স্টিভ কোহেনের নিউ ইয়র্ক গল্ফ ক্লাব আগামীকালের নতুন গল্ফ লিগের জন্য একটি তারকা-খচিত রোস্টার পাচ্ছে
খেলা

স্টিভ কোহেনের নিউ ইয়র্ক গল্ফ ক্লাব আগামীকালের নতুন গল্ফ লিগের জন্য একটি তারকা-খচিত রোস্টার পাচ্ছে

নিউইয়র্ক আরও একটি স্পোর্টস ফ্র্যাঞ্চাইজি পেতে চলেছে, 2025 সালে শুরু হবে৷

নিউ ইয়র্ক গল্ফ ক্লাবের নবগঠিত ছয়-টিম TGL (যা আগামীকাল গল্ফ লিগের প্রতিনিধিত্ব করে) জন্য চার-খেলোয়াড়ের তালিকা মঙ্গলবার প্রকাশ হতে চলেছে৷

পোস্ট একচেটিয়াভাবে শিখেছে যে মেটস মালিক স্টিভ কোহেন এবং তার কোহেন কোম্পানির মালিকানাধীন নিউ ইয়র্ক দলে জ্যান্ডার শেউফেল, রিকি ফাউলার, ওয়েস্টচেস্টারের নেটিভ ক্যামেরন ইয়াং এবং প্রাক্তন ইউএস ওপেন চ্যাম্পিয়ন ম্যাথিউ ফিটজপ্যাট্রিক অন্তর্ভুক্ত থাকবে।

TGL টিএমআরডব্লিউ স্পোর্টস দ্বারা তৈরি করা হয়েছে, একটি উদ্যোগ যা টাইগার উডস এবং ররি ম্যাকইলরয়ের সাথে ক্রীড়া পরিচালক মাইক ম্যাককারলি দ্বারা তৈরি করা হয়েছে। এর ম্যাচগুলি ফ্লোরিডার পাম বিচ গার্ডেনের অত্যাধুনিক সোফাই সেন্টারের ভিতরে অনুষ্ঠিত হবে।

ভেন্যুতে গলফ খেলা লাইভ দেখার জন্য অনুরাগীদের বসার ব্যবস্থা থাকবে এবং ম্যাচগুলো ইএসপিএন-এ প্রাইম টাইমে প্লেয়ারদের মাইক্রোফোনে সম্প্রচার করা হবে।

Xander Schauffele নিউ ইয়র্ক গল্ফ ক্লাবে চার সদস্যের তালিকায় রয়েছেন। গেটি ইমেজ

“এটি এমন কিছু হবে যা লোকেরা আগে কখনও দেখেনি,” শ্যাফেল ওয়াশিংটন পোস্টকে বলেছেন। “বড় লক্ষ্য হ’ল আমরা কীভাবে কাজ করি সে সম্পর্কে সবাইকে ধারণা দিয়ে গল্ফ দর্শকদের বৃদ্ধি করা। এটি খুবই ব্যক্তিগত এবং কাছাকাছি এবং আমরা গল্ফ কোর্সে যা করি তার অনুরূপ। এটি আরও প্রযুক্তিগতভাবে উন্নত হবে, তবে একই রকম আমরা চ্যাম্পিয়নশিপে খেলার সময় যে ধরনের প্রক্রিয়া করার চেষ্টা করি।

আপনি যদি গল্ফ ভক্ত হন এবং আপনার মাথা এখনও PGA ট্যুর এবং LIV গল্ফ বাছাই করার চেষ্টা করে এবং ভবিষ্যতে স্পোর্টস ল্যান্ডস্কেপ কেমন হবে, এটি আপনার জন্য শোষণ এবং শেখার জন্য অন্য কিছু।

জানুয়ারীতে লঞ্চ হলে পণ্যটি কেমন দেখাবে এবং গল্ফ ভক্তরা এটি গ্রহণ করবে কিনা তা দেখার বিষয়। তবে প্রশ্নে থাকা নামগুলি কেবল দলের মালিকানা সম্পর্কে নয়, দলের খেলোয়াড়দের সম্পর্কে।

কোহেন স্পষ্টতই গল্ফে বিশ্বাস করেন, স্পোর্টস স্ট্র্যাটেজিক গ্রুপের (SSG) পিজিএ ট্যুরে $3 বিলিয়ন বিনিয়োগে অংশগ্রহণ করে। তিনি টিজিএলেও বিশ্বাস করেন।

নিউ ইয়র্ক গল্ফ ক্লাবের মালিক মেটস মালিক স্টিভ কোহেন এবং কোহেন প্রাইভেট ভেঞ্চারস। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“গল্ফ জনপ্রিয়তা বৃদ্ধি পেতে থাকে এবং TGL খেলাটিতে একটি উদ্ভাবনী গ্রহণের প্রস্তাব দেয় যা ঐতিহ্যবাহী এবং নতুন গল্ফ অনুরাগীদের একইভাবে আবেদন করবে,” কোহেন ইমেলের মাধ্যমে পোস্টকে বলেছেন। “TGL-এর প্রাইম-টাইম ফর্ম্যাট এবং দ্রুত-গতির শৈলী ভক্তদের তাদের প্রিয় গল্ফারদের সাথে সংযোগ করার অনুমতি দেবে যা আগে কখনও হয়নি, এবং আমি নিউ ইয়র্ক গল্ফ ক্লাবের ত্রি-রাষ্ট্রীয় এলাকায় উত্তেজনা নিয়ে আসার অপেক্ষায় আছি।”

ক্যালিফোর্নিয়ার বাসিন্দা এবং বিশ্বের 5 নং র‌্যাঙ্কিংয়ে থাকা শ্যুফেল নিউ ইয়র্কের প্রতিনিধিত্ব করার জন্য উন্মুখ৷

“নিউ ইয়র্কের বাসিন্দারা, খেলাধুলার দিকে যেভাবে দেখেন, গলফের প্রতি তাদের অনুরাগ সাধারণভাবে খেলাধুলার মতোই দুর্দান্ত,” তিনি বলেছিলেন। “নিউ ইয়র্ক পাগল। ভক্তরা পাগল। মানে, এটা আমার জন্য কতটা ভালো? আমি ওয়েস্ট কোস্ট থেকে এসেছি এবং আমাদের এখানে ক্যালিফোর্নিয়ায় খুব বেশি নিউ ইয়র্কের লোক দৌড়াচ্ছে না, এবং এই ধরনের শেয়ার খেলাধুলার প্রতি আবেগ। তাদের সামনে থাকতে পেরে আনন্দ হবে।”

অন্য পাঁচটি দলের সাথে জড়িত নামগুলি খেলার মধ্যে সবচেয়ে বড়।

ফ্যালকন্সের মালিক আর্থার ব্ল্যাঙ্কের মালিকানাধীন আটলান্টা ড্রাইভ জিসি, জাস্টিন থমাস, প্যাট্রিক ক্যান্টলে, বিলি হরশেল এবং লুকাস গ্লোভার নিয়ে গঠিত।

রিকি ফাউলার স্টিভ কোহেনের নেতৃত্বে নিউ ইয়র্ক গল্ফ ক্লাব রোস্টারে যোগ দেবেন। এপি

রেড সক্সের মালিক জন হেনরি এবং ফেনওয়ে স্পোর্টস গ্রুপের (এছাড়াও এসএসজি বিনিয়োগকারী) মালিকানাধীন বোস্টন কমন জিসি, ম্যাকিলরয়, কিগান ব্র্যাডলি, অ্যাডাম স্কটকে নিয়ে চতুর্থ সদস্য ঘোষণা করা হবে।

Jupiter Links GC, উডসের TGR ভেঞ্চারস এবং ডেভিড ব্লিটজার (76ers, শয়তান, অভিভাবক, কমান্ডারদের মালিক) মালিকানাধীন, উডস নিয়ে গঠিত এবং একটি অবশিষ্ট তালিকা ঘোষণা করা হবে।

লস অ্যাঞ্জেলেস জিসি, একটি গোষ্ঠীর মালিকানাধীন যেটিতে অ্যালেক্সিস ওহানিয়ান, সেরেনা এবং ভেনাস উইলিয়ামস এবং সেইসাথে অ্যান্টেটোকনম্পো ভাইদের সীমিত অংশীদার অ্যালেক্স মরগান এবং মিশেল উই ওয়েস্ট রয়েছে, টমি ফ্লিটউড, সহিত থিগালা, কলিন মরিকাওয়া এবং জাস্টিন রোজ নিয়ে গঠিত।

টিজিএল সান ফ্রান্সিসকো, একটি গ্রুপের নেতৃত্বে যার মধ্যে স্টিফেন কারি রয়েছে, এখনও তার তালিকা ঘোষণা করেনি।

টিজিএল-এর জন্য প্রতিশ্রুতিবদ্ধ কিন্তু এখনও দলে নিযুক্ত অন্যান্য খেলোয়াড়দের মধ্যে উইন্ডহাম ক্লার্ক, ম্যাক্স হোমা, টম কিম, মিন উ লি, শেন লোরি এবং কেভিন কিসনার অন্তর্ভুক্ত।

“দলের মালিক এবং বিভিন্ন সফল কোম্পানির কাছ থেকে এই ধরনের বিনিয়োগ পাওয়া গল্ফে আমাদের জন্য অবশ্যই ভাল,” শ্যাফেল বলেছেন।

এটা কি কাজ করবে?

“আপনি কখনই জানেন না যতক্ষণ না আপনি একটি পণ্য চালু করবেন,” শ্যাফেল বলেছিলেন।

এটি আজকের সর্বদা পরিবর্তনশীল গল্ফ ল্যান্ডস্কেপে উত্তেজনা যোগ করে।

“আমরা দিনের শেষে গল্ফ খেলি এবং একটি সাদা গলফ বলকে আঘাত করি, যা আমরা জীবিকার জন্য করি,” শ্যাফেল বলেছিলেন। “কিন্তু আমি মনে করি এই ক্ষেত্রটি সত্যিই দুর্দান্ত হতে চলেছে। আমি মনে করি ভক্তদের অভিজ্ঞতা সত্যিই দুর্দান্ত হতে চলেছে।”

Source link

Related posts

প্রাক্তন এনবিএ রেফারেন্স ক্রিস পলকে ‘সবচেয়ে বড় একটি **গর্ত যা আমি কখনও মোকাবেলা করেছি’ বলে অভিহিত করেছেন

News Desk

রোহিত-চাহালের রোমান্টিক ছবি নিয়ে রোহিত পত্নীর মন্তব্য

News Desk

ইবি মিজুহারা, শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক, তার কাছ থেকে প্রায় 17 মিলিয়ন ডলার চুরি হওয়ার পরে জালিয়াতির জন্য দোষী সাব্যস্ত করেছেন এবং এমএলবি তদন্ত বন্ধ করেছে

News Desk

Leave a Comment