স্যাম বার্গেসের তিন রানের হোম রান করোনাকে ডিভিশন I বেসবল খেতাব দেয়
খেলা

স্যাম বার্গেসের তিন রানের হোম রান করোনাকে ডিভিশন I বেসবল খেতাব দেয়

একটি ছোট লিগ বলপার্কে যেখানে উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়দের জন্য হোম রান প্রায়শই আসে না, করোনার স্যাম বার্গেস শনিবার রাতে দক্ষিণ সেকশন 1 চ্যাম্পিয়নশিপ খেলার সময় চতুর্থ ইনিংসে ডান মাঠের দেয়ালে তিন রানের হোম রানে আঘাত করে ভিড়কে বিদ্যুতিত করেছিলেন। হার্ভার্ড-ওয়েস্টলেকের ডানকান মার্স্টেইনের বিপক্ষে, প্যান্থারদেরকে এলসিনোর লেকের স্টর্ম স্টেডিয়ামে ৫-০ গোলে জয়ী করে।

পাঁচটি প্লে-অফ গেমে এটি করোনার ষষ্ঠ হোম রান ছিল, প্রতিটি একটি ডিভিশন I খেতাব জেতার জন্য 2002 সালে ক্যামারিলোর পর প্যান্থার্সকে (30-3) প্রথম নম্বর 1 সীডে পরিণত করার জন্য একটি নির্দিষ্ট মুহূর্ত প্রদান করে।

বার্গেস, টেক্সাসের একজন খ্রিস্টান প্রতিশ্রুতি, জোশ স্প্রিংগার একটি পিচ দ্বারা আঘাত করার পরে প্লেটে এসেছিলেন এবং বিলি কার্লসন একটি সিঙ্গেলের ভিত্তিতে পৌঁছেছিলেন। সে সুইং করার মুহূর্ত থেকেই বার্গেসের মনে হয়েছিল বলটি কোর্ট ছেড়ে চলে যাচ্ছে। এটি প্লেটের মাঝখানে একটি পরিবর্তন ছিল। মার্স্টেন এবং করোনার ইথান শিফেলবেইন প্রত্যাশিত দ্বন্দে লিপ্ত ছিল, এবং বার্গেস না আসা পর্যন্ত কেউই পিছিয়ে যায়নি।

তিন রানের লিড দেওয়ায়, বাঁ-হাতি স্কিফেলবেইন, যিনি ইউসিএলএ-তে প্রতিশ্রুতিবদ্ধ, প্রতিটি অ্যাট-ব্যাটে তার আবেগ এবং উত্তেজনা দেখিয়েছিলেন। তিনি খেলা শুরু করার জন্য ব্রাইস রেইনারকে একটি সিঙ্গেল ছেড়ে দেন, তারপর ষষ্ঠ ইনিংস পর্যন্ত আর একটি আঘাত হারালেন না, 15 টা ব্যাটার অবসর নেন। তিনি নয়টি স্ট্রাইকআউট এবং কোন হাঁটা দিয়ে শেষ করেন।

মার্স্টেন 4 2/3 ইনিংস পরে বিদায় নেন, ছয়টি হিট এবং চারটি হিটে চার রান ছেড়ে দেন। করোনা একটি গ্রাউন্ডআউটে পঞ্চম এবং ষষ্ঠে ড্যানিয়েল রিভারার একটি আরবিআই সিঙ্গলে একটি রান যোগ করেছেন।

হার্ভার্ড-ওয়েস্টলেক ডিভিশন I ফাইনালে সেরা পারফরম্যান্সের জন্য একটি খ্যাতি ছিল। 2021 সালে, হার্ভার্ড-ওয়েস্টলেক ক্রিশ্চিয়ান বেসেরার পিছনে জেসেরার বিরুদ্ধে 3-0 গোলে এগিয়ে গিয়েছিল। 2013 সালে, জ্যাক ফ্ল্যাহার্টি ডজার স্টেডিয়ামে মেরিনার বিরুদ্ধে 1-0 গোলে হোম রান করেন।

এবার, ওলভারাইনদের শিফেলবেইনের বিরুদ্ধে কঠিন অ্যাসাইনমেন্ট ছিল, যারা 7-0-এ এসেছিল এবং গত সপ্তাহে পাঁচ ইনিংস প্লে অফে অসুস্থ হয়ে পড়ার পরে শিখর ফর্মে চলে গিয়েছিল। চার মৌসুমের জন্য, তিনি চাপের পরিস্থিতিতে বল চেয়েছিলেন এবং কোচ অ্যান্ডি ওয়াইজ আত্মবিশ্বাসী ছিলেন যে তিনি তার সেরাটা দেবেন।

শেঠ হার্নান্দেজ, অ্যান্টনি মারফি, বিলি কার্লসন এবং বার্গেসের হোম রানের ইন্ধনে পাঁচটি প্লে অফ গেমে করোনার পিচাররা ছয় রান ছেড়ে দিয়েছে।

ধারা 3

সেন্ট জন বস্কোর বিরুদ্ধে জয়ের সাথে হোম প্লেট জুড়ে স্লাইড করার সময় বেকম্যানের ইশাইয়া কাপুর ইঙ্গিত দেয় যে তিনি নিরাপদ।

(ক্রেগ ওয়েস্টন)

বেকম্যান 2, সেন্ট জন বস্কো 1: জ্যাগার স্নিটকো অষ্টম ইনিংসের নীচে একটি লাইনার বান্ট সিঙ্গেল থেকে ডান ফিল্ডে আঘাত করেছিলেন, বেকম্যানের জন্য একটি চ্যাম্পিয়নশিপ সিল করার জন্য দ্বিতীয় বেস থেকে বিজয়ী রানের সাথে ইসাইয়া কাপুরকে বাড়ি পাঠিয়েছিলেন।

জ্যাচ আয়ারল্যান্ড বেকম্যানের জন্য প্রথম সাতটি ইনিংস ছুড়ে দেন, পাঁচটি আউট করেন এবং দুটি আঘাতের অনুমতি দেন।

সেন্ট জন বস্কোর জন্য নোয়া পেরেজের একটি আরবিআই সিঙ্গেল ছিল। সোফোমোর জুলিয়ান গার্সিয়া দুর্ভাগ্যজনকভাবে পরাজিত হন, 7 2/3 ইনিংসে ছয়টি হিট ছেড়েছিলেন এবং পাঁচটি আউট করেছিলেন।

ধারা 4

আজকে 2-1 ব্যবধানে জয়ের সাথে, আপনার Scorps হল CIF বিভাগ IV চ্যাম্পিয়ন!!

প্রতিদিন 1% বৃদ্ধির প্রমাণ, দলবদ্ধভাবে কাজ করা এবং আমাদের DAWG মানসিকতায় কেনাকাটা করা!! হেক ঋতু এক! #DAWGS #STING #JobFinished pic.twitter.com/UadhTeXWig

— ক্যামারিলো হাই স্কুল বেসবল (@ACHSbaseball__) 19 মে, 2024

ক্যামেরিলো 2, সেন্ট ফ্রান্সিস 1: সপ্তম ইনিংসের শীর্ষে নেট টোস্টাডো এবং ট্রটার এনরাইটের একটি দ্বিগুণ স্কোর স্কর্পিয়ানদের 1-0 ঘাটতি কাটিয়ে উঠতে এবং চ্যাম্পিয়নশিপ জিততে সাহায্য করেছিল। সেন্ট ফ্রান্সিস পিচার নোহ আগুইলার-তানভানিশ চারটি স্কোরহীন ইনিংস ছুঁড়ে দিয়েছিলেন যতক্ষণ না তিনি হাঁটার পরে সপ্তম স্থানে টেনেছিলেন।

ক্যামারিলোর বোস্টন বেটম্যানের পাঁচটি ইনিংসে কোনো ব্যাটার ছিল না কিন্তু হাঁটার সময় একটি রান, একটি বলি মাছি, একটি বন্য পিচ এবং একটি বলি মাছি ছেড়ে দিয়েছিলেন। তিনি ছয় ইনিংস ছুড়েছেন, স্ট্রাইক আউট 11, একটি হাঁটা এবং একটি হিট ছেড়ে. সপ্তম গোলশূন্য সেভ করেন ভিক্টর তোস্তাদো।

অধ্যায় 8

Azusa 5, Pacifica Christian 0: Jose Torres স্ট্রাইক আউট 12, একটি হাঁটা এবং Azusa এর হয়ে একটি ডাবল টস.



Source link

Related posts

ফিলিসের ট্রি টার্নার ছদ্মবেশী অভিযুক্ত বয়স্ক ভক্তকে বিপুল অর্থের বাইরে প্রতারণা করেছে: ‘আমার আরও ভাল জানা উচিত ছিল’

News Desk

রেকর্ড করেও অলিম্পিক থেকে বিদায় বাংলাদেশের আরিফুলের

News Desk

ঘরের মাঠে আফগানিস্তানের সঙ্গে দুটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ

News Desk

Leave a Comment