 34টি অভিযোগের জন্য দোষী সাব্যস্ত হয়েছেন।

দোষী সাব্যস্ত হওয়া সত্ত্বেও, ট্রাম্প এবং তার সমর্থকরা শক্তিশালী রয়ে গেছে, তবে এটি দেশে বাকবিতণ্ডার দিকে নিয়ে যেতে পারে, বলেছেন স্টিফেন এ। ইএসপিএন এর স্মিথ।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

দেখা যাচ্ছে না যে স্টিফেন এ. স্মিথ ডোনাল্ড ট্রাম্পকে ভোট দেবেন। (গেটি ইমেজ)

মিডিয়া মোগল তার ইউটিউব শোতে এই রায়ের প্রতিক্রিয়া জানায়, যেখানে তিনি অবিলম্বে “খুব ভয় পেয়েছিলেন।”

“এটা সবই এই দেশে গৃহযুদ্ধের দিকে ইঙ্গিত করে…” স্মিথ বলেন। আমরা সবাই থাবা। আমরা সবাই রাজনীতিবিদদের করুণায় আছি যারা সিস্টেমকে খেলার উপায় খুঁজে বের করে এবং শেষ পর্যন্ত আমাদের ম্যানিপুলেট করে। . . . 6 জানুয়ারির আগে এটি আমার উদ্বেগের বিষয় ছিল, যখন ট্রাম্প সমর্থকদের একটি ভিড় ইউএস ক্যাপিটলে হামলা চালায়। “আমি তখন থেকেই এটি অনুভব করেছি, এবং আমি এখন এটি অনুভব করছি, কারণ ট্রাম্প শান্তভাবে চলে যাবেন না।”

স্মিথ অতীতে বলেছিলেন যে বিডেনের দ্বিতীয় মেয়াদের রাষ্ট্রপতি হওয়া উচিত নয়, তবে এর অর্থ এই নয় যে ট্রাম্প তার ভোট পাবেন। প্রকৃতপক্ষে, প্রাক্তন রাষ্ট্রপতি সম্পর্কে স্মিথের অনুভূতির সাথে এই রায়ের কিছুই করার ছিল না, তিনি বলেছেন।

দোষী সাব্যস্ত হওয়ার পর ট্রাম্প টাওয়ারে পৌঁছান ডোনাল্ড ট্রাম্প

ডোনাল্ড ট্রাম্প ট্রাম্প টাওয়ারে পৌঁছেছেন, বৃহস্পতিবার, 30 মে, 2024, প্রথম ডিগ্রীতে ব্যবসায়িক রেকর্ডের 34টি গুনতে দোষী সাব্যস্ত হওয়ার পরে। (ফক্স নিউজ ডিজিটালের জন্য ফেলিপ রামেলস)

বিডেন বলেছেন ট্রাম্পের প্রত্যয়ের আবেদন করার সুযোগ থাকা উচিত, হাসিমুখে এবং প্রশ্নগুলিকে বিভ্রান্ত করা

“এটি ট্রাম্পের কারাগারে থাকা সম্পর্কে নয়, এবং এটি তাকে একজন দোষী সাব্যস্ত অপরাধী হওয়ার বিষয়ে নয়। আমি তাকে মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি হতে চাই না, সময়ের জন্য,” স্মিথ রসিকতা করেছিলেন। “কারণ আমি মনে করি এটি বিভাজনকারী, এবং আমি মনে করি এটি আমেরিকাকে বিভক্ত করতে চলেছে।”

স্মিথ ট্রাম্পের দিকে ইঙ্গিত করে তার যুক্তিকে সমর্থন করেছিলেন, বলেছিলেন যে বিচারটি “বাঁকা” বিচারকের দ্বারা “কারচুপি” হয়েছিল।

“লোকটি একটি সমস্যা। তিনি এমন লোকদের সমাবেশ করার লক্ষ্য নন যারা তাকে সমর্থন করে না, শুধু যারা করে। আমি মনে করি সে নিজেকে আমেরিকার উপরে রাখছে।”

প্রসিকিউটরদের যুক্তিসঙ্গত সন্দেহের বাইরে প্রমাণ করতে হবে যে ট্রাম্প 2016 সালের নির্বাচনের আগে স্টর্মি ড্যানিয়েলসের কাছ থেকে $130,000 লুকানোর জন্য, ট্রাম্পের সাথে একটি কথিত সম্পর্কের বিষয়ে তাকে নীরব করার প্রয়াসে স্টর্মি ড্যানিয়েলসের কাছ থেকে $130,000 লুকানোর জন্য ব্যবসায়িক রেকর্ডগুলি মিথ্যা করেছেন৷ 2006 সালে। অবশেষে তারা সফল হয়। পুরো বিচারের সময় ট্রাম্প এই বিষয়টি অস্বীকার করেছেন।

দোষী সাব্যস্ত হওয়ার পর ট্রাম্প টাওয়ারে পৌঁছান ডোনাল্ড ট্রাম্প

ডোনাল্ড ট্রাম্প ট্রাম্প টাওয়ারে পৌঁছেছেন, বৃহস্পতিবার, 30 মে, 2024, প্রথম ডিগ্রীতে ব্যবসায়িক রেকর্ডের 34টি গুনতে দোষী সাব্যস্ত হওয়ার পরে। (ফক্স নিউজ ডিজিটালের জন্য ফেলিপ রামেলস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

রিপাবলিকান ন্যাশনাল কনভেনশনের ঠিক চার দিন আগে 11 জুলাই এই রায় ঘোষণা করা হয়েছে। প্রতিটি অভিযোগে সর্বোচ্চ চার বছরের কারাদণ্ডের বিধান রয়েছে। মোট, ট্রাম্প সর্বোচ্চ 136 বছরের কারাদণ্ডের মুখোমুখি হয়েছেন।

ফক্স নিউজের ব্রায়ানা হের্লিহি এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

16 ফাইনাল, তিনটি খেলায় আপত্তি নেই: কামিন্স

News Desk

বিশ্ব ক্রীড়া সাংবাদিকতা দিবস আজ

News Desk

মাস্টার্সে যারা টকটকে সাদা বালির ফাঁদের জন্য বিশেষ উপাদান

News Desk

Leave a Comment