স্টেফন ডিগস ট্রেড শকের পরে টেক্সানদের সুপার বোল মতবাদ আকাশচুম্বী হয়েছিল
খেলা

স্টেফন ডিগস ট্রেড শকের পরে টেক্সানদের সুপার বোল মতবাদ আকাশচুম্বী হয়েছিল

বাণিজ্যিক বিষয়বস্তু 2!+

স্টিফন ডিগস হিউস্টন টেক্সানে চলে যাচ্ছে এবং আশ্চর্যজনকভাবে ক্রমবর্ধমান রিসিভারে একটি উল্লেখযোগ্য পরিমাণ আগ্রহ রয়েছে।

ডিগস ট্রেড টেক্সানদের সুপার বোল অডডকে অফসিজনে তাদের সর্বনিম্ন পয়েন্টে নামিয়েছে, বুধবার BetMGM-এ 25/1 থেকে 15/1 পর্যন্ত চলে গেছে।

হিউস্টনের আশেপাশের ইতিবাচকতা টেক্সানদেরকে সুপার বোল প্রতিকূলতায় ঈগলদের থেকে এগিয়ে যেতে সাহায্য করেছে, দলটি বোর্ডের সেরা প্রতিকূলতায় সপ্তম স্থানে রয়েছে।

হিউস্টন তার AFC সাউথ ডিভিশনের প্রতিকূলতার মধ্যেও সামান্য অগ্রগতি দেখেছে, ডিভিশন জিততে +190-এ ওপেন করেছে এবং এখন BetRivers-এ +110-এ প্রিয় পজিশন পরিষ্কার করতে চলেছে।

ডিগস টু দ্য টেক্সানস পন্টার এবং স্পোর্টস বেটরদের কাছ থেকে এমন প্রশংসা পেয়েছে তা অন্তত কিছুটা আশ্চর্যজনক যা অধিগ্রহণের খরচ বিবেচনা করে এবং রিসিভার 2023 সালে এক ধাপ পিছিয়ে যেতে দেখা যাচ্ছে।

প্রাক্তন বিল তারকা পাঁচ বছরে তার সবচেয়ে খারাপ প্রো ফুটবল ফোকাস গ্রেড পোস্ট করেছেন এবং তার লক্ষ্যমাত্রার মাত্র 66.9 শতাংশ রূপান্তর করেছেন, যা তার নয়-সিজন ক্যারিয়ারের দ্বিতীয়-নিকৃষ্ট সংখ্যা।

আরও মজার বিষয় হল পাস রাশারদের স্ট্যাকিংয়ে টেক্সানদের আগ্রহ, কারণ তারা ইতিমধ্যেই নিকো কলিন্স, নাথানিয়েল “ট্যাঙ্ক” ডেল, ডাল্টন শুল্টজ এবং নবাগত জো মিক্সনের মতো প্লেমেকারদের সাথে লোড হয়েছে।

2025 সুপার বোল মতভেদ

টিম Odds49ers+550Cheefs+650Ravens+900Lions+1200Bills+1400Bengals+1400Texans+1500Eagles+1600Cowboys+1800Packers20/1

সিজে স্ট্রাউডকে ঘিরে আছে হিউস্টনের প্লেমেকাররা। গেটি ইমেজ

ভাঁজে Diggs যোগ করা এটা দেখতে সত্যিই আকর্ষণীয় করে তোলে কিভাবে উদীয়মান তারকা কোয়ার্টারব্যাক সিজে স্ট্রাউড লক্ষ্যগুলিকে ভাগ করবে।

যখন একটি রোস্টারে অনেক প্রতিভাবান প্লেমেকার থাকার কথা আসে, তখন সমস্ত খেলোয়াড়কে জড়িত রাখতে এটি একটি অত্যন্ত প্রতিভাবান কোয়ার্টারব্যাক নিতে চলেছে।

NFL নেভিগেশন বাজি?

টম ব্র্যাডি যখন অ্যান্টোনিও ব্রাউনকে মাইক ইভান্স এবং ক্রিস গডউইনের সাথে বুকানিয়ারদের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন তখন যা ঘটেছিল তার মতোই।

যদিও প্রথম দিকের রিটার্ন ভাল ছিল এবং বুকানিয়াররা সেই মরসুমে সুপার বোল জিতেছিল, দ্বিতীয় বছরের কোয়ার্টারব্যাকের পক্ষে সেই চ্যালেঞ্জটি পূরণ করা কঠিন হবে।

বিল, যাদের এখন একটি নং 1 রিসিভারের একটি স্পষ্ট চাহিদা রয়েছে, 2024 সুপার বোলের পরে +1,200 অডড থেকে কিছুটা কমে +1,400 তে নেমে এসেছে৷

Source link

Related posts

নেইমারকে বার্তা পাঠালেন মেসি

News Desk

মুকি বেটস এবং ডজার্স হিটার প্যাড্রেসের বিরুদ্ধে জয়ে টনি গনসোলিনকে বাঁচান

News Desk

দ্বিতীয় দিন শেষে এগিয়ে নিউজিল্যান্ড

News Desk

Leave a Comment