স্পেন্সার র‍্যাটলার প্রকাশ করেছেন যে দলটিকে মিটিংয়ে “যতটা সম্ভব প্রস্তুত” করতে হয়েছিল
খেলা

স্পেন্সার র‍্যাটলার প্রকাশ করেছেন যে দলটিকে মিটিংয়ে “যতটা সম্ভব প্রস্তুত” করতে হয়েছিল

এনএফএল ড্রাফ্ট এজেন্টরা তাদের ড্রাফ্ট স্টক বাড়ানোর প্রয়াসে সমস্ত 32 টি দলের সামনের অফিসে মাঠে তাদের দক্ষতা প্রদর্শন করে, কিন্তু মাঠের বাইরে, তারা কঠোর পরীক্ষার বিষয়।

এটি দক্ষিণ ক্যারোলিনার কোয়ার্টারব্যাক স্পেন্সার র‍্যাটলারের ক্ষেত্রে বলে মনে হচ্ছে, যিনি এই মাসের শেষের দিকে নির্বাচিত শীর্ষ বন্দুকধারীদের মধ্যে একজন হওয়ার জন্য সবকিছু করছেন।

র‍্যাটলারকে ক্যালেব উইলিয়ামস, ড্রেক মে, জেডেন ড্যানিয়েলস এবং জেজে ম্যাকার্থির পিছনে রাখা হয়েছে – এমনকি মাইকেল পেনিক্স এবং বো নিক্সকে প্রায়শই র‍্যাটলারের চেয়ে এগিয়ে আনা হয়।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সাউথ ক্যারোলিনা গেমককসের স্পেন্সার র‍্যাটলার 2শে সেপ্টেম্বর, 2023-এ নর্থ ক্যারোলিনার শার্লটের ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়ামে নর্থ ক্যারোলিনা টার হিলের বিরুদ্ধে বল পাস করছেন৷ (গেটি ইমেজের মাধ্যমে ডেভিড জেনসেন/স্পোর্টসওয়্যার আইকন)

কিন্তু দলগুলি এখনও র‍্যাটলারকে একটি কঠিন জায়গায় রেখেছে, এবং তিনি প্রকাশ করেছেন যে একটি দল অবশ্যই একটি কোয়ার্টারব্যাকের সন্ধান করছে, যা তিনি বলেছেন যে তাকে “অধিকাংশের চেয়ে বেশি প্রস্তুতি নিতে হবে।”

“এটি সম্ভবত ডেনভার (ব্রঙ্কোস) হতে চলেছে,” র্যাটলার ফ্যানডুয়েল টিভির আপ এবং অ্যাডামসকে বলেছেন।

“তাদের QB পরীক্ষার সাথে এবং সেট আপের জন্য তারা যা করেছে, এটি বেশ চিত্তাকর্ষক ছিল। তবে তাদের অবশ্যই এটি অধ্যয়ন করতে হয়েছিল। তবে তারা এটিতে একটি দুর্দান্ত কাজ করেছে।”

র্যাটলার বলেছিলেন যে তার “পরীক্ষা” বেশিরভাগই “আপত্তিকর স্টাফ, কোয়ার্টারব্যাক স্টাফ, তাদের অপরাধ, গঠন, এই জাতীয় জিনিসগুলিকে ভেঙে ফেলা” সম্পর্কে।

আসন্ন প্রো এমনকি প্রধান কোচ শন পেটনকে প্রশংসা করে বলেছেন, তিনি “জানেন তিনি কী করছেন।”

স্পেন্সার র‍্যাটলার জর্জিয়ার বিরুদ্ধে নিক্ষেপ করেন

16 সেপ্টেম্বর, 2023 এথেন্স, জর্জিয়ার স্যানফোর্ড স্টেডিয়ামে জর্জিয়া বুলডগসের বিরুদ্ধে প্রথমার্ধে দক্ষিণ ক্যারোলিনা গেমকক্সের স্পেন্সার র‍্যাটলার পাস করছেন। (টড কির্কল্যান্ড/গেটি ইমেজ)

অপরাজিত ডলফিনস সুপার বোল দলের সদস্য মাইক কালেন, ৭৬ বছর বয়সে মারা গেছেন

র‍্যাটলারের সাথে কথা বলা ডেনভারের পক্ষে বোধগম্য, কারণ তারা গত মাসে দুটি উত্তাল মরসুমের পরে রাসেল উইলসনকে মুক্তি দিয়েছে।

ব্রঙ্কোস 2022 সালে সিয়াটেল সিহকস থেকে উইলসনকে অধিগ্রহণ করার জন্য একটি বাণিজ্য ছেড়ে দেয়, চুক্তিতে নোয়াহ ফ্যান্ট, শেলবি হ্যারিস এবং ড্রু লক সহ বেশ কয়েকটি শীর্ষ বাছাই সহ।

ডেনভারের সাথে তার দুই মৌসুমে, উইলসন স্টার্টার হিসাবে 11-19 স্কোর করেছিলেন, 6,594 গজ, 42 টাচডাউন এবং 19টি ইন্টারসেপশনের জন্য তার পাসের 63.3% পূরণ করেছিলেন। সিয়াটেলের সাথে তার আগের 10টি মৌসুমের নয়টি শুরু করার পরে তিনি উভয় মৌসুমেই প্রো বোল মিস করেন।

ডেনভারের এনএফএল ড্রাফটের 12 তম বাছাই রয়েছে, যা তাদের অবস্থানে প্রচুর বিকল্প দেয়, যদিও অগত্যা সেরা নয়।

স্পেন্সার র‍্যাটলার নটরডেমের বিপক্ষে খেলেন

ফ্লোরিডার জ্যাকসনভিলে 30 ডিসেম্বর, 2022-এ TIAA ব্যাংক ফিল্ডে ট্যাক্সস্লেয়ার গেটর বোলের দ্বিতীয়ার্ধের সময় দক্ষিণ ক্যারোলিনা গেমকক্সের স্পেন্সার র‍্যাটলার নটরডেম ফাইটিং আইরিশদের বিরুদ্ধে পাস করতে দেখায়। (জেমস গিলবার্ট/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ওকলাহোমা থেকে স্থানান্তরিত হওয়ার পরে, র্যাটলার গেমকক্সের সাথে দুটি মরসুম খেলেন। তিনি তার পাসের 67.5% 6,212 গজ, 37 টাচডাউন এবং 20টি ইন্টারসেপশন সম্পন্ন করেছেন।

2020 সালে সুনার্সের সাথে তার সেরা মরসুম ছিল, যখন তিনি 3,031 গজের জন্য নিক্ষেপ করার সময় মাত্র সাতটি পিকের বিপরীতে ক্যারিয়ার-সেরা 28 টাচডাউন ছুঁড়েছিলেন, যা তার কলেজ ক্যারিয়ারের দ্বিতীয় সর্বাধিক।

র্যাটলার কলেজে 16 টাচডাউনের জন্যও দৌড়েছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

কেলসি ব্লুম ড্যারেন ওয়ালার থেকে তার বিবাহবিচ্ছেদ প্রকাশ করার পরে তার প্রিগেম পোশাকে মাথা ঘুরিয়েছে

News Desk

প্যাট্রিক রায়ের মৌসুমে দ্বীপবাসীদের অত্যাশ্চর্য পরিবর্তন নিউইয়র্কের ইতিহাসে সেরা

News Desk

নতুন সাকিব-তামিমের খোঁজ পেয়েছেন সিডন্স

News Desk

Leave a Comment