স্টিলার্সের জোয় পোর্টার জুনিয়র তার রুকি সিজনের পর নিজেকে এনএফএল-এর সেরা কর্নারব্যাক বলে
খেলা

স্টিলার্সের জোয় পোর্টার জুনিয়র তার রুকি সিজনের পর নিজেকে এনএফএল-এর সেরা কর্নারব্যাক বলে

এনএফএল-এ তার দ্বিতীয় মরসুমে যাওয়ার আগে, পিটসবার্গ স্টিলার্স কর্নারব্যাক জোই পোর্টার জুনিয়র অনলাইন ট্রাভেল এজেন্সিগুলিতে একটি সাহসী বিবৃতি দিয়েছেন।

অ্যাথলেটিকসের মার্ক ক্যাপোলি পোর্টারকে জিজ্ঞাসা করেছিলেন যে লিগের সেরা কর্নারব্যাক কে, এবং তার উত্তর দেখিয়েছিল যে সে তার ক্ষমতার প্রতি কতটা আত্মবিশ্বাসী।

“আমি অবশ্যই করি,” পোর্টার গত সপ্তাহে বলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

পিটসবার্গ স্টিলার্স কর্নারব্যাক জোয় পোর্টার, জুনিয়র, #24, বাল্টিমোরে 6 জানুয়ারী, 2024-এ M&T ব্যাঙ্ক স্টেডিয়ামে পিটসবার্গ স্টিলার্স বনাম বাল্টিমোর রেভেনস এনএফএল খেলার সময় একটি রিসিভার কভার করছে। (Getty Images এর মাধ্যমে Randy Litzinger/Icon Sportswire)

23 বছর বয়সী, যিনি পিটসবার্গ দ্বারা 2023 এনএফএল ড্রাফটের প্রথম রাউন্ডে খসড়া তৈরি করেছিলেন, তার একটি ভাল রকি প্রচারণা ছিল।

পোর্টার স্টিলার্সের হয়ে তার 17টি শুরুর মধ্যে 11টি করেন, মোট 10টি পাস ডিফেন্ড করা হয় এবং 43টি সম্মিলিত ট্যাকেল সহ একটি ইন্টারসেপশন। তিনি স্টিলার্স ডিফেন্সে তার প্রচেষ্টার জন্য ভোট দিয়ে বছরের ডিফেন্সিভ রুকিতে পঞ্চম স্থান অর্জন করেছিলেন যা তাদের গত মৌসুমে প্লে-অফ স্পট জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল।

তার পরিসংখ্যানে আরও খোঁজ করলে, গত মৌসুমে যখন পোর্টারকে লক্ষ্যবস্তু করা হয়েছিল, কোয়ার্টারব্যাকরা তাদের রিসিভারগুলিকে 63 টার্গেটে (47.6%) মাত্র 30 বার বল ছিঁড়ে দেখেছিল। পোর্টারকে প্রো ফুটবল রেফারেন্স দ্বারা গত মৌসুমে মাত্র একটি টাচডাউনের অনুমতি দেওয়ার জন্যও কৃতিত্ব দেওয়া হয়েছিল।

অল-প্রো রানিং ব্যাক ডেভিড জনসন 8 সিজন পরে এনএফএল থেকে অবসর নেওয়ার ঘোষণা দিয়েছেন

যদিও পোর্টার ঠিক দেখিয়েছিলেন কেন তিনি পেন স্টেট থেকে প্রথম রাউন্ডের পিক আউট ছিলেন, সম্ভবত এনএফএল-এর অন্যান্য খেলোয়াড়রা বলবেন যে তারাই বাকিদের দিকে তাকাচ্ছেন।

পোর্টার নিজেই সস গার্ডনার, নিউ ইয়র্ক জেটসের তরুণ তারকা, ডেনভার ব্রঙ্কোসের প্যাট্রিক সারটেন II, গ্রিন বে প্যাকার্সের জেইর আলেকজান্ডার, ক্লিভল্যান্ড ব্রাউনসের ডেনজেল ​​ওয়ার্ড এবং অন্যান্যদের পছন্দের কথা উল্লেখ করেছেন।

যাইহোক, তিনি তার কর্তব্য অনুভব করেন, সপ্তাহ 7-এ শুরুর ভূমিকা নেওয়ার পর থেকে, তাকে ফসলের ক্রিম তৈরি করুন।

“এই লীগে অনেক ভাল ডিবি আছে,” পোর্টার ব্যাখ্যা করেছেন। “আমি যা করছিলাম তা কেউ করছিল না, সারা বছর WR1-এর বিরুদ্ধে যাচ্ছিল এবং সেগুলি বন্ধ করে দিচ্ছিল। আমি (সেরা কর্নারব্যাকদের মধ্যে) উল্লেখ করা হোক বা না হোক তাতে আমার কিছু আসে যায় না কারণ তারা শেষ পর্যন্ত আমার নাম শুনতে পাবে।”

জোই পোর্টার জুনিয়র দর্শকদের শুভেচ্ছা জানিয়েছেন

জোই পোর্টার জুনিয়র, পিটসবার্গ স্টিলার্সের 24 নং, পিটসবার্গের অভিনেত্রী স্টেডিয়ামে 7 ডিসেম্বর, 2023-এ নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের বিরুদ্ধে একটি খেলায়। (জাস্টিন কে. অ্যালার/গেটি ইমেজ)

গার্ডনার এনএফএল-এর সেরা কভারেজ কর্নারগুলির মধ্যে একটি হিসাবে গত দুই মৌসুমে তার কেস তৈরি করেছেন। প্রো ফুটবল ফোকাস (PFF) দ্বিতীয়-সেরা কভারেজ গ্রেড (90.8) অর্জন করেছে, যখন ব্রেকঅ্যাওয়ে প্রতিরোধে প্রথম স্থান অধিকার করেছে, রিসিভার রুটগুলিকে বিপরীত করার ক্ষমতা দেখিয়েছে।

যাইহোক, সেরা কভারেজ গ্রেড শিকাগো বিয়ারস তারকা জেলন জনসনকে দেওয়া হয়েছে, যিনি এই অফসিজনে সবেমাত্র একটি এক্সটেনশনের সুবিধা নিয়েছেন।

ড্যারিয়াস উইলিয়ামস (জ্যাকসনভিল জাগুয়ারস), কেন্ডাল ফুলার (ওয়াশিংটন কমান্ডারস) এবং ডেরেক স্টিংলি জুনিয়র (হিউস্টন টেক্সানস) শীর্ষ পাঁচে স্থান করে নিয়ে পোর্টার পিএফএফ র‌্যাঙ্কিংয়ে 20 তম স্থানে রয়েছেন।

জেরোম বেটিস আত্মবিশ্বাসী স্টিলার্স 2024 সালে বিরোধীদের থেকে ভয় পাওয়ার জন্য ‘শীর্ষ-স্তরের’ দল হবে

এনএফএল-এর প্রতিটি অবস্থানের জন্য আত্মবিশ্বাস চাবিকাঠি, কিন্তু কর্নারব্যাকদের তাদের দক্ষতার উপর বিশ্বাস রাখতে হবে, বিশেষ করে যখন পোর্টারের মতো সেরা পাসিং বিকল্পগুলির সাথে মিলে যায়। উপরন্তু, পোর্টারের রক্তে নিজেকে বিশ্বাস করাও আছে, ঠিক যেমন তার বাবা জোই পোর্টার সিনিয়র তার খেলার দিনগুলিতে স্টিলারদের জন্য ঠিক একই কাজ করেছিলেন। তিনি সাধারণত এটি সম্পর্কেও কথা বলতেন।

পোর্টার জুনিয়র বলেন, “আমি সর্বদা আমার আত্মবিশ্বাস এবং আমার নড়বড়ে রাখার চেষ্টা করি।” “যখন আমি বিল্ডিংয়ে হেঁটে যাই, আমার সবসময় মনে হতো আমি সেই লোক। আপনাকে সেই সম্মান পেতে কাজ করতে হবে, কিন্তু আমি মনে করি সবাই বুঝতে পেরেছে যে আমি টেবিলে কী আনতে পারি।

“আমি সর্বদা আমাকে অন্য কারও চেয়ে বেছে নেব।”

পোর্টার সম্ভবত জানেন যে তার মন্তব্য লিগের চারপাশে কিছু তরঙ্গ তৈরি করবে, তবে তার পারফরম্যান্স তার কথার চেয়ে জোরে কথা বলবে।

জোই পোর্টার জুনিয়র মাঠের দিকে তাকিয়ে আছেন

জোয় পোর্টার জুনিয়র, পিটসবার্গ স্টিলার্সের 24 নং, পিটসবার্গের 7 ডিসেম্বর, 2023-এ অভিনেত্রী স্টেডিয়ামে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের বিরুদ্ধে খেলা চলাকালীন দেখছেন। (জো সার্জেন্ট/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

পোর্টার আরও অভিজ্ঞ হয়ে উঠবেন কারণ কোচ মাইক টমলিন তাকে অগ্রসর হওয়ার জন্য শীর্ষ রিসিভার দায়িত্ব দিয়ে চলেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

রাজন রন্ডো এনবিএ থেকে তার অবসর ঘোষণা করেছেন: “আমি আমার সন্তানদের সাথে সময় কাটাতে পছন্দ করি”

News Desk

ইনজুরির কারণে দীর্ঘ অনুপস্থিতির পরও নিক্স খেলোয়াড় মিচেল রবিনসন মরিচা ধরে আছেন

News Desk

এই শিরোপার জন্য লড়ছেন মার্টিনেজ ও আলভারেজ

News Desk

Leave a Comment