স্টিভেন স্মিথ নিক্সকে অনুরাগ করেন গেম 7-এ “এটি সম্পন্ন” করার জন্য একটি আবেগপ্রবণ কণ্ঠে: “এটি বের করুন!”
খেলা

স্টিভেন স্মিথ নিক্সকে অনুরাগ করেন গেম 7-এ “এটি সম্পন্ন” করার জন্য একটি আবেগপ্রবণ কণ্ঠে: “এটি বের করুন!”

নিক্সের কাছে ইস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছানোর আরেকটি সুযোগ রয়েছে।

এবং স্টিফেন এ. চান না. তাদের সুযোগ হাতছাড়া করতে পারেননি স্মিথ।

ইএসপিএন সভাপতি এবং উত্সাহী ভক্ত খুশি ছিলেন না যে নিক্স শুক্রবার গেম 6-এ পেসারদের পরাজিত করতে পারেনি এবং তারকা জালেন ব্রুনসন সহ তাদের প্রচেষ্টার আহ্বান জানিয়েছে।

Jalen Brunson এবং Knicks এখন গেম 7 খেলতে হবে। জেসন সেজেনস/নিউ ইয়র্ক পোস্ট

তদুপরি, নিক্স 24 বছরে ইস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছাতে পারেনি, স্মিথ বলেছিলেন যে দলের জন্য “কাজ শেষ করার” সময় এসেছে।

“আমি খুশি নই। নিউ ইয়র্ক নিক্স খেলার জন্য প্রস্তুত ছিল না,” স্মিথ স্পোর্টস সেন্টারের একটি বিভাগে সম্প্রচারিত পোস্টগেম শোতে বলেছিলেন।

“জ্যালেন ব্রুনসন প্রথমার্ধে ভয়ানক ছিল, জোশ হার্ট তার পেটের অংশ নিয়ে কিছুক্ষণের জন্য লড়াই করছিল… আমি তার কাছ থেকে আরও কিছু আশা করেছিলাম, তিন দিনের বিশ্রামের সদ্ব্যবহার করুন এবং নিজেকে নির্মূলের দ্বারপ্রান্তে রাখেন না।” কিন্তু, তা সত্ত্বেও, এটা কি. তাদের আরও কিছু দরকার।”

সেখান থেকে, স্মিথ বলেছিলেন নিক্সের বিশেষ কিছু দরকার, এবং তিনি দ্রুত যোগ করেছেন যে তারা এটি পেতে চলেছে: রবিবার বিকাল 3:30 টায় ম্যাডিসন স্কয়ার গার্ডেনে তার উপস্থিতি।

“কাল নেই! কর!”

স্টিফেন এ. স্মিথ নিকসকে তার বার্তায় পেসারদের বিরুদ্ধে রবিবারের খেলা 7 এ যাচ্ছেন pic.twitter.com/YnvXfjdGtk

— নিউ ইয়র্ক পোস্ট স্পোর্টস (@nypostsports) মে ১৮, ২০২৪

“তাদের বিশেষ কিছু দরকার – এবং তারা এটি পেতে চলেছে। এটি আমি হব, আমি সেখানে থাকব,” তিনি তার ইএসপিএন এনবিএ সতীর্থদের কাছ থেকে কিছু হাসি আঁকতে বলেছিলেন।

ওয়ারিয়র্সের প্রাক্তন মহাব্যবস্থাপক বব মায়ার্স সেগমেন্টে পরে আলোচনা করেছেন যে তিনি কীভাবে নিক্স দেখতে ভালোবাসেন কিন্তু একই সাথে তাদের স্বাস্থ্য, বিশেষ করে হার্টের পেট সম্পর্কে উদ্বিগ্ন, স্মিথ প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে তার প্রিয় নীল এবং কমলা দল একটি উপায় খুঁজে বের করবে।

স্টিফেন এ. স্মিথ নিক্সকে গুলি করার চেষ্টা করে।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

“জোশ হার্ট খেলতে যাচ্ছে, সে খেলতে যাচ্ছে। (ইশাইয়া) হার্টেনস্টেইন খেলতে যাচ্ছে,” স্মিথ বলেছে “এবং নিউ ইয়র্ক নিক্স কনফারেন্স ফাইনালে যাচ্ছে। আমি চাইনি যে এটি এখানে আসুক, ভাল… কিন্তু, অভিশাপ, এটাই হচ্ছে। আপনি ইস্টার্ন কনফারেন্স ফাইনালে ফিরে যাওয়ার জন্য কয়েক দশক ধরে অপেক্ষা করছেন। আমি বুঝতে পারছি আপনি পেটের এলাকায় কী অনুভব করছেন এবং আমি বুঝতে পারছি আপনি এখন কেমন অনুভব করছেন।

“এটাই মূল লাইন, আগামীকাল নেই, এটি সম্পন্ন করুন!” স্মিথ ইএসপিএন সেটে চিৎকার করে উঠলেন। “আমরা বোস্টন বা এর পরে যা ঘটুক তা নিয়ে ভাবব। রবিবার 3:30 (ET) এ এটি সম্পন্ন করুন এবং প্রস্তুত থাকুন! আপনাকে কী করতে হবে তা আমি চিন্তা করি না – এটি বের করুন!”

শেষবার নিক্স একটি গেম 7 খেলে, তারা 1999-2000 মৌসুমে ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালে হিটকে ছিটকে দেয়।

মূল্যবান আচিউয়া, ডোন্টে ডিভিন্সেনজো, মাইলস ম্যাকব্রাইড এবং নিউ ইয়র্ক নিক্সের জালেন ব্রুনসন চতুর্থ ত্রৈমাসিকের সময় বেঞ্চে বসে প্রতিক্রিয়া জানাচ্ছেন। জেসন সেজেনস/নিউ ইয়র্ক পোস্ট

1994 এবং 1995 প্লে-অফগুলিতে, নিক্স এবং পেসাররা দুটি মহাকাব্য সাত-গেমের সিরিজ খেলেছিল, যেখানে নিউইয়র্ক প্রথমটি জিতেছিল এবং এনবিএ ফাইনালে অগ্রসর হয়েছিল এবং ইন্ডিয়ানা সেমিফাইনালে পরের সিরিজটি জিতেছিল।



Source link

Related posts

রেঞ্জার্স এবং প্যান্থারদের মধ্যে এই প্লে অফ শোডাউনের উত্তেজনাপূর্ণ এবং গ্রেটস্কি-অলঙ্কৃত ঐতিহাসিক পটভূমি

News Desk

ব্রিটনি গ্রিনার মানসিক স্বাস্থ্যের কারণে রাস্তার পারদ থেকে দূরে রয়েছেন

News Desk

Jalen Brunson 45 পয়েন্ট স্কোর করে Knicks কে ম্যাজিক নম্বর দিতে বুলসকে পরাজিত করে 6 নং স্থান দখল করে।

News Desk

Leave a Comment