হল অফ ফেমার ডেভ উইনফিল্ড ইয়াঙ্কিসের সাথে জুয়ান সোটোর শক্তিশালী শুরুর কারণ জানেন: ‘এটি তার উপর নয়’
খেলা

হল অফ ফেমার ডেভ উইনফিল্ড ইয়াঙ্কিসের সাথে জুয়ান সোটোর শক্তিশালী শুরুর কারণ জানেন: ‘এটি তার উপর নয়’

একজন নিউইয়র্ক ইয়াঙ্কিজের ডান ফিল্ডার থেকে আরেকজন, হল অফ ফেমার ডেভ উইনফিল্ড জানেন যে জুয়ান সোটো তার প্রাক্তন দলের জন্য কতটা গুরুত্বপূর্ণ ছিল।

2024 মরসুমে যাওয়ার সময়, সমস্ত ইয়াঙ্কি ভক্তরা কথা বলতে পারে যে ইতিমধ্যেই স্ট্যাক করা লাইনআপে সোটো যুক্ত করা কেমন হবে, বিশেষ করে আগের বছরের হতাশাজনক 82-80 সিজনের পরে। সোটোর সফল বসন্ত প্রশিক্ষণ, যেখানে তিনি পার্কের বাইরে বাম এবং ডানে বল মারছিলেন, গোলমালটিকে আরও লক্ষণীয় করে তুলেছিল।

টাম্পা বে-তে উইনফিল্ড সোটোকে ইয়াঙ্কিসের লকার রুমে তার নতুন সতীর্থদের সাথে আলাপচারিতা করতে দেখেছিলেন এবং তখন তিনি জানতেন যে তিনি ভালভাবে ফিট হবে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের জুয়ান সোটো হিউস্টনে 28 মার্চ, 2024, বৃহস্পতিবার মিনিট মেইড পার্কে একটি অ্যাস্ট্রোস খেলা চলাকালীন মাঠে উষ্ণ হয়ে উঠছে। (গেটি ইমেজের মাধ্যমে মাইকেল স্টারগেল/এমএলবি দ্বারা ছবি)

কুপারটাউনের ন্যাশনাল বেসবল হল অফ ফেমে নতুন “ক্র্যাকার জ্যাক অ্যাট দ্য বলপার্ক” প্রদর্শনীর প্রচার করার সময় উইনফিল্ড ফক্স নিউজ ডিজিটালকে বলেন, “আমি তাকে ইয়াঙ্কিসের লকার রুমে বসন্তের প্রশিক্ষণে দেখেছি। সে মনে হচ্ছে সে মুক্ত এবং আত্মবিশ্বাসী।” নিউইয়র্ক।

এই মরসুমে সাতটি খেলার মাধ্যমে, 6-1 ইয়াঙ্কিরা ইতিমধ্যেই সোটোর বেশ কয়েকটি “আপনার পিনস্ট্রাইপ উপার্জন” মুহূর্ত দেখেছে — যার সবকটিই তার ছিল।

প্রথমটি ছিল হিউস্টন অ্যাস্ট্রোসের বিপক্ষে সিজন ওপেনারে, যেখানে ইয়াঙ্কিজরা নবম ইনিংসে এক রানের লিড ধরেছিল। প্রথম এবং দ্বিতীয় রানারদের সাথে কাইল টাকার সিঙ্গেল সেই লিডকে বিপদে ফেলে দেয়, কারণ মাউরিসিও ডুপন্ট তৃতীয় বেস গোল করে।

ইয়াঙ্কিরা তাদের টানা পঞ্চম জয়ের মাধ্যমে 32 বছরের মধ্যে একটি মৌসুমে তাদের সেরা শুরু নিশ্চিত করেছে

সোটো, যদিও, দ্রুত ডান মাঠের ঘাসে বলের পিছনে চলে যায়, গুলি চালায় এবং ক্যাচার হোসে ট্রেভিনো তাকে ইনিংসের দ্বিতীয় আউটের জন্য ট্যাগ করে, লিড রক্ষা করে।

উইনফিল্ড হাসতে হাসতে বলেন, “আমি সেই খেলাটি (মাঠে) দেখেছি, আক্রমণাত্মক রক্ষণভাগ, বল আক্রমণ করে, একটি ভাল লাফে এটি ক্যাচ করে, জালে শট দিয়ে খেলাটি বাঁচিয়েছিলাম। আমি ভেবেছিলাম যে আমাকে দেখা হচ্ছে,” উইনফিল্ড হেসে বলেছিলেন।

X এ মুহূর্তটি দেখুন

আরবিআই এবং হাঁটার সাথে 3-এর জন্য-4 সেকেন্ডের আউটিংয়ের পরে, গেম 3-এর সপ্তম ইনিংসে সোটো হোম রানে এগিয়ে গিয়েছিল, একটি বিপরীত ড্রাইভ যা কেবল বাম মাঠে ক্রফোর্ডের বাক্সে আঘাত করেছিল।

তারপর, সিরিজের ফাইনালে, অ্যাস্ট্রোসের বিরুদ্ধে সোটোর ক্যাচার ক্লোজ জোশ হাদার তাকে বাম মাঠের দিকে পিচ লাইনে দেখালেন, গ্লেবার টোরেস গোল করে নেতৃত্ব দেন। প্রথম বেস লাইনের দিকে দৌড়ানোর সাথে সাথে তিনি তার বুকে আঘাত করেছিলেন, এই জেনে যে তিনি হয়তো তার দলকে গেমটি জিততে সাহায্য করেছেন।

উইনফিল্ড বলেছেন, “যখন আপনি সপ্তাহের সেরা খেলোয়াড় হন তখন মঞ্চে নামার একটি দুর্দান্ত উপায়,” সোটো প্রথম সিরিজের পরে আমেরিকান লিগ পেনান্ট অর্জন করেছিলেন।

জুয়ান সোটো এবং অ্যারন বিচারক

জুয়ান সোটো এবং নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের অ্যারন বিচারক হিউস্টনে 28 মার্চ, 2024, বৃহস্পতিবার মিনিট মেইড পার্কে একটি অ্যাস্ট্রোস খেলা চলাকালীন। (গেটি ইমেজের মাধ্যমে মাইকেল স্টারগেল/এমএলবি দ্বারা ছবি)

“আমি তার সরঞ্জাম এবং তার প্রতিভা পছন্দ করি। কিছু লোক মনে করতে পারে যে সে কেবল একজন বেসবল খেলোয়াড়। একজন হিটার হিসাবে, সে হাঁটবে এবং পুরো মাঠটি ব্যবহার করবে। যতক্ষণ না সে তা করবে, তার খুব বেশি কিছু তোলা উচিত নয়। শিথিল।”

ইয়াঙ্কি স্টেডিয়ামে সোটো তার প্রথম খেলাটি খেলতে পারার আগে এই সমস্ত কিছুই আসে, যা শুক্রবার টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে আসে। অবশ্যই, সোটো ইয়াঙ্কিস ভক্তদের সামনে ব্রঙ্কসে উজ্জ্বল হতে চাইবেন, কিন্তু উইনফিল্ড, এমন একজনের কাছ থেকে এসেছেন যিনি বছরের পর বছর ধরে এটি করেছেন, সোটোকে এর চেয়ে বেশি যেতে হবে বলে মনে করেন না।

অল-স্টারের সতীর্থরা চাপ কমিয়ে দেয়, তাকে সবসময়ের মতো খেলতে দেয়।

“তিনি স্বস্তি পেয়েছেন এটি তার দোষ নয়,” উইনফিল্ড ব্যাখ্যা করেছিলেন। “আপনি সেখানে কিছু বড়, খারাপ খেলোয়াড় পেয়েছেন। … এটি লোক হতে হবে না। সে অনেক উপায়ে লোক। সে তার কাজ করতে যাচ্ছে এবং দুর্দান্ত অবদান রাখতে চলেছে। কিন্তু আপনি অ্যারন বিচারক পেয়েছেন, আপনি সেখানে জিয়ানকার্লো স্ট্যান্টনকে পেয়েছেন। গেরিট কোল আবার সুস্থ হয়ে উঠলে “আমি শুধু বড় লোকদের কথা বলছি। সেখানে তাদের অনেক অবদানকারী রয়েছে।”

“সুতরাং, তার একটি ভাল বছর যাচ্ছে এবং আমি মনে করি সে বছরের শেষেও হাসবে, কারণ লোকেরা বলবে: ‘আপনি কি উপলব্ধ?’ “আমি মুক্ত এজেন্সির আলোচনায় যেতে চাই না এবং এই ধরনের সমস্ত জিনিসপত্র। কিন্তু আমি জানি সে নিউইয়র্ককে ভালোবাসে।”

উইনফিল্ড ফিরে বসতে এবং ইয়াঙ্কিজগুলি দেখার আগে, তিনি কুপারসটাউনে হল অফ ফেমের বলপার্ক প্রদর্শনীতে ক্র্যাকার জ্যাকের কিছু চূড়ান্ত টুকরো ইনস্টল করছেন।

125 বছরেরও বেশি সময় ধরে, ক্র্যাকার জ্যাক বেসবলের সবচেয়ে বড় মুহূর্তগুলিতে প্রদর্শিত হয়েছে এবং অবশ্যই, আপনি আইকনিক স্ন্যাক উল্লেখ না করে “টেক মি আউট টু দ্য বলগেম” গানটি গাইতে পারবেন না। যেমন, হলের গ্যালারি বেসবল কার্ড এবং গানের সপ্তম-ইনিং প্রসারিত একটি প্রতিরূপ সহ ক্র্যাকার জ্যাকের সাথে যুক্ত মুহূর্তগুলি দেখায়।

জুয়ান সোটো এবং ডেভ উইনফিল্ড পাশাপাশি

ডেভ উইনফিল্ড এই মরসুমে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের জন্য জুয়ান সোটো যা করছে তা পছন্দ করে। (গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

প্রদর্শনীর 4 এপ্রিল উদ্বোধন উদযাপন করতে, নতুন ক্র্যাকার জ্যাক প্রাইজ একজন ভক্তকে CrackerJackHallOfFame.com এ প্রবেশ করে হল অফ ফেম উইকএন্ড জুলাই 19-22-এর সময় Cooperstown-এ প্রদর্শনী দেখার একটি VIP অভিজ্ঞতা দেয়৷

“(হল অফ ফেম) 100 বছর আগের জিনিস আছে। ক্র্যাকার জ্যাক তার চেয়ে বেশি সময় ধরে আছে, তাই তারা কিছু অনন্য এবং আইকনিক টুকরা পেয়েছে,” উইনফিল্ড বলেছেন। “তাদের কাছে একটি লাঞ্চ বক্স, বোতাম, সমস্ত ধরণের জিনিস রয়েছে যা লোকেরা সম্পর্কিত হতে পারে।”

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

হেতাফেকে হারিয়ে শীর্ষে ফিরল রিয়াল মাদ্রিদ

News Desk

রেঞ্জার্সের স্ত্রী অ্যালেক্স ওয়েইনবার্গ কীভাবে প্যান্থার্স গেম 3 জয়ে তার ওভারটাইম গোল উদযাপন করেছিলেন

News Desk

জাস্টিন বুকমারকে সামনের অফিসে বাস্কেটবলে ফিরিয়ে আনে নেট

News Desk

Leave a Comment