হতাশাজনক প্লে অফ রানের পরে কোচ ডারভিন হ্যামের সাথে বিদায় নিচ্ছে লেকার্স
খেলা

হতাশাজনক প্লে অফ রানের পরে কোচ ডারভিন হ্যামের সাথে বিদায় নিচ্ছে লেকার্স

এনবিএ প্লেঅফ থেকে লস অ্যাঞ্জেলেস লেকার্সের প্রথম দিকে প্রস্থানের পরের দিনগুলিতে ডারভিন হ্যামের চাকরির নিরাপত্তা আগুনের মুখে পড়েছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেনভার নাগেটস লেকারদের পোস্ট সিজন থেকে ছিটকে দিতে মাত্র পাঁচটি গেমের প্রয়োজন।

সোমবারের হারের পর, অনেকেই অনুমান করতে শুরু করেছিলেন যে হ্যাম লেকারদের সাথে তার ফাইনাল খেলার কোচ ছিলেন। শুক্রবার, লেকার্স আনুষ্ঠানিকভাবে বিষয়টি ঘোষণা করে, ঘোষণা করে যে দলটি দুই মৌসুমের পরে তার সাথে আলাদা হয়ে যাবে।

চারবারের এনবিএ চ্যাম্পিয়ন লেব্রন জেমস তার ভবিষ্যত নিয়ে চিন্তা করার সময় এই পদক্ষেপটি আসে। 2024-25 মরসুমের জন্য তিনি লস অ্যাঞ্জেলেসে ফিরে আসবেন কিনা জানতে চাইলে জেমস এই সপ্তাহের শুরুতে অপ্রতিজ্ঞাবদ্ধ ছিলেন। ডেনভারের কাছে 108-106 হারের পর জেমস সাংবাদিকদের বলেছিলেন, “আমি এর জন্য উত্তর দিতে যাচ্ছি না।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লস অ্যাঞ্জেলেস লেকার্সের কোচ ডারভিন হ্যাম সোমবার, 22 এপ্রিল, 2024 তারিখে ডেনভারে ডেনভার নাগেটসের বিরুদ্ধে তাদের প্রথম রাউন্ডের এনবিএ প্লে অফ সিরিজের গেম 2-এর দ্বিতীয়ার্ধে প্রতিক্রিয়া জানিয়েছেন৷ (এপি ছবি/জ্যাক ডেম্পসি)

লেকার্স শেষ পর্যন্ত যাকে ফ্র্যাঞ্চাইজির পরবর্তী প্রধান কোচ হিসেবে বেছে নেয়, সেই ব্যক্তিকে হ্যামের ক্যারিয়ারের চূড়ান্ত অধ্যায়টি সর্বাধিক করতে হবে — যদি সে বেগুনি এবং সোনার সাথে থাকার সিদ্ধান্ত নেয়।

লেকার্স খুব উন্মুক্ত ব্রনি জেমস লেব্রন জেমস প্রস্থান গুজব মধ্যে খসড়া: রিপোর্ট

ইএসপিএন-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, লেকারদের কোচিং চাকরির সম্ভাব্য শীর্ষ প্রতিযোগী হিসেবে সম্প্রতি Tyronne Lue এবং JJ Redick-এর নাম প্রকাশ করা হয়েছে। লু এবং রেডিক উভয়েরই জেমসের সাথে সম্পর্ক রয়েছে। লুই জেমস এবং ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সকে এনবিএ চ্যাম্পিয়নশিপে প্রশিক্ষক দিয়েছেন, যখন রেডিক জেমসের পডকাস্টের সহ-হোস্ট।

X এ মুহূর্ত দেখান

তার চুক্তিতে দুই বছর বাকি থাকা সত্ত্বেও, লেকার্স কোচের সাথে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। হ্যাম লস অ্যাঞ্জেলেসে 90-74 এর নিয়মিত সিজন রেকর্ডের সাথে তার দুই বছরের মেয়াদ শেষ করেন। হ্যামের অধীনে 11-12 গোলে এগিয়ে যায় লেকাররা।

ডারভিন হ্যাম লেকারদের ওয়ার্ম আপ দেখছেন

লস অ্যাঞ্জেলেস লেকার্সের প্রধান কোচ ডারভিন হ্যাম ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে 19 জানুয়ারী, 2024-এ Crypto.com এরিনায় ব্রুকলিন নেটসের বিরুদ্ধে খেলার আগে তার দলকে প্রস্তুতি নিচ্ছেন। (Kevork Djansizian/Getty Images)

“এটা দুই বছর হয়ে গেছে… আমি তোমাকে বলবো,” হ্যাম সোমবার বলল। “এই চেয়ারে বসে দুই বছর ধরে নরক হয়েছে। অনেক ভাল জিনিস সম্পন্ন হয়েছে, কিন্তু শেষ পর্যন্ত, আপনি সেই চূড়ান্ত পুরস্কারটি জিততে চান।”

হ্যাম সফলভাবে লেকার্সকে তাদের প্রথম এনবিএ চ্যাম্পিয়নশিপে ডিসেম্বরে শিরোপা জিতে নিয়ে যায়।

ডারভিন হ্যাম প্রথমার্ধে লেকারদের কোচিং করেন

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে 15 জানুয়ারী, 2024-এ Crypto.com এরিনায় হাফ টাইমে লস অ্যাঞ্জেলেস লেকার্সের প্রধান কোচ ডারভিন হ্যাম। (রোনাল্ড মার্টিনেজ/গেটি ইমেজ)

হ্যাম 2022 সালে ফ্রাঙ্ক ভোগেলের স্থলাভিষিক্ত হন। ভোগেল 2021-22-এ একটি হতাশাজনক 33-জয় মৌসুমের তত্ত্বাবধান করেছিলেন, যে বছর দলটি সিজন-পরবর্তীতে যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছিল। কিন্তু ভোগেল 2020 সালে এনবিএ বুদ্বুদের ভিতরে লেকারদের একটি এনবিএ শিরোনামে নেতৃত্ব দিয়েছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

হ্যামের প্রথম মৌসুমে লেকার্স একটি ধীরগতিতে শুরু করেছিল, কিন্তু দলটি বাণিজ্যের সময়সীমার আগে বেশ কয়েকটি পদক্ষেপ নিয়েছিল যা শেষ পর্যন্ত তাদের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছাতে সাহায্য করবে বলে মনে হয়েছিল।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

দ্বীপবাসীরা এনএইচএলে তীব্র প্রতিযোগিতার পরে উঠতি রাশিয়ান ফরোয়ার্ড ম্যাক্সিম সিপ্লাকভকে স্বাক্ষর করছে

News Desk

মিয়ামি হারিকেনসের প্রত্যাবর্তন ঘোষণা করার পরে ক্যাভেন্ডার টুইনস বিকিনিতে এসআই সুইমস্যুট রানওয়েতে আঘাত করেছিল

News Desk

দীর্ঘদিনের রেঞ্জার্স গোলরক্ষক বেনোইট অ্যালেয়ার তার কোচিং দায়িত্ব ফিরিয়ে দিয়েছেন

News Desk

Leave a Comment