স্টিফেন স্ট্রাসবার্গের অবসর আনুষ্ঠানিকভাবে এমএলবি দ্বারা তালিকাভুক্ত করা হয়েছে
খেলা

স্টিফেন স্ট্রাসবার্গের অবসর আনুষ্ঠানিকভাবে এমএলবি দ্বারা তালিকাভুক্ত করা হয়েছে

ওয়াশিংটন — স্টিফেন স্ট্রাসবার্গ, 2019 ওয়ার্ল্ড সিরিজ এমভিপি যার ক্যারিয়ার ইনজুরির কারণে লাইনচ্যুত হয়েছিল, শনিবার মেজর লীগ বেসবল দ্বারা অবসর নেওয়ার জন্য আনুষ্ঠানিকভাবে তালিকাভুক্ত করা হয়েছিল।

এটি কিছু সময়ের জন্য প্রত্যাশিত ফলাফল হয়েছে, তবে কখন বা কীভাবে এটি আবির্ভূত হবে তা স্পষ্ট নয়। আগস্টে, পরিস্থিতির সাথে পরিচিত একজন ব্যক্তি অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছিলেন যে স্ট্রাসবার্গ পদোন্নতি পুনরায় শুরু করার চেষ্টা না করার সিদ্ধান্ত নিয়েছে।

এমএলবি লেনদেন তালিকার একটি চেক এই সহজ এন্ট্রিটি দেখিয়েছে: “আরএইচপি স্টিফেন স্ট্রাসবার্গ অবসর নিয়েছেন।”

স্টিফেন স্ট্রাসবার্গ, যিনি 2019 ওয়ার্ল্ড সিরিজ MVP ছিলেন, আনুষ্ঠানিকভাবে মেজর লীগ বেসবল দ্বারা অবসরপ্রাপ্ত হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে। ইউনিফাইড পেমেন্ট ইন্টারফেস (ইউপিআই)।

জাতীয় দলের একজন মুখপাত্র বলেছেন, স্ট্রাসবার্গ নিজে মন্তব্য না করা পর্যন্ত দল মন্তব্য করবে না।

35 বছর বয়সী স্ট্রাসবার্গ একজন শক্তিশালী ডান-হাতি ছিলেন যিনি 2009 এর অপেশাদার খসড়ায় সামগ্রিকভাবে 1 নম্বরে ছিলেন এবং সংক্ষিপ্তভাবে স্টারডমে উঠেছিলেন, যা ফ্র্যাঞ্চাইজিটিকে জাতীয় ইতিহাসে প্রথম চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিয়েছিল।

কিন্তু তিনি 9 জুন, 2022 সাল থেকে খেলেননি, তার একমাত্র সেই মৌসুমের শুরু, যা 4 2/3 ইনিংস স্থায়ী হয়েছিল, তিনি আহত তালিকায় ফিরে আসার আগে।

তিনি থোরাসিক আউটলেট সিন্ড্রোমের জন্য অস্ত্রোপচার করেছিলেন, একটি স্নায়ু এবং রক্তের ব্যাধি যাতে একটি পাঁজর এবং ঘাড়ের পেশী অপসারণ জড়িত।

2019 সালের ডিসেম্বরে সাত বছরের, $245 মিলিয়ন চুক্তি স্বাক্ষর করার পর থেকে স্ট্রাসবার্গ প্রধান লিগে মাত্র 528টি পিচ ফেলেছে এবং 2023 বা 2024 সালে বসন্ত প্রশিক্ষণের জন্য রিপোর্ট করেনি।

স্টিফেন স্ট্রাসবার্গস্টিফেন স্ট্রাসবার্গ রয়টার্স

100-প্লাস mph ফাস্টবলের সাথে সজ্জিত, স্ট্রাসবার্গকে কলেজ থেকে বেরিয়ে আসা প্রজন্মের প্রতিভা হিসাবে চিহ্নিত করা হয়েছিল এবং 8 জুন, 2010-এ তার উচ্চ প্রত্যাশিত আত্মপ্রকাশের পরে ওয়াশিংটন ফ্র্যাঞ্চাইজির অন্যতম মুখ হয়ে ওঠে।

তিনি 14 ব্যাটার আউট করেন এবং পিটসবার্গ জলদস্যুদের বিরুদ্ধে দুবার চারটি হিটের অনুমতি দিয়ে একটি স্মরণীয় খেলা জেতেন যা “দ্য স্ট্রাসমাস” নামে পরিচিত হয়েছিল।

স্ট্রাসবার্গে তার ক্যারিয়ারের প্রথম দিকে টমি জনের অস্ত্রোপচারের পর, 2012 মৌসুমের শেষের দিকে ন্যাশনালরা তাকে ট্রেড করার জন্য উত্তাপ নিয়েছিল, যদিও তার বয়স 3.16 ERA সহ 15-6 ছিল। তাদের টেক্কা ছাড়া, তারা এনএল ডিভিশন সিরিজে সেন্ট লুইস কার্ডিনালদের কাছে হেরেছে।

শাটআউটের দীর্ঘমেয়াদী সুবিধা অক্টোবর 2019 পর্যন্ত দেখা যায়নি, যখন স্ট্রাসবার্গ ওয়াশিংটন সিরিজে 1.98 ইআরএ সহ 5-0 তে এগিয়ে গিয়েছিল এবং ওয়ার্ল্ড সিরিজে হিউস্টনের বিরুদ্ধে তার দুটি গেমই জিতেছিল, যেটি গেমটিতে ন্যাশনালরা জিতেছিল। . 7.

স্ট্রাসবার্গ 3.24 ইআরএ সহ 113-62 তে 247 টি নিয়মিত মৌসুম শুরু হয়েছে, সমস্ত ওয়াশিংটনের সাথে। তিনি তিনবারের এনএল অল-স্টার ছিলেন এবং 2014 সালে 242 হিট করে জাতীয় লীগে নেতৃত্ব দিয়েছিলেন এবং 2019 সালে 209 ইনিংসে পিচ করেছিলেন, যা তার শেষ পূর্ণ মৌসুমে পরিণত হয়েছিল।

Source link

Related posts

মেটসের জেফ ম্যাকনিল ডানহাতিদের বিরুদ্ধে লাভজনক হতে পারে বলে আশা করা হচ্ছে

News Desk

চোটের জন্য হার্দিককে নিয়ে সতর্ক মাহেলা

News Desk

আর্সেনালেই থাকছেন মার্টিনেলি

News Desk

Leave a Comment