স্যাকন বার্কলে একটি নতুন ভিডিওতে প্রথমবারের মতো সম্পূর্ণ ঈগল ইউনিফর্মে উপস্থিত হয়েছেন
খেলা

স্যাকন বার্কলে একটি নতুন ভিডিওতে প্রথমবারের মতো সম্পূর্ণ ঈগল ইউনিফর্মে উপস্থিত হয়েছেন

জায়ান্টস অনুরাগীদের জন্য তাদের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বীদের একজনের দিকে তাকানো কঠিন হয়ে উঠছে।

বৃহস্পতিবার বিকেলে, ঈগলস X-তে একটি পোস্টে তাদের মধ্যরাতের সবুজ এবং সাদা রঙের পোশাক পরে স্যাকন বার্কলির পিছনে ফিরে যাওয়ার একটি ভিডিও প্রকাশ করেছে।

তার নতুন ইউনিফর্ম থাকা সত্ত্বেও, বার্কলি একটি মুখোশ এবং একটি কালো বাম হাতের ক্যাপ সহ তার অনেক সাধারণ জিনিসপত্র ধরে রেখেছে।

স্যাকন বার্কলে একটি ঈগল ইউনিফর্ম পরতেন। ফিলাডেলফিয়া ঈগলস/এক্স

ঈগলস ভক্তরা প্রথমবার 15 এপ্রিল বার্কলিকে তার নতুন জার্সিতে দেখার সুযোগ পেয়েছিলেন, যখন দলটি তার অফসিজন ট্রেনিং প্রোগ্রাম শুরু করেছিল — কিন্তু তার আসল জার্সি নয়।

বার্কলি, যিনি তার এনএফএল ক্যারিয়ারের প্রথম ছয়টি সিজন নিউইয়র্কে কাটিয়েছেন, এই অফসিজনে এনএফসি ইস্ট প্রতিযোগীর সাথে তিন বছরের, $37.75 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছেন, যা বার্ষিক গড় মূল্যের দিক থেকে চতুর্থ-সর্বোচ্চ অর্থপ্রদানকারী হয়ে উঠেছে।

বার্কলির পেনসিলভানিয়ায় ফিরে আসা-যেখানে তিনি উচ্চ বিদ্যালয় এবং কলেজে পড়াশোনা করেছিলেন-সংগঠনের মূল বৈশিষ্ট্য দ্বারা চালিত হয়েছিল।

ফিলাডেলফিয়া ঈগলস পিছিয়ে ছুটছে স্যাকন বার্কলে এনএফএল ফুটবল দলের মিনিক্যাম্পে অনুশীলনের সময় বল নিয়ে রান করছে, মঙ্গলবার, 4 জুন, 2024। এপি

“দূর থেকে পর্যবেক্ষণ করে, এটি তার সম্পর্কেই,” বার্কলি মার্চ মাসে ব্যাখ্যা করেছিলেন। “সংস্কৃতি এখানে, ভক্তরা এখানে আছে আমি অবশ্যই এটি সম্পর্কে খুব উত্তেজিত ছিলাম।

জায়ান্টস অনুরাগীরা এই পদক্ষেপ সম্পর্কে বোধগম্যভাবে তিক্ত ছিল, কিন্তু ঈগলসের কোচ নিক সিরিয়ানি ভিলেনের ভূমিকা উপভোগ করছেন বলে মনে হচ্ছে।

“কখনও কখনও আপনি এখানে জায়ান্টস ভক্তদের দেখতে পান, এবং তারা খুব কাছাকাছি। তারা আমাকে একটি ভাল ‘গো জায়েন্টস!'” বলেছিল জুনের শুরুতে। “আমি সাধারণত এটাকে একপাশে রাখি, কিন্তু যদি একজন লোক আমাকে যথেষ্ট ভাল পায়, আমি সাধারণত বলি, ‘আপনি আপনার সেরা খেলোয়াড় পেয়েছেন!'”

নিউইয়র্ক জায়ান্টস ফিলাডেলফিয়া ঈগলসের কোয়ার্টারব্যাক নোলান স্মিথ (3) রবিবার, জানুয়ারী 7, 2024-এ দ্বিতীয় কোয়ার্টারে স্যাকন বার্কলে (26) রান করে গোল লাইনে ফিরে যাচ্ছে।
কেভিন আর. ওয়েক্সলার/ইউএসএ টুডে নেটওয়ার্ক/ইউএসএ টুডে নেটওয়ার্ক

বার্কলে অ্যান্ড দ্য বার্ডস 6 সেপ্টেম্বর ব্রাজিলে প্যাকার্সের বিরুদ্ধে মৌসুম শুরু করে।

জায়ান্টদের বিরুদ্ধে লাইনব্যাকারের প্রথম খেলাটি 7 সপ্তাহে মেটলাইফ স্টেডিয়ামে আসবে যা নিশ্চিত একটি প্রতিকূল পরিবেশে।

Source link

Related posts

আলাউদ্দিনের হ্যাটট্রিক দারুণ জয় ব্রাদার্সের

News Desk

নেইমারের বিশ্বকাপ শেষ?

News Desk

ব্রোঞ্জ জিতেছেন বাংলাদেশের শুটার নাফিসা তাবাসুম

News Desk

Leave a Comment